কোহিনুর পান ! খেলেই বাড়বে যৌনশক্তি ! সঙ্গমের ইচ্ছে ও সময় বাড়ায় এই পান

photo source collected

এই পানের দাম শুনলে অবাক হবেন ! নবাব আমল থেকেই চল এই পানের !

  • Share this:

    #ঔরঙ্গাবাদ:  পান খেলে বাড়বে যৌন ক্ষমতা বা শক্তি ! আগে শুনেছেন ? যদি শুনে না থাকেন, তাহলে চমকে যাবেন না। সত্যিই এমন পান আছে যা খেলেই পুরুষ ও নারী উভয়ের যৌনশক্তি বেড়ে যাবে। এই পানের নাম কোহিনুর পান। অনেকে একে 'ভায়াগ্রা পান' বলেও ডাকে। মহারাষ্ট্রে ফুলশষ্যার রাতে এই পান খাওয়া নাকি মাস্ট। বহুদিন ধরেই ঔরঙ্গাবাদে এই পানের ব্যবহার চলে আসছে।

    সাধারণ পানের থেকে একটু বড় হয় এই পান ! কিন্তু আসল যাদু লুকিয়ে থাকে এই পানে। খুব খুব আসতে আসতে চিবিয়ে এই পান খেতে হয়। যত বেশি সময় মুখে রাখা যাবে, তত বেশি কাজ দেবে এই পান। আজকাল এই পানের চল সব রাজ্যেই দেখা যাচ্ছে। ওই পানের মধ্যে যে মশলা থাকে সেটাই জাদুর মতো কাজ করে। ফুলশয্যার রাতে পরিবারের বড়রা, বা অন্য যে কেউ এই পান বর-বউকে দেন। এই পান খেতেই হবে ! কোনও ওষুধ ছাড়াই জাদুর মতো যৌনশক্তি বাড়ায় এই পান।

    তা কি আছে এই পানে? দামই বা কত? এই পানে কস্তুরি, ব্যবহার করা হয়। যার কিলো কয়েক হাজার টাকা । ৭০ হাজারেও পাওয়া যায় ভালো কস্তুরি। সেই সঙ্গে গোলাপ ব্যবহার করা হয়। যা কস্তুরির মতোই দামি। এই পানের দাম ৫ হাজার থেকে শুরু হয়। এত দামি মশলা ব্যবহার করা হয়, যা যৌনশক্তি বাড়াতে কাজে লাগে। ঔরঙ্গাবাদের একটি পানের দোকান শুধু মাত্র এই পান বিক্রি করে। গোটা রাজ্য সহ দেশে পরিচিত ওই দোকান। তবে কোহিনুর পানে আর কি কি মশলা ব্যবহার করা হয়, তা বলেননি দোকানদার থেকে পান ওয়ালারা কেউ। ওটা গোপন করেই এই পান বিক্রি করেন তাঁরা। তবে যারা ৫ হাজার টাকার পান কিনতে পারেন না, তাঁদের জন্য আবার সস্তার কোহিনুর পানও আছে। যা একটু কম কাজ দেয়। মহিলাদের জন্যও এই পান রয়েছে। অনেকেই গোপনে এই পান কিনে নিয়ে যান। দিন দিন বাড়ছে কোহিনুর পানের চল। বলা হয় নবাবরা নাকি এই পান খেতেন।

    Published by:Piya Banerjee
    First published: