Chocolate Day 2021: হাসি থেকে ফ্যান্টাসি, চকোলেটের বিজ্ঞাপনকে অন্য মাত্রা দিয়েছেন বলিউডের নায়িকারা!

Chocolate Day 2021: হাসি থেকে ফ্যান্টাসি, চকোলেটের বিজ্ঞাপনকে অন্য মাত্রা দিয়েছেন বলিউডের নায়িকারা!

photo source collected

প্রায় প্রত্যেক বছরই চকোলেট প্রস্তুতকারক সংস্থারা নিজেদের বিজ্ঞাপনে পরিবর্তন আনে। এমন ভাবে বিজ্ঞাপন বানানো হয়, যাতে তা দেখে জিভে জল আসবেই। তার উপরে যদি কোনও পছন্দের হিরোইনকে সেই চকোলেট খেতে দেখা যায়, তা হলে তো কেল্লা ফতে!

  • Share this:

#মুম্বই: প্রায় প্রত্যেক বছরই চকোলেট প্রস্তুতকারক সংস্থারা নিজেদের বিজ্ঞাপনে পরিবর্তন আনে। এমন ভাবে বিজ্ঞাপন বানানো হয়, যাতে তা দেখে জিভে জল আসবেই। তার উপরে যদি কোনও পছন্দের হিরোইনকে সেই চকোলেট খেতে দেখা যায়, তা হলে তো কেল্লা ফতে! সেই চকোলেট আমাদেরও খেতে হবে, এমন একটা ব্যাপার থাকে। আর তাই বোধ হয় বলিউডের প্রাক্তন থেকে বর্তমান- অনেক অভিনেত্রীকেই চকোলেটের বিজ্ঞাপনে হাজির করে সংস্থাগুলি।

এখনও পর্যন্ত বহু তারকা এই চকোলেটের বিজ্ঞাপনে এসেছেন। আজ চকোলেট ডে-তে একবার ফিরে দেকা যাক সেই সব বিজ্ঞাপনগুলো!

১) রেখা (Rekha)

বেশ কয়েক বছর আগে ভারতের বাজারে আসে নতুন চকোলেট ব্র্যান্ড স্নিকার্স (Snickers)। যার বিজ্ঞাপনে দেখা যায়, অভিনেত্রী রেখাকে। স্নিকার্সের ট্যাগলাইন খিদে মেটায় এই চকোলেট, আর সেটাই বিজ্ঞাপনে তুলে ধরেন তিনি।

২) প্রিয়ঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)

স্নিকার্সের আরও কিছুটা পরে ভারতের বাজারে আসে স্মিটেন (Schmitten)। যার বিজ্ঞাপনে দেখা যায় অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া জোনাসকে। বেশ কিছু দিন এই ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছেন তিনি। স্মিটেনের বেশ কয়েকটি বিজ্ঞাপনে তাঁকে দেখা যায়। যার মধ্যে অন্যতম চর্চিত তাঁর রেট্রো লুকের বিজ্ঞাপনটি।

৩) রানি মুখোপাধ্যায় (Rani Mukerji)

বেশ কয়েকবছর আগে নেসলে মাঞ্চ (Nestle Munch)-এর বিজ্ঞাপনে দেখা গিয়েছিল রানি মুখোপাধ্যায়কে। খুব চর্চিত হয়েছিল সেই বিজ্ঞাপন কিন্তু সে ভাবে টেলিভিশনে দেখানো হয়নি। বিজ্ঞাপনে অভিনেত্রীকে বেশ কয়েকটি পোশাকে দেখা যায়, দেখা যায় বেশ কয়েকটি আলাদা চরিত্রে।

৪) ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)

চক অন (Choc On) নামের একটি চকোলেটের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল ক্যাটরিনা কাইফকে। যেখানে গ্রিম ভাইদের রূপকথার নানা মুহূর্তকে চকোলেটের সঙ্গে হাজির করা হয়েছিল। কিন্তু বিজ্ঞাপনটি সে ভাবে টেলিভিশনে দেখা যায়নি।

৫) আলিয়া ভাট (Alia Bhatt)

ক্যাডবেরি পার্ক (Cadbury Perk)-এর বিজ্ঞাপনে দেখা যায় আলিয়া ভাটকে। এর আগে প্রীতি জিনটা (Preity Zinta)-সহ একাধিক অভিনেত্রীকে এই চকোলেটের বিজ্ঞাপনে দেখা গিয়েছে। কিন্তু আলিয়ার এই বিজ্ঞাপন নজর কেড়েছে অনেকের।

৬) বাণী কাপুর (Vaani Kapoor)

ডেয়ারি মিল্ক সিল্ক বললেই মনে পড়ে সেই মেল্টেড চকোলেটের কথা যা মুখে দিলেই গলে যায়। আর তার মধ্যে যদি ক্যারামেল থাকে, তা হলে তো কথাই নেই! সিল্ক ক্যারামেলের নতুন বিজ্ঞাপনেই দেখা যায় বাণী কাপুরকে। সঙ্গে ছিলেন আরেক টেলি-অভিনেতাও!

৭) সোনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja)

স্নিকার্স (Snickers)-এর আরও একটি বিজ্ঞাপনে দেখা যায় সোনম কাপুর আহুজাকে। খিদে কী ভাবে কাউকে বদলে দেয়, এক্ষেত্রে সেটাই বিজ্ঞাপনে তুলে ধরেন তিনি!

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর