• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • VIRAL VIDEO SREETAMA BAIDYA DANCES THROUGH HEART IN MANIKE MAGE HITHE SONG GOES VIRAL SANJ

Viral Video : সবুজের দেশে শ্রীলঙ্কার সুর! বাংলা কাঁপানো নাচে মানিকে মাগে হিথে, শ্রীতমার নতুন ভিডিও Bumper Viral...

শ্রীতমার নাচে মানিকে মাগে হিথে

Viral Video : ভিডিওটি এখনও পর্যন্ত প্রায় সাড়ে সাত লক্ষ দর্শক দেখেছেন।

  • Share this:

    #কলকাতা : মানিকে মাগে হিথে’ (Manike Mage Hithe)। আসমুদ্রহিমাচল যেন ওলোট পালট করে দিয়েছে এই এক সুর। নেটদুনিয়ায় সুপার ভাইরাল গানের জাদুতে মজেছেন সুপারস্টার থেকে সাধারণ মানুষ। ভাষা না বুঝেও গুনগুনিয়ে চলেছেন অনেকে। কেউ আবার কোমর দোলাচ্ছেন এই সুরেই। আট থেকে আশি, সকলেই গেয়েছেন শ্রীলঙ্কার পপ তারকা ইয়োহানি ডি’সিলভার অত্যন্ত জনপ্রিয় গানটি। কোমরে শাড়ি জড়িয়ে এই গানেই এবার নেচে ভাইরাল হলেন বাংলার তরুণী মডেল শ্রীতমা বৈদ্য (Sreetama Baidya)।

    ফেসবুক বলছে দক্ষিণ কলকাতার বাসিন্দা শ্রীতমা পেশায় অভিনেত্রী। একাধিক মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন তিনি। ২৯ আগস্ট আপলোড করা হয়েছে ‘মানিকে মাগে হিথে’র ম্যাশআপ ভিডিও। ভিডিও শুরু হয় ইয়োহানির গান দিয়ে। সবুজ ঘাসের উপর সাদামাটাভাবে জড়ানো মেরুন শাড়িতে সুরের নেশায় বুঁদ হয়ে নেচে উঠেছেন শ্রীতমা। এভাবেই শুরু হয় গান আর সুরে সুরে তালে তালে নাচ।

    আরও পড়ুন :  সমুদ্রের বিচে 'মানিকে মাগে হিঠে'তে কত্থক নাচতেই উড়ে এল জুতো! অভিনেতা জীতুর ভিডিও তুমুল ভাইরাল...

    কিন্তু নাটকীয় মোচড় একটু পরেই। কাশফুলের মাঝে হঠাৎই বাংলার মেঠো বাউল সুরে গা ভিজিয়ে সবুজ শাড়িতে দেখা যায় শ্রীতমাকে। শুরু হয়ে যায় ‘তোমার ঘরে বসত করে কয়জনা’, ‘তোমায় হৃদমাঝারে রাখব’, ‘লাল পাহাড়ির দেশে যা’র মতো গান। প্রত্যেক গানের সঙ্গে মিলে যায় শ্রীতমার গানের ছন্দ। শেষে আবার শোনা যায়, ‘মানিকে মাগে হিথে’।

    শ্রীতমার ভিডিওটি এখনও পর্যন্ত প্রায় সাড়ে সাত লক্ষ দর্শক দেখেছেন। গানে বাংলার লোকগানের সুর মিশিয়েছেন অনির্বাণ সুর। নেটিজেনরাও শ্রীতমার নাচ ও দুটি গানের অসাধারণ ভিডিও এডিটিংয়ের প্রশংসায় এককথায় পঞ্চমুখ। ইতিমধ্যেই লাইক আর কমেন্টের বন্যা।

    আরও পড়ুন : প্রিয়জনের থেকে পেলেন লাখ টাকার উপহার! পরীমণির সেই বিশেষ বন্ধুটি কে?

    ‘মানিকে মাগে হিথে’ লাইনটির বাংলা অর্থ, তুমি আমার চোখের মণি। চলতি বছরে মে মাসে গানের ভিডিও আপলোড করা হয় ইউটিউবে। ২৮ বছরের শ্রীলঙ্কান তারকা ইয়োহানির সঙ্গে এই গানে সঙ্গ দিয়েছেন শ্রীলঙ্কার আরেক জনপ্রিয় র‌্যাপার সথীশন রথনায়কা (Satheeshan Rathnayaka)।সথীশনই প্রথমে এই গানটি গেয়েছিলেন। তারপর মে মাসে এই গানটি নতুন করে রেকর্ড করা হয় ইয়োহানির গলায়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত গানটি দেখে ফেলেছেন ১০ কোটিরও বেশি মানুষ।

    Published by:Sanjukta Sarkar
    First published: