লাইফস্টাইল

corona virus btn
corona virus btn
Loading

নখ কাটতে গিয়ে বিড়াল হয়ে গেলেন মহিলা ! ভিডিও দেখে ২০২০-কেই দুষলেন নেটিজেনরা

নখ কাটতে গিয়ে বিড়াল হয়ে গেলেন মহিলা ! ভিডিও দেখে ২০২০-কেই দুষলেন নেটিজেনরা

অনেকে বলেন, বিড়ালটির মুখ দেখেই কান্না পাচ্ছে। অনেকে আবার কমেন্ট বক্সে লেখে, মহিলার এক্সপ্রেশনে বিড়ালটি যে ভাবে অবাক হয়েছে, ২০২০ দেখেও এমনটা হয়েছিল অনেকের!

  • Share this:

পোষ্যর সঙ্গে ভালো মুহূর্তের ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় অনেককেই শেয়ার করতে দেখা যায়। তাদের বন্ডিংয়ের বেশ কিছু কথাও অনেক সময়েই উঠে আসে নানা পোস্টে। কিন্তু কখনও কখনও এই সবের মাঝেই অদ্ভুত কিছু ভিডিও'ও চোখে পড়ে। এমনই এক অদ্ভুত ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যা নিয়ে রীতিমতো মিম তৈরি করছেন নেটিজেনরা। ভিডিওর কন্টেন্ট নিয়েও হাসাহাসি করছেন অনেকে।

সম্প্রতি টিকটকে (Tik Tok) রেকর্ড করা একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যাতে দেখা যায় এক মহিলা তার পোষ্য বিড়ালের নখ কেটে দিচ্ছেন এবং তার সঙ্গে কথা বলে চলেছেন। এক মিনিটের ওই ভিডিওটিতে কিছুক্ষণের মধ্যেই দেখা মেলে মহিলার অদ্ভুত রূপের। পোষ্যকে ধমক দিতে গিয়ে তার উপরে তার মতো করেই চিৎকার করেন তিনি। এবং মুখে বলতে থাকেন, আমিও তোমার মতো করতে পারি। যা দেখে একাধিক মন্তব্য করতে থাকেন নেটিজেনজের একাংশ।

আসলে বিড়ালের নখে আঁচড় লেগে কেটে যায় অনেকেরই। যার হাত থেকে বাঁচতে তার নখ কেটে দেওয়া হয়। কিন্তু এই ভিডিওতে বিড়ালটি একেবারেই চাইছিল না তার নখ কাটা হোক। তাই বার বার পা দিয়ে সরিয়ে দেওয়ার চেষ্টা করছিল। কিন্তু মালিক তো ছাড়বেন না! তিনি এক হাতের মধ্যে ভালো করে বিড়ালটি ধরে আরেক হাত দিয়ে কেটে চলেন নখ। বেশ কয়েকবার বিড়ালটি কেঁদেও ফেলে। কিন্তু নিজের হাতে পোষ্যর আঁচড়ের দাগ দেখিয়ে উনি বলতে থাকেন, যা ইচ্ছে করো, আমি তোমার নখ কেটেই ছাড়ব।

এই বলতে বলতেই বিড়ালটি যখন বেরিয়ে যাওয়ার চেষ্টা করে তখন মহিলা বিড়ালের ভঙ্গিতেই তার উপরে চিৎকার করেন। এবং বলেন, আমি জানি তোমার মতো আওয়াজ করতে। আমিও আওয়াজ করব। তার পরই বলেন, আমাকে কামড়ে দাও তো, আমিও কামড়ে দেবো তোমায়!

এই ভিডিওটি থেকেই একাধিক মিম বানাতে শুরু করেন নেটিজেনদের একাংশ। মহিলার ওই অদ্ভুত মুখভঙ্গি নিয়েই মিম বানানো শুরু হয়।

অনেকেই বলতে থাকেন, বিড়ালটি হয় তো ভাবছে, কী হচ্ছে এগুলো? অনেকে বলেন, বিড়ালটির মুখ দেখেই কান্না পাচ্ছে। অনেকে আবার কমেন্ট বক্সে লেখে, মহিলার এক্সপ্রেশনে বিড়ালটি যে ভাবে অবাক হয়েছে, ২০২০ দেখেও এমনটা হয়েছিল অনেকের!

একজন নেটিজেন আরেক পা এগিয়ে বলেন, বিড়ালছানাটি তো চেপ্টে যাবে, যে ভাবে ধরা হয়েছে তাকে! এর সঙ্গে সঙ্গে তিনি নিজের অভিজ্ঞতার কথাও ভাগ করে নেন। বলেন, আমারও একটি বিড়াল আছে। ওর নখও কাটতে হয়। কিন্তু এমন অদ্ভুত ঘটনা ওর সঙ্গে কখনও ঘটেনি। নখ কাটলে তার পরই ওকে ভালো খেতে দেওয়া হয়, যাতে ওই যন্ত্রণাটা ভুলে যেতে পারে!

Published by: Piya Banerjee
First published: January 6, 2021, 10:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर