Home /News /local-18 /
'শিষ্যের' কাছে হেরে ভোট-জীবন শেষ অশোকের, শিলিশুড়ির প্রশাসক পরাজিত গৌতম!

'শিষ্যের' কাছে হেরে ভোট-জীবন শেষ অশোকের, শিলিশুড়ির প্রশাসক পরাজিত গৌতম!

অপসারিত অশোক, দায়িত্বে গৌতম

অপসারিত অশোক, দায়িত্বে গৌতম

রাজ্য সরকারের এই পদক্ষেপে তিনি জানিয়েছেন তাঁর কিছু বলার নেই। কিন্তু নিয়ম সকলের জন্য সমান হওয়া উচিত।সরকারের রায়ের মধ্যে সামঞ্জস্য থাকা উচিত বলে মনে করেন।

  • Share this:

    #শিলিগুড়ি: শিলিগুড়ি পুর নিগমের প্রশাসক পদ থেকে অপসারিত অশোক ভট্টাচার্য। তাঁর জায়গায় দায়িত্ব পেলেন তৃণমূল নেতা ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী গৌতম দেব। তাঁকে মাথায় রেখে চার সদস্যের নতুন পুরবোর্ড গঠন করেছে রাজ্য সরকার। এতদিন শিলিগুড়ির মেয়র পদ দক্ষতার সঙ্গে সামলেছিলেন অশোক ভট্টাচার্য। নিজের একদা শিষ্য শঙ্কর ঘোষের কাছে বিধানসভা ভোটে হারতে হয়েছিল অশোক ভট্টাচার্যকে। ভোট পাওয়ার বিচারে তৃতীয় স্থানে নেমে যান তিনি।

    উল্লেখ্য গৌতম দেব নিজেও ডাবগ্রাম ফুলবাড়ি থেকে হেরেছেন। অতীতে সারা রাজ্যে বামেদের বিপর্যয়ের মধ্যেও নিজের দুর্গ অটুট রাখতে পেরেছিলেন অশোক। কিন্তু এবার তাঁর সাধের শিলিগুড়ি মডেল ধুলিস্মাৎ হয়ে গেল। তিনি নিজে ভোটে দাঁড়াবেন না বলে আগেই ইচ্ছা প্রকাশ করেছিলেন। কিন্তু শেষপর্যন্ত পার্টির কথায় রাজি হন।

    রাজ্য সরকারের এই পদক্ষেপে তিনি জানিয়েছেন তাঁর কিছু বলার নেই। কিন্তু নিয়ম সকলের জন্য সমান হওয়া উচিত।সরকারের রায়ের মধ্যে সামঞ্জস্য থাকা উচিত বলে মনে করেন। সরকার পক্ষের জন্য একরকম, আর বিরোধীদের জন্য অন্যরকম এটা ঠিক নয়। ভোটে না দাঁড়ালেও দলের হয়ে কাজ করবেন। নতুন মুখ তুলে আনার ব্যাপারে আশাবাদী অশোক। রাজ্যে বামেদের ঘুরে দাঁড়ানোর পথ তৈরি হবে শিলিগুড়ি থেকেই আশাবাদী তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ashok Bhattachrya, Goutam Deb

    পরবর্তী খবর