Happy Valentine's Day 2021: মনে জমা কথাগুলো গন্তব্য খুঁজে নিক, সঙ্গী হোক এই ৫ বিশেষ বার্তা!

৭ ফেব্রুয়ারি থেকে দিন গোনা শুরু হয়েছিল। প্রোপোজ, প্রমিস, হাগ, কিসের পালা পেরিয়ে এবার প্রেমের শিখর ছেঁয়ার পালা। ১৪ ফেব্রুয়ারি।

৭ ফেব্রুয়ারি থেকে দিন গোনা শুরু হয়েছিল। প্রোপোজ, প্রমিস, হাগ, কিসের পালা পেরিয়ে এবার প্রেমের শিখর ছেঁয়ার পালা। ১৪ ফেব্রুয়ারি।

  • Share this:

৭ ফেব্রুয়ারি থেকে দিন গোনা শুরু হয়েছিল। প্রোপোজ, প্রমিস, হাগ, কিসের পালা পেরিয়ে এবার প্রেমের শিখর ছেঁয়ার পালা। ১৪ ফেব্রুয়ারি। ভালোবাসার দিন। প্রিয় মানুষগুলোর কাছে আসার দিন। অনেক ভালোবাসা, অঙ্গীকার আর প্রতিশ্রুতিকে সঠিক গন্তব্য দেওয়ার দিন। প্রতি বছরের মতো এবারও ভ্যালেন্টাইনস ডে-কে আরও স্পেশ্যাল করে তুলতে সঙ্গে থাক এই ৫ ছন্দোবদ্ধ ভালোবাসার বার্তা। যা আপনার হয়ে বলবে- ভালোবাসি, ভালোবাসি!

কেন না, গাছে যেমন জলসিঞ্চন করতে হয়, তেমনই বার বার জানাতে হয় ভালোবাসার অনুভূতির কথা। না হলে ভালোবাসা এক সময়ে উদাসীন হয়ে যায়। তাতে আর প্রথম দিনের মতো বিদ্যুতের স্ফূরণ থাকে না।

সুতরাং, রইল কিছু টেক্সটের তালিকা। সুযোগ বুঝে পাঠিয়ে দিতে পারেন প্রেমিক-প্রেমিকাকে। কিংবা কাছের মানুষের জন্য সাজিয়ে নিতে পারেন নিজের WhatsApp Status, Facebook Story বা Instagram Reel। তাঁর চোখে ঠিক পড়বে আর তিনি বুঝতে পারবেন আপনার মনের কথা।

শুধু একটি দিন নয়, এ ভাবেই থেকো বিশ্বাসে, প্রতিটি মুহূর্ত হোক ভ্যালেন্টাইনস ডে, মিশে যাও তুমি নিঃশ্বাসে।

এ ভাবেই হাতে হাত রেখে, তোমায় ছুঁয়ে জীবন বদ্ধপরিকর, শুধু তুমি আমার ভ্যালেন্টাইন, বছরের পর বছর।

প্রতি স্পন্দন জুড়ে তুমি, তাই বার বার তোমাকে খোঁজার চেষ্টা, তোমার সাথেই শুরু, আর তোমাকে ঘিরেই শেষটা।

জীবনের সব কঠিন জুড়ে তুমি, অভিমান আর অনুভূতিতেও তুমি, মাঝে মাঝে অস্থির বেপরোয়া মন গন্তব্য খুঁজে পায়, আবার হারিয়ে যাওয়ার ঠিকানাও তুমি।

প্রতিটি সকাল যেন চোখ খুলে তোমায় দেখি, এভাবেই ঘুমিয়ে থেকো পাশে, তোমার আশেপাশেই কাটুক সারা দিন, নানা অজুহাতে শুধু তোমায় ভালোবেসে।

তাই সুযোগ বুঝে পাঠিয়ে দিন। সঙ্গীর হোমস্ক্রিন জুড়ে থাকুক আপনার ভালোবাসার বার্তা। সম্পর্ক হয়ে উঠুক আরও নিবিড়। তবে হ্যাঁ, মেসেজ বা টেক্সটগুলোর শেষে যেন লেখা থাকে 'হ্যাপি ভ্যালেন্টাইনস ডে'!

Published by:Piya Banerjee
First published: