Home /News /local-18 /
Malda News- জুয়া খেলার নেশায় মত্ত স্বামী, নিত্যদিনের অশান্তি থেকে মুক্তি পেতে গৃহবধূ বেছে নিলেন চরম পথ!

Malda News- জুয়া খেলার নেশায় মত্ত স্বামী, নিত্যদিনের অশান্তি থেকে মুক্তি পেতে গৃহবধূ বেছে নিলেন চরম পথ!

মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন গৃহবধূ

মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন গৃহবধূ

স্বামী-স্ত্রীর বিবাদের জেরে গায়ে কেরোসিন তেল ঢেলে আত্মহত্যার চেষ্টা গৃহবধূর। আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূ বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন

  • Share this:

    #মালদহ- জুয়া খেলে সর্বস্ব হেরে যাওয়ার প্রতিবাদ করায় স্ত্রীকে মারধর করেন স্বামী। জুয়া খেলা নিয়ে দীর্ঘদিন ধরেই পরিবারে বিবাদ চলছিল(Malda News)। কিন্তু কিছুতেই জুয়া খেলা বন্ধ করেনি স্বামী। বৃহস্পতিবার সকাল থেকেই আবার জুয়া খেলা নিয়ে বিবাদ বাঁধে। জুয়া খেলতে যেতে বাধা দেয়ায় স্ত্রীকে মারধর করে অভিযুক্ত স্বামী। স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে অবশেষে আত্মহত্যার পথ বেছে নেন গৃহবধূ।

    এদিন দুপুর নাগাদ বাড়িতেই গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করেন স্ত্রী। ঘটনাটি মালদহের ইংরেজবাজার থানা বাগবাড়ি এলাকার। অগ্নিদগ্ধ অবস্থায় এক গৃহবধু চিৎকার শুরু করলে আশেপাশের বাসিন্দারা ছুটে এসে তাকে উদ্ধার করে। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাকে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন ওই গৃহবধূ।ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত স্বামী(Malda News)।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, অগ্নিদগ্ধ অবস্থায় জখম গৃহবধূর নাম অঞ্জু সিংহ। স্বামী নাগা সিংহ পেশায় শ্রমিক। তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। পরিবার ও  ইংরেজবাজার থানার বাগবাড়ি এলাকার বাসিন্দা অঞ্জু সিং এর সাথে প্রায় ১২ বছর আগে স্থানীয় বাসিন্দা নাগা সিংহের বিয়ে হয়। বিয়ের পর থেকেই জুয়া খেলা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ বেঁধে থাকতো। বর্তমানে অভিযুক্ত স্বামী জুয়া খেলে সংসারের সর্বস্ব হারিয়েছে। এমনকি ঘরের আসবাবপত্র পর্যন্ত বিক্রি করে জুয়া খেলার টাকা জোগাড় করত নাগা সিংহ। এতেই বাধা দেন স্ত্রী অঞ্জু সিংহ।

    গৃহবধূর বাপের বাড়ির অভিযোগ, বিয়ের পর থেকেই বিভিন্ন কারণে অঞ্জু দেবীকে শারীরিক ও মানসিক অত্যাচার করত তার স্বামী। বৃহস্পতিবার সকালেও মারধর করে। স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে কেরোসিন তেল ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন ওই গৃহবধূ। পরে গৃহবধূকে উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

    গৃহবধূর এক আত্মীয় আহ্লাদী হালদার বলেন, "জুয়া খেলা নিয়ে সংসারে অশান্তি। তারই জেরে স্ত্রীকে মারধর করত অভিযুক্ত স্বামী। নিয়মিত গালিগালাজ করে। বৃহস্পতিবার সকাল থেকেই দুজনের মধ্যে বিবাদ শুরু হয়। তারপরেই স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে গায়ে কেরোসিন তেল ঢেলে আত্মহত্যার চেষ্টা করে। আমরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছি তাকে।"

    Harashit Singha
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Malda, Suicide Attempt

    পরবর্তী খবর