Viral Video: 'ড্রিমম ওয়েকুপম' গানে তুমুল নাচ দুই যুবতীর ! ভাইরাল ভিডিওর প্রশংসায় নেটিজেনরা

Viral Video: 'ড্রিমম ওয়েকুপম' গানে তুমুল নাচ দুই যুবতীর ! ভাইরাল ভিডিওর প্রশংসায় নেটিজেনরা

viral video

Rani Mukherjee: রানি মুখোপাধ্যায় অভিনীত ছবি 'আইয়া'র 'ড্রিমম ওয়েকুপম' গানটা নিশ্চয় দেখেছেন। শরীরী আবেদনে ভরিয়ে তুলেছেন রানি।

  • Share this:

    #মুম্বই:  ইন্টারনেটের যুগে সব থেকে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া এবং ভাইরাল শব্দটি। সোশ্যাল মিডিয়া আসার পর থেকে মানুষের বিনোদন থেকে ট্যালেন্ট হাট সব কিছুর ঠিকানা এক হয়ে গিয়েছে। ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ট্যুইটারের দৌলতে ঘরে বসেই সারা পৃথিবীর খবর পাওয়া যায়। শুধু খবর নয় এই মাধ্যমের মধ্যে দিয়েই দেশ বিদেশের নানা প্রতিভা চোখে পড়ে। মজার ভিডিও চোখে পড়ে। আর এই সোশ্যাল মিডিয়ার দোলতেই বহু মানুষ তাঁদের প্রতিভাকে সামনে এনেছেন। কেউ ভালো গান গাইছেন, কেউ নাচছেন। এভাবেই বিখ্যাত হয়েছেন অনেকে। যেমন রানাঘাটের রাণু মণ্ডল। সব থেকে বড় উদাহরণ তিনি। স্টেশনের ভিখারিনির জীবন থেকে সোজা বলিউডে গান। তাও শুধু মাত্র ভাইরাল ভিডিওর জন্যই। তাঁর প্রতিভা মানুষ জানতেই পারত না, যদি না সেদিন তাঁর গানের ভিডিও ভাইরাল হত। এমন অনেকে উদাহরণ আছে।

    View this post on Instagram

    A post shared by (@_ananyasrao_)

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে দুই বোনের নাচ। অনন্যা এবং তাঁর যমজ বোনের নাচ নিয়ে হই-চই শুরু হয়ে গিয়েছে। রানি মুখোপাধ্যায় অভিনীত ছবি 'আইয়া'র 'ড্রিমম ওয়েকুপম' গানটা নিশ্চয় দেখেছেন। শরীরী আবেদনে ভরিয়ে তুলেছেন রানি। সেই একটি গানের জন্যই মানুষ সিনেমা হলে ভিড় জমিয়েছিলেন। রানি অভিনীত এই ছবি বক্স অফিসে তেমন চলেনি। কিন্তু রানির এই গানের সঙ্গে নাচ যেন ভোলার নয়। মারাঠি সাজে রানির কোমরের দুলুনি ও মুখের ভঙ্গিমা বহু মানুষের রাতের ঘুম কেড়েছে। প্রসঙ্গত রানি বিয়ের পর ছবির কাজ অনেকটাই কমিয়ে দিয়েছেন। মেয়ে ও স্বামী সংসার নিয়ে সুখেই আছেন। তবে তিনি কাজ কমালেও ভক্তরা তাঁকে ভোলেননি। অনন্যা এবং তাঁর যমজ বোন রানি মুখোপাধ্যায়ের বড় ভক্ত। আর তাই রানি অভিনীত গানে নেচে মাত করলেন দুই বোন।

    সম্প্রতি ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ওই যমজ বোনের এক জন অনন্যা। সেখানে দেখা যাচ্ছে একজন পরেছেন সাদা শাড়ি ও কালো ব্লাউজ। অন্য জন কালো শাড়ি ও কালো ব্লাউজ পরেছেন। দু'জনেই এক ছন্দে  আইয়া ছবির 'ড্রিমম ওয়েকুপম' নেচে মাত করেছেন। ভিডিও শেয়ার হতেই তুমুল ভাইরাল হয়। বহু মানুষ ভিডিওটি শেয়ার ও লাইক করেছেন। এই মুহূর্তে সব চেয়ে ভাইরাল এই নাচের ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর