• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Viral Video: লগ্ন পেরিয়ে যাচ্ছে ! অপেক্ষায় বর ! ম্যাগি খেতে ব্যস্ত কনে ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: লগ্ন পেরিয়ে যাচ্ছে ! অপেক্ষায় বর ! ম্যাগি খেতে ব্যস্ত কনে ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

viral video

viral video

Viral Video: বিয়ের পিঁড়িতে বসে বর! এদিকে কনে খাচ্ছে ম্যাগি! ভাইরাল ভিডিও

  • Share this:

    #ভাইরাল ভিডিও:  করোনা কালে(coronavirus) গোটা পৃথিবীর অনেকেই গৃহবন্দি। তবে এখন যদিও পরিস্থিতি অনেকটাই হালকা। কড়াকড়িও কমেছে। প্রায় বেশিরভাগ মানুষের ভ্যাকশিন নেওয়া হয়ে গিয়েছে। তবে করোনা বিধি যেমন মাস্ক , স্যানিটাইজার, সামাজিক দূরত্ব মানা এখনও বাধ্যতামূলক। করোনা হালকা হতেই গোটা দেশেই দেখা গিয়েছে অনেকেই বিবাহ অনুষ্ঠানে মেতে উঠেছেন।

    করোনার জন্য আটকে গিয়েছিল অনেকের বিয়ে (viral video)। কেউ কেউ শুধু কোর্ট ম্যারেজ করেই বিয়ে সেরেছেন। তবে পরিস্থিতি হালকা হতেই সেলেব থেকে সাধারণ মানুষ নিজেদের বিয়ে সেরে ফেলছেন চটজলদি। এমনই এক বিয়ের ভিডিও নিয়ে তুমুল শোরগোল পড়েছে নেট দুনিয়ায়।

    বিয়ের সময় পাত্র এবং পাত্রীকে উপবাস করতে হয়(viral video)। সারাদিন কিছু না খেয়ে থেকে বিয়ের পিঁড়িতে বসে মন্ত্র পড়ে নিয়ম মেনে বিয়ে করেন বর-কনে। সকালে সূর্য ওঠার আগে সামান্য দই-চিড়ে জোটে পেটে। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে কনে মোটেও মানতে রাজি নন এই নিয়ম। তিনি না খেয়ে, খালি পেটে বিয়ে করতে পারবেন না।

     আরও পড়ুন: ১, ৫ বা ১০ টাকার পুরনো নোট থাকলে বাড়ি বসেই হতে পারেন কোটিপতি !

    তা তিনি কি করলনে? ভিডিওতে দেখা যাচ্ছে ব্লাউজ, গয়না, জিন্স পরে বসে আছেন কনে(viral video)। তাঁকে বিয়ের জন্য সাজানো হচ্ছে। হঠাৎ করেই কনে বলে বসেন তাঁর খিদে পেয়েছে। এখুনি ম্যাগি চাই। কি মুশকিল। ম্যাগি তো খাওয়া যাবে না। কনেও নাছোড়বান্দা।

     আরও পড়ুন:  নিতম্বের দাম ১৩ কোটি ! কে এই মডেল? জিতলেন সেরা নিতম্বের খেতাব

    মেক-আপ মাঝ পথে থামিয়ে ম্যাগি খেতে চাইছেন কনে। বাধ্য হয়েই তাঁকে ম্যাগি দেওয়া হয় খেতে(viral video)। গপগপ করে খেতে শুরু করেন তিনি। এই সময় একজন গোটা বিষয়ের ভিডিও করেন। ভিডিওতে কনেকে প্রশ্ন করা হয়, বর এসে গিয়েছে? এখন তুমি খেতে গেলে অনেক দেরি হয়ে যাবে। কনের বক্তব্য, খালি পেটে বিয়ে করতে পারবো না। দরকার হলে বর অপেক্ষা করবে ঘণ্টা খানেক। আর লগ্ন? কনের সাফ জবাব লগ্ন পেরিয়ে গেলেও না খেয়ে বিয়ে করতে যেতে পারবো না।

    আরও পড়ুন:  টাকে গজাবে চুল ! দূর হবে খুশকি, কমবে চুল পড়া ! জেনে নিন উপায়

    এই ভিডিও দেখে অবাক নেটিজেনরা। তবে অনেকেই ওই কনের প্রশংসা করে বলেছেন, একদম সঠিক সিদ্ধান্ত। কেউ কেউ বলেছেন, খালি পেটে বিয়ে করার এই নিয়ম মানার কোনও মানেই হয় না। বহু মানুষ দেখেছেন এই ভিডিও(viral video)। আপাতত ভাইরাল এই কনের কীর্তি!

    Published by:Piya Banerjee
    First published: