Home /News /life-style /
SastaSundar: স্বাদ-স্বাস্থ্য বজায় থাকবে দুই, এই বাক্স হোক সেরা রাখির উপহার

SastaSundar: স্বাদ-স্বাস্থ্য বজায় থাকবে দুই, এই বাক্স হোক সেরা রাখির উপহার

এ বছরের রাখি (Raksha Bandhan 2021) পড়েছে আগামিকাল, রবিবার, ২২ অগাস্ট । ভাইবোন একে অপরকে এই উপহারটি দিন ।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: হিন্দু ধর্ম অনুসারে রাখি বা রাখি বন্ধন (Raksha Bandhan 2021) ভাই ও বোনের ভালবাসার উৎসব বলেই জানা হয়। হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী প্রতি বছর শ্রাবণ মাসের পূর্ণিমায় এই উৎসব পালিত হয়। বোনেরা এই দিন দাদা বা ভাইয়ের হাতের কব্জিতে রাখি বাঁধেন। তাঁদের বাধা মুক্ত দীর্ঘ জীবন ও সমৃদ্ধির প্রার্থনা করেন। দাদারা বোনেদের সুরক্ষা দেওয়ার প্রতিশ্রুতি দেন। দাদারা তাঁর বোন ও দিদিরা তাঁর ভাইয়ের জন্য উপহার দেওয়াব ব্যবস্থা করেন। এই দিনটিতে বাড়িতে ভাল খাওয়া দাওয়া, রাতে পার্টিও চলে। ইংরেজি ক্যালেন্ডার অনুযায়ী জুলাই বা অগাস্ট মাসের মধ্যেই পড়ে এই দিনটি।

এ বছরের রাখি পড়েছে আগামিকাল, রবিবার, ২২ অগাস্ট । দিনটিতে ভাইবোন একে অপরকে নানারকম উপহারে ভরিয়ে দেয় । আপনিও নিশ্চয়ই আপনার দাদা বা ভাই, বোন বা দিদিকে এমনই নানারকম উপহার দেওয়ার কথা ভাবছেন । বেশিরভাগ সময়ই আমরা উপহার কিনি একে অপরের পছন্দ আর প্রয়োজনের কথা মাথায় রেখে । তাই এই অতিমারী পরিস্থিতিতে যদি ভাইবোনদের স্বাস্থ্যের কথা মাথায় রেখে উপহার নির্বাচন করা হয়, তা হলে তার থেকে ভাল আর কী হতে পারে ।

আর সে কারণেই রাখিবন্ধন উপলক্ষ্যে সস্তাসুন্দর (SastaSundar.com) নিয়ে এসেছে নতুন ধরনের উপহারের বাক্স । যার নাম রাখি বন্ধন হেল্থ বক্স । সুস্বাস্তঅযের জন্য এই উপহার খুবই ফলপ্রদায়ী এই বর্তমান পরিস্থিতিতে । করোনা পরিস্থিতিতে লড়াই করার জন্য সকলের উচিত শরীরের প্রতিরোধ ক্ষমতাকে বাড়িয়ে তোলা । পাশাপাশি দরকার শরীর মন চনমনে, তরতাজা আর সতেজ রাখা । দরকার এমন জিনিসের যা মন, হৃদয়কে ভরে দেয় পাশাপাশি স্বাদ কোরকদেরও জাগিয়ে তোলে আর তার সঙ্গে মনের মতোও যেন হয় । এই সব দিক মাথায় রেখেই তৈরি করা হয়েছে সস্তা সুন্দরের বাক্সটিকে, এমনটাই জানালেন সস্তাসুন্দরের হেল্থ ফুডস প্রেসিডেন্ট ডঃ অমিতাভ সরকার ।

তাহলে চলুন জেনে নেওয়া যাক, কী কী থাকছে এই বাক্সের মধ্যে । চার ধরণের বাক্স তৈরি করেছে সস্তা সুন্দর । সিলভার, গোল্ড, প্ল্যাটিনাম ও ডায়মন্ড । ২৫০ থেকে ১০০০ টাকার মধ্যে দাম এ গুলোর ।• সিলভার বক্সে থাকবে (দাম ২৫০)- রোস্টেড সল্টেড গোল্ড পেস্তা (১০০ গ্রাম), ড্রাই ফ্রুটস (১০০ গ্রাম), Axe বডি পারফিউম (১০ মিলি) ।

• গোল্ড বক্সে থাকবে (দাম ৫০০)- পেস্তা ড্রাই ফ্রুটস (১০০ গ্রাম), সস্তাসুন্দর ট্রায়াল মিক্স হেলদি হার্ট (৭৫ গ্রাম), ড্রাই কিশমিশ (১০০ গ্রাম), Axe বডি পারফিউম (১০ মিলি) ।• প্ল্যাটিনাম বক্স (দাম ৭৫০)- রোস্টেড সল্টেড গোল্ড পেস্তা ড্রাই ফ্রুটস (১০০ গ্রাম), কাজু (১০০ গ্রাম), আমন্ড (১০০ গ্রাম), সস্তাসুন্দর ট্রায়াল মিক্স হেলদি হার্ট (৭৫ গ্রাম), সাইট্রাস ফ্রেশ পকেট মিনি পারফিউম (১৮.৪ মিলি), Pierre Cardin Paris Romancy বল পেন ।• ডায়মন্ড বক্স (দাম ১০০০ টাকা)- পেস্তা ড্রাই ফ্রুটস (২০০ গ্রাম), সস্তাসুন্দর ট্রায়াল মিক্স হেলদি হার্ট (৭৫ গ্রাম), কাজু (১০০ গ্রাম), রোস্টেড সল্টেড আমন্ড (১০০ গ্রাম), সাইট্রাস ফ্রেশ পকেট মিনি পারফিউম (১৮.৪ মিলি), Pierre Cardin Paris Romancy বল পেন ।

Published by:Simli Raha
First published:

Tags: Raksha Bandhan 2021