Viral video: হাতে পতাকা ! স্ত্রী ও কন্যাকে নিয়ে 'বর্ডার' ছবির গানে মাঝ রাস্তাতেই নাচছেন বেলুন-ওয়ালা !

গত কয়েকদিন ধরে বহু হাজার মানুষ এই ভিডিওটি দেখেছেন। এবং প্রশংসায় মেতেছেন।

গত কয়েকদিন ধরে বহু হাজার মানুষ এই ভিডিওটি দেখেছেন। এবং প্রশংসায় মেতেছেন।

  • Share this:

    #ভাইরাল: পৃথিবীতে করোনা আসার পর থেকে কোনও কিছুতেই যেন মন ভালো হয় না। বাড়িতে দীর্ঘ সময় বন্দি থাকা। বাড়ি থেকেই অফিসের কাজ। বাইরের জীবন থেকে একেবারে সরে আসায় দিন দিন বাড়ছে অবসাদ। শরীরের অসুখ তো রয়েছেই, সেই সঙ্গে বাড়ছে মনের অসুখও। শুধু মাত্র মন খারাপ থেকেই বহু আত্মহত্যার খবর সামনে আসছে এই গোটা করোনা কাল জুড়ে। কবে যে এই খারাপ সময় শেষ হবে, তাও জানা নেই। কিন্তু এসবের মাঝেও মন ভালো আমাদের রাখতেই হবে। এই সময় মন খুলে কথা বলার বা বন্ধুত্বকে টিকিয়ে রাখার একটাই মাধ্যম। তা হল সোশ্যাল মিডিয়া। 'তোমার বাড়ি যাব !" বা "আবার আমরা এক সঙ্গে আড্ডা দেব!" এই কয়েকটা কথাই যেন ফের মনের জোর ফিরিয়ে দেয়। তবে শুধু বন্ধুদের সঙ্গে যোগাযোগ নয়, সোশ্যাল মিডিয়া মন ভালো করে আরও একটি কারণে, আর তা হল ভাইরাল ভিডিও।

    নতুন হোক বা পুরনো ভিডিও, সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে সকলের সঙ্গে ভাগ করে নেওয়ায় এক আনন্দ আছে। এই সময়ে এমন অনেক ভিডিও ভাইরাল হয়েছে যা সত্যিই মন ভালো করে দেয়। কখনও দেখা যায় ছোট্ট মেয়ের অসাধারণ গান ভাইরাল। আবার কখনও ছত্তিসগড়ের ছোট্ট ছেলের গলায় ভাইরাল 'বচপন কা পেয়ার।" আবার কখনও বলি হোক বা টলি সেলেব, তাঁদের নানান মজার ভিডিও ভাইরাল হতে। এমনকি এই সময়টায় সোশ্যাল মিডিয়াকেই ভক্তদের সঙ্গে যোগাযোগের প্রধাণ মাধ্যম হিসেবে সোশ্যাল মিডিয়াকেই ব্যবহার করছেন সেলেবরাও।

    সম্প্রতি সোশ্যাল মাধ্যমে একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। ভিডিওটি একটু পুরনো। কিন্তু গত কয়েকদিন ধরে বহু হাজার মানুষ এই ভিডিওটি দেখেছেন। এবং প্রশংসায় মেতেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে মাঝ রাস্তায় এক বেলুন ওয়ালা তাঁর স্ত্রী ও কন্যাকে নিয়ে বেলুন বিক্রি করছেন। ভদ্রলোকের হাতে রয়েছে জাতীয় পতাকা। রাস্তায় মাইকে বাজছে 'সন্দেশে আতে হ্যায়' গানটি। 'বর্ডার' ছবির এই গান এমনিতেই বিখ্যাত। এই গান মাইকে বাজছে। আর ঠিক মাঝ রাস্তায় হাতে পতাকা ও বেলুন নিয়ে নাচছেন ওই ব্যক্তি। তবে শুধু তিনি নন হাসি মুখে বাবার সঙ্গে মেয়েকেও নাচতে দেখা যাচ্ছে। সঙ্গ দিয়েছেন মাও। এভাবেই তিনি আনন্দের সঙ্গে মানুষের হাতে তুলে দিচ্ছেন বেলুন ও পতাকা। ভিডিওটি যত পুরনোই হোক সব সময় মন ভালো করে দেয়। বহু মানুষ নিজেদের টাইম লাইনে ভিডিওটি রেখে দেওয়ার জন্য শেয়ার করেছেন। অনেকেই লিখেছেন, "টাইম লাইনে থেকে যাক এই মন ভালো করা ভিডিও"।

    Published by:Piya Banerjee
    First published: