Home /News /local-18 /
East Medinipur News- প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে সংবর্ধিত হল জেলার আট জন স্বাস্থ্যকর্মী

East Medinipur News- প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে সংবর্ধিত হল জেলার আট জন স্বাস্থ্যকর্মী

প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠান মঞ্চে সংবর্ধনা জানানো হচ্ছে এক স্বাস্থ্যকর্মীকে

প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠান মঞ্চে সংবর্ধনা জানানো হচ্ছে এক স্বাস্থ্যকর্মীকে

করোনা মহামারী পরিস্থিতিতেও কাজে ভালো পারফরম্যান্সের জন্য পূর্ব মেদিনীপুর জেলার আটজন স্বাস্থ্যকর্মীকে সংবর্ধনা তুলে দেওয়া হয়

  • Share this:

    #তমলুক: প্রজাতন্ত্র দিবসের দিন পূর্ব মেদিনীপুর জেলার আট জন স্বাস্থ্য কর্মী ভালো কাজের জন্য সংবর্ধনা পেলেন। করোনা মহামারী পরিস্থিতিতেও কাজে ভালো পারফরম্যান্সের জন্য পূর্ব মেদিনীপুর জেলার আটজন স্বাস্থ্যকর্মীকে সংবর্ধনা তুলে দেওয়া হয় (East Medinipur News)। এদিন ২৬ জানুয়ারি তমলুকের রাখাল মেমোরিয়াল ফুটবল গ্রাউন্ডে প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠান মঞ্চে তাঁদের হাতে বিশেষ পুরস্কার তুলে দেন পূর্ব মেদিনীপুর জেলার জেলাশাসক পূর্ণেন্দু মাজী।

    করোনা পরিস্থিতিতে পূর্ব মেদিনীপুর জেলায় পালিত হয় ৭৩ তম প্রজাতন্ত্র দিবস। প্রজাতন্ত্র দিবসে সরকারি অনুষ্ঠান হয় তমলুক শহরের রাখাল মেমোরিয়াল ফুটবল ময়দানে (East Medinipur News)। প্রজাতন্ত্র দিবসে জাতীয় পতাকা উত্তোলন করেন পূর্ব মেদিনীপুরের জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাজী, সঙ্গে ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপার অমরনাথ কে। জেলা প্রশাসন পুলিশ ও সরকারি বিভিন্ন দফতরের আধিকারিকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। জাতীয় পতাকা উত্তোলনের পরে সরকারি বিভিন্ন দফতরে ট্যাবলো প্রদর্শিত হয়। তবে করোনা পরিস্থিতির কারণে অনুষ্ঠান সংক্ষিপ্ত করা হয়েছে। এদিন এই প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠান মঞ্চ থেকে সংবর্ধিত করা হয় আট জন স্বাস্থ্য কর্মীদের।

    জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুর স্বাস্থ্য জেলার নন্দকুমার ব্লকের শীতলপুর উপ স্বাস্থ্য কেন্দ্রের ফার্স্ট এএনএম সাগরিকা আদক এবং সেকেন্ড এএনএম কৃষ্ণা বর্মন ভূঁইয়া, ওই ব্লকের মল্লিকচক উপ স্বাস্থ্য কেন্দ্রের আশাকর্মী মালতি গুছাইত দোলাই এবং তমলুক ব্লকের উত্তর সোনামুই সুস্বাস্থ্য কেন্দ্রের কমিউনিটি হেলথ অফিসার (সিএইচও) অর্চনা রায়কে সংবর্ধনা দেওয়া হয়েছে।

    নন্দীগ্রাম স্বাস্থ্য জেলার খেজুরি এক নম্বর ব্লকের কুলঠা স্বাস্থ্য কেন্দ্রের ফার্স্ট এএনএম টুটুল দাস ও সেকেন্ড এএনএম মৌমিতা সিংহ চৌধুরী, দেশপ্রাণ ব্লকের শ্যামচক স্বাস্থ্য কেন্দ্রের আশাকর্মী অশ্রুকণাকুণ্ডু এবং কাঁথি এক নম্বর ব্লকের বিরামপুট সুস্বাস্থ্য কেন্দ্রের কমিউনিটি হেলথ অফিসার মৌমিতা বেরাকে, প্রজাতন্ত্র দিবসের মঞ্চ থেকে সংবর্ধনা জানানো হয়। পূর্ব মেদিনীপুর ও নন্দীগ্রাম স্বাস্থ্য জেলার পক্ষ থেকে আটজনের নামের তালিকা জেলাশাসকের অফিসে জমা দেওয়া হয়েছিল। করোনা কালে সাধারণ মানুষের কাছে স্বাস্থ্য পরিষেবা পৌঁছে দেওয়ায় উল্লেখযোগ্য ভূমিকা থাকায়, দুই স্বাস্থ্য জেলা থেকে এই আটজনকে প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠান মঞ্চে সংবর্ধনা জানান জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাজী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার স্বাস্থ্য আধিকারিক ডাঃ বিভাস রায়।

    Saikat Shee
    First published:

    Tags: East Medinipur, Health Workers, Tamluk

    পরবর্তী খবর