• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Viral Video: 'মিলন কি জলদি হ্যায়', গানে নাচতে নাচতে গাড়ি চালিয়ে বর আনতে গেল কনে ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Viral Video: 'মিলন কি জলদি হ্যায়', গানে নাচতে নাচতে গাড়ি চালিয়ে বর আনতে গেল কনে ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

viral video

viral video

Viral video: বদলে গেছে যুগ! বর আনতে নিজেই ছুটলেন কনে। মিলন হতে যেন দেরি না হয়, তাই নিজেই কনে গাড়ি চালিয়ে বর আনতে গেলেন। তুমুল ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই: গত দু'বছর গোটা বিশ্বে করোনা আতঙ্ক। তার মধ্যেও চলছে জীবন। কারণ বেঁচে তো থাকতে হবে। তাই জীবনের সব কিছুকেই প্রাধান্য দিতে হবে। করোনাকালে (coronavirus) বহু মানুষের বিয়ে আটকে গিয়েছিল। করোনার জন্য বিয়ে পিছিয়ে দিয়েছেন অনেকেই। তবে করোনা একটু হালকা হতেই ফের বিয়ের (Viral video) মরশুমে মেতেছেন মানুষ।

    আজকাল বিয়ের ডেফিনেশন (Viral video) অনেকটাই বদলে গিয়েছে। আগে বিয়ে মানেই মেয়েদের কান্নাকাটির শেষ ছিল না। বাপের বাড়ি ছেড়ে যাওয়ার আগে মেয়েদের কেঁদে ভাসিয়ে দিতে দেখা যেত। এখনও এমনটা হয়। তবে তার মধ্যেও বদলে গেছে অনেক কিছুই। এখন বিয়ে মানেই আর শুধু মেয়েদের ঘর ছেড়ে যাওয়া নয়। বহু মেয়েই বিয়ের পরেও বাবা মায়ের দায়িত্ব নিয়ে থাকে। বিয়ে আর আলাদা করে মেয়েদের জীবনে প্রভাব ফেলে না।

    আর তাই আজকাল মেয়েরা নিজেদের বিয়েতে (Viral video) বাড়ি ছেড়ে যাওয়ার কষ্ট ভুলে আনন্দে মেতে ওঠে। এমন বহু ভিডিও সামনে আসে, যেখানে দেখা যায় সকলে নাচ করছে। মেয়ে নিজেই যাচ্ছে নাচতে নাচতে।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তেমন এক ভিডিও সামনে এসেছে। যা মুহূর্তে ভাইরাল  (Viral video)হয়েছে। সেখানে দেখা যাচ্ছে কনে বিয়ের সাজে সেজে নিজেই গাড়ি চালিয়ে বরকে আনতে যাচ্ছে। যেখানে সাধারণত বর আনতে যায় বাড়ির লোকেরা। কিন্তু এই ভিডিওতে কনে বিয়ের সাজে সেজে হিন্দি গানে নাচতে নাচতে গাড়ি চালিয়ে বরকে আনতে যাচ্ছে।

    এই ভিডিওটি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। যা শেয়ার হতেই ভাইরাল হয়। সকলে দারুণ প্রশংসা করেছেন ওই কনের। অনেকেই লিখেছেন, যুগ বদলাচ্ছে। এখন শুধু ছেলেরাই বউ আনবে এমন নয়। কনেও আনতে পারে বর। হতে পারে আনন্দে মাতোয়ারা। কিছুদিন আগেই একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে দেখা যাচ্ছিল, কনে নিজেই  (Viral video)নাচতে নাচতে বিয়ের আসরে যাচ্ছে। সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন সেই কনে। এবার সেই পথেই হাঁটলেন এই নতুন ভাইরাল কনে।

    Published by:Piya Banerjee
    First published: