Home /News /local-18 /
East Bardhaman News- ছেলে মায়ের অশান্তি মেটাতে ব্যর্থ পুলিশও 

East Bardhaman News- ছেলে মায়ের অশান্তি মেটাতে ব্যর্থ পুলিশও 

পৈতৃক সম্পত্তি নিয়ে পারিবারিক অশান্তির সামাল দিতে গিয়ে, স্থানীয়দের চাপে পড়ে ব্যর্থ হলেন বর্ধমান থানার পুলিশ।

  • Share this:

    #পূর্ব বর্ধমান : পৈতৃক সম্পত্তি নিয়ে পারিবারিক অশান্তির সামাল দিতে গিয়ে, স্থানীয়দের চাপে পড়ে ব্যর্থ হলেন বর্ধমান থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার বর্ধমান পৌরসভার চার নং ওয়ার্ডের বাজেপ্রতাপপুর এলাকায় (East Bardhaman News)। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই, বোন ও মায়ের সঙ্গে প্রতিদিনই বাড়ছিল অশান্তি। অশান্তি মাত্রাতিরিক্ত হয়ে ওঠে এইদিন। সম্পত্তির দখলের জন্য মা-কে মারার অভিযোগ ওঠে ছেলের বিরুদ্ধে। অন্যদিকে ছেলেকে মারার অভিযোগ ওঠে মা, বোন ও পিসির বিরুদ্ধে। এই ঘটনা সামাল দিতে ঘটনাস্থলে আসে বর্ধমান থানার পুলিশ। সেখানে দু’পক্ষের কথা শোনার পর এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্থানীয় এক যুবককে আটক করে পুলিশ।এর পর পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। পরে দুপক্ষের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। ধস্তাধস্তিতে ওই যুবককে পুলিশের হাত থেকে ছাড়িয়ে নিয়ে যায় স্থানীয়রা। স্থানীয়দের চাপে পড়ে খালি হাতে ফিরতে হয় পুলিশকে।

    মা পার্বতী দেবনাথ বলেন, "স্বামী মারা যাওয়ার পর থেকে অশান্তি বেড়ে যায়। ছেলে ও বৌমা অত্যাচার করে। মারধর করে ঘর থেকে বের করে দেয়। স্থানীয়রা আমায় মেয়ের কাছে নিয়ে যায়। সম্পত্তির জন্য এইসব করছে"। শুধুই ছেলের শাস্তি দাবি করেন তিনি (East Bardhaman News)।

    অন্যদিকে পাল্টা ছেলে সুদীপ্ত দেবনাথের অভিযোগ, "পিসি, মা সবাই মিলে আমায় মারার চেষ্টা করছে। গাড়ি ভেঙে দিয়েছে। থানায় অভিযোগও দায়ের করেছি। তারপর ইট দিয়ে মাথায় আঘাত করতে আসে। এভাবে বার বার মারার চেষ্টা করছে, এর সুষ্ঠ বিচার চাই"।

    Malobika Biswas

    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Bardhaman police, East Bardhaman, Purba bardhaman

    পরবর্তী খবর