হোম /খবর /উত্তর ২৪ পরগণা /
কাশিমপুর এলাকায় অনুষ্ঠিত হল কাশিমপুর গ্রাম পঞ্চায়েতের ২০২১-২২ বার্ষিক গ্রাম সভা

North 24 Parganas News- কাশিমপুর এলাকায় অনুষ্ঠিত হল কাশিমপুর গ্রাম পঞ্চায়েতের ২০২১-২২ বার্ষিক গ্রাম সভা

কাশিমপুরে অনুষ্ঠিত হল বার্ষিক গ্রাম সভা।

কাশিমপুরে অনুষ্ঠিত হল বার্ষিক গ্রাম সভা।

কাশিমপুর গ্রাম পঞ্চায়েতের বার্ষিক গ্রামসভা শুরু হওয়ার আগে রাজ্যের প্রাক্তণ পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের প্রতি আত্মার শান্তি কামনা ও শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। বার্ষিক গ্রামসভার সারা বছরে কি কি কাজ করা হয়েছে তারই পুস্তক রূপে একটি বই উদ্বোধন করা হয়।

আরও পড়ুন...
  • Share this:

    #উত্তর ২৪ পরগনা : মঙ্গলবার কাশিমপুর এলাকায় অনুষ্ঠিত হল কাশিমপুর গ্রাম পঞ্চায়েতের ২০২১-২২ বার্ষিক গ্রাম সভা (North 24 Parganas News)। বারাসত ব্লক ১ কাশিমপুর অঞ্চলের এই গ্রাম সভায় উপস্থিত ছিলেন বারাসত ব্লক ওয়ান সমষ্টি উন্নয়ন আধিকারিক সৌগত পাত্র, যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক তপন কুমার নস্কর, কাশিমপুর গ্রাম পঞ্চায়েত প্রধান মহঃ ইছা, উপ প্রধান সোমা কাঞ্জিলাল, উওর ২৪ পরগনা জেলা পরিষদের সদস্য সুপ্রভাদেবী, পরিষদীয় দলনেতা অমল কুমার বিষ্ণু,পূর্ত সঞ্চালক তপন কুমার মাঝী, বারাসত ব্লক ওয়ান পঞ্চায়েত সমিতির কর্মদক্ষ হালিমা বিবি, ইনসারুন খাতুন, ব্লক ১ পরিষদীয় দলনেতা আরিফুর জামান, কাশিমপুর গ্রাম পঞ্চায়েত ইএ কুমারেশ চক্রবর্তী সহ অন্যান্য কর্মী সহ অঞ্চল তৃনমূল কংগ্রেসের কর্মীরা।

    এইদিন প্রদীপ প্রজ্জ্বলনের মধ্যে দিয়ে এই অনুষ্ঠানের শুভ সুচনা করেন বারাসত ব্লক ওয়ান সমষ্টি উন্নয়ন আধিকারিক সৌগত পাত্র, যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক তপন কুমার নস্কর, পঞ্চায়েত প্রধান মহঃ ইছা সহ অন্যান্য নেতৃবৃন্দ (North 24 Parganas News)। প্রতি বছরের মতো এবারেও বার্ষিক গ্রামসভার মধ্যে দিয়ে সারা বছরের আয় ব্যায় এবং আগামী দিনে কি কি উন্নয়ন হবে সেই বিষয় তুলে ধরেন প্রধান। কাশিমপুর গ্রাম পঞ্চায়েতের বার্ষিক গ্রামসভা শুরু হওয়ার আগে রাজ্যের প্রাক্তণ পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের প্রতি আত্মার শান্তি কামনা ও শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

    বার্ষিক গ্রামসভার তরফে সারা বছরে কি কি কাজ করা হয়েছে তারই পুস্তক রূপে একটি বই উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন বিডিও সৌগত পাত্র মহাশয়। এছাড়াও আগামী দিনে এলাকার বিভিন্ন অঞ্চলে বাচ্চাদের মনোরঞ্জনের জন্য চিলড্রেন'স পার্ক তৈরি করার কথাও জানান (North 24 Parganas News)। এমনকি প্রত্যন্ত এলাকায় যেখানে মাটির রাস্তা সেখানেও ইটের রাস্তা তৈরির পরিকল্পনা করা হয়েছে। এলাকার বিভিন্ন রাস্তাঘাটে আলোকসজ্জা নির্মাণ করা হবে ও এলাকায় সার্বিক ড্রেনেজ সিস্টেম কে উন্নত করা হবে বলেও জানানো হয়। এমনকি আগামী দিনে কাশিম পুর গ্রাম পঞ্চায়েতকে একটি মডেল গ্রাম পঞ্চায়েত হিসেবে তুলে ধরতে চান, সাধারণ মানুষের কাছে এমনই আশা।

    Ratul Banerjee
    First published:

    Tags: Gram Panchayat, North 24 Parganas, Village