Home /News /local-18 /

Madan Mitra| Rash Yatra 2021|| শান্তিপুরের রাস উৎসবে তৃণমূল নেতা মদন মিত্র

Madan Mitra| Rash Yatra 2021|| শান্তিপুরের রাস উৎসবে তৃণমূল নেতা মদন মিত্র

মঞ্চে বক্তব্য রাখছেন মদন মিত্র

মঞ্চে বক্তব্য রাখছেন মদন মিত্র

Madan Mitra in Rash Yatra 2021: মদন মিত্রের এই উপস্থিতি শান্তিপুরের রাস উৎসবে এনে দিয়েছে বাড়তি খুশির আমেজ। অনুষ্ঠানে মদন মিত্রর পাশাপাশি উপস্থিত ছিলেন শান্তিপুরের বিধায়ক ব্রজো কিশোর গোস্বামী-সহ তৃণমূলের একাধিক নেতৃত্ব।

  • Share this:

    #নদিয়া: শান্তিপুরের জনপ্রিয় রাস উৎসবে অংশগ্রহণ করলেন তৃণমূল নেতা মদন মিত্র। মদন মিত্র তার কীর্তিকলাপের জন্য প্রায়শই সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন। কখনও গানের ভিডিও কখনোও বা দলীয় সদস্যদের নিয়ে বাইক র‍্যালি, ইত্যাদি বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়ে। তরুণ প্রজন্মের কাছে খুবই জনপ্রিয় এই তৃণমূল নেতা।

    এ বার শান্তিপুরের রাস উৎসবের সম্মান প্রদান অনুষ্ঠানে অংশগ্রহণ করেন মদন মিত্র। এই উৎসবে অংশগ্রহণ করতে এসে তিনি বলেন, 'বিধায়ক হয়েছি, মন্ত্রী হয়েছি, স্বপ্ন ছিল শিল্পী হব, সেটাও হয়ে গেলাম। জীবনে আর চাওয়া-পাওয়া কিছু থাকলো না'। নদিয়ার শান্তিপুরে শ্রেষ্ঠ রাস উৎসবের সম্মান প্রদান অনুষ্ঠানে এসে একথা বললেন তৃণমূল নেতা মদন মিত্র।

    গতকাল রাতে শান্তিপুর পূর্ণিমা মিলনী সংঘের পক্ষ থেকে শান্তিপুরের শ্রেষ্ঠ রাজবাড়ীতে সম্মান প্রদান করা হয়। সেখানেই শিল্পী হিসাবে আমন্ত্রণ জানানো হয় তৃণমূল নেতা মদন মিত্রকে। তাকে শিল্পীর সম্মান দেওয়া হয়। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন 'বিধায়ক মন্ত্রী সবকিছু হয়েছি। ইচ্ছা ছিল শিল্পী হব। এখানে শিল্পী হিসেবে আমন্ত্রিত হয়ে আমি আপ্লুত। জীবনে আর চাওয়া-পাওয়ার কিছুই থাকলো না, সবই পেয়ে গেলাম।'

    পাশাপাশি ত্রিপুরার ঘটনা নিয়ে বিজেপিকে আক্রমণ করেন তিনি। তিনি স্পষ্ট বুঝিয়ে দেন ত্রিপুরাতে খেলা চলছে আর খেলা হবে। এই সম্মান প্রদান অনুষ্ঠানে মদন মিত্রর পাশাপাশি উপস্থিত ছিলেন শান্তিপুরের বিধায়ক ব্রজো কিশোর গোস্বামী-সহ তৃণমূলের একাধিক নেতৃত্ব। মদন মিত্রের এই উপস্থিতি শান্তিপুরের রাস উৎসবে এনে দিয়েছে বাড়তি খুশির আমেজ।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Madan Mitra, Rash Yatra, Santipur

    পরবর্তী খবর