Home /News /local-18 /
Birbhum- কলেজ পড়ুয়াকে বন্দুকের বাট দিয়ে মারার অভিযোগ সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে

Birbhum- কলেজ পড়ুয়াকে বন্দুকের বাট দিয়ে মারার অভিযোগ সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে

কলেজ পড়ুয়াকে বন্দুকের বাট দিয়ে মারার অভিযোগ সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে

কলেজ পড়ুয়াকে বন্দুকের বাট দিয়ে মারার অভিযোগ সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে

পেশায় এক ভলেন্টিয়ারের বিরুদ্ধে এক কলেজ পড়ুয়াকে বন্দুকের বাট দিয়ে আঘাত করার অভিযোগ উঠল।

  • Share this:

    মাধব দাস, বীরভূম : সিভিকভলেন্টিয়ারের বিরুদ্ধে এক কলেজ পড়ুয়াকে বন্দুকের বাট দিয়ে আঘাত করার অভিযোগ উঠল। গুরুতর এই অভিযোগের ঘটনা ঘটেছে বীরভূমের মুরারই থানার অন্তর্গত মুরারই নতুন বাজার মোড়ে।

    জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে এলাকায় একটি জলসার আয়োজন করা হয়, যেখানে জলসা দেখতে যাচ্ছিলেন কলেজপড়ুয়া সাইফুল শেখ এবং তার কয়েকজন বন্ধু বান্ধব। মুরারই গ্রাম থেকে এই জলসাতে যাওয়ার সময় তাদের সঙ্গে বিবাদ বাধে সিভিক ভলেন্টিয়ার গুলজার এবং তার কয়েক জন সঙ্গীর। সেই বিবাদ হাতাহাতিতে পৌঁছায় এবং সেই সময়ই বন্দুকের বাট দিয়ে কলেজ পড়ুয়া সাইফুল শেখের চোখের উপর আঘাত করার অভিযোগ ওঠে। ঘটনার সঙ্গে সঙ্গে সাইফুল গুরুতর আহত হন এবং রক্তাক্ত হন।

    আক্রান্ত কলেজ পড়ুয়া সাইফুল শেখ অভিযোগ করেছেন, "এই ঘটনা এই প্রথম নয়। এর আগেও বহুবার গুলজার এবং তাঁর সঙ্গীরা এখানে দাদাগিরি দেখিয়েছে। গত রাতের ঘটনায় তারা মদ্যপ অবস্থায় ছিল এবং সেই সময় আমাদের লক্ষ্য করে গালিগালাজ শুরু করে। এর প্রতিবাদ করতে গেলে আমাদের মারধর করা হয় এবং আমার চোখের ওপর বন্দুকের বাট দিয়ে আঘাত করা হয়।"

    ঘটনার পরে এলাকায় উত্তেজনা ছড়ায়। স্থানীয় বাসিন্দারা এবং ওই কলেজ পড়ুয়ারা অভিযুক্তদের উপযুক্ত শাস্তির দাবিতে বেশ কিছুক্ষণ বিক্ষোভ দেখান। পাশাপাশি মৌখিকভাবে মুরারই থানার পুলিশকে বিষয়টি জানিয়ে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের দাবি তোলেন।আক্রান্ত পড়ুয়া সাইফুল শেখ দাবি করেছেন, "অবিলম্বে অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার গুলজারকে গ্রেপ্তার করতে হবে এবং তাকে সাসপেন্ড করতে হবে। পাশাপাশি তার সঙ্গে থাকা সঙ্গীদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করতে হবে। তা না হলে আবার পথ অবরোধে নামব।"

    ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার পরেই পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য তৎপরতা শুরু করেছে। যদিও এখনো পর্যন্ত কারোকে আটক করা সম্ভব হয়নি। অভিযুক্তরা পলাতক রয়েছেন। পাশাপাশি পুলিশের তরফ থেকে আশ্বাস দেওয়া হয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণের।

    First published:

    Tags: Birbhum, Civic volunteer, College Student, Murarai

    পরবর্তী খবর