• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • NON VEG COMBO OFFER FOR ONLY TODAY ON 250 RS ONLY ON JAMAI SASTHI AT THE YELLOW TURTLE SR

THE YELLOW TURTLE: জামাই ষষ্ঠীতে মাত্র ২৫০ টাকায় নন-ভেজ কম্বো অফার, আজই অর্ডার করুন

আজই অর্ডার করুন ‘দ্য ইয়লো টার্টল থেকে’ ।

পি-৫৯৬, গোলপার্ক, হেমন্ত মূখার্জি সরণী, বালিগঞ্জের জনপ্রিয় চাইনিস রেস্তোরাঁ, THE YELLOW TURTLE নিয়ে এল জামাই ষষ্ঠী স্পেশ্যাল কম্বো প্যাক ।

  • Share this:

#কলকাতা: দেখতে দেখতে চলে এল জামাই ষষ্ঠী । গত বছরের মতো এ বছরও অবশ্য লকডাউনের মধ্যেই পড়ল এই শুভ অনুষ্ঠান । ফলে মুখভার কন্যা, জামাই, শ্বশুর, শাশুড়িদের । করোনা আবহে আগের মতো আর জমাটি অনুষ্ঠানের বালাই নেই । ঘরের কাছে যে জামাইরা থাকেন, তাঁরা শ্বশুরবাড়ির আহ্লাদ পেলেও, দূরের জামাইদের অবস্থা বেশ সঙ্গীন । বছরের এই দিনটিতে জামাইদের পোয়া বারো । শ্বশুরবাড়িতে বেশ যত্নআত্তি, হাসি, মজা, খাওয়া-দাওয়া, উপহার দেওয়া-নেওয়ার পালা চলে । কিন্তু লকডাউনে পাবলিক ট্রান্সপোর্ট আপাতত বন্ধ । তাই শ্বশুরবাড়ি থেকে যাঁরা দূরে থাকেন তাঁদের ভাগ্যে শিঁকে ছিঁড়বে না এ বছরও ।

কিন্তু ইচ্ছে থাকলেই উপায় হয় । আজকালকার ভার্চুয়াল দুনিয়ায় দূরে থেকেও সম্ভব উৎসবের স্বাদ নেওয়া । তাই তো ভিডিও কলে ষষ্ঠীর বাতাসও লাগে জামাইয়ের গায়ে । উপহার চলে যায় অনলাইনে । জমকালো অর্ডারি খাবারও পৌঁছে যায় সময় মতো । সেই পদ্ধতিকেই আরও একটু সহজ করে তুলতে এগিয়ে এল ‘দ্য ইয়েলো টার্টেল’ । পি-৫৯৬, গোলপার্ক, হেমন্ত মূখার্জি সরণী, বালিগঞ্জের জনপ্রিয় চাইনিস রেস্তোরাঁ, THE YELLOW TURTLE নিয়ে এল জামাই ষষ্ঠী স্পেশ্যাল কম্বো প্যাক । তবে শুধু জামাইদের জন্য নয়, যে কেউ এই খাবার চেখে দেখতে পারেন । আজকের জন্যই এই অফারটি প্রযোজ্য ।

দু’ধরনের কম্বো প্যাক রেখেছে ‘দ্য ইয়েলো টার্টেল’ । ভেজ ও নন-ভেজ । ভেজ কম্বোএবং নন-ভেজের দাম একই, ২৫০ টাকা । তবে রেস্তোরাঁ থেকে এসে সংগ্রহ করলে দাম পড়বে মাত্র ২০০ টাকা । এ বার দেখে নেওয়া যাক, কী কী থাকছে এতে ।

নন-ভেজ কম্বোতে পেয়ে যাবেন- হানি চিলি পোট্যাটো, চিলি ফিস, এগ ন্যুডলস অথবা রাইস এবং ভেজ কম্বোতে পাবেন- হানি চিলি পোট্যাটো, ভেজ মাঞ্চুরিয়ান, ভেজ ন্যুডলস বা রাইস । তবে রেস্তোরাঁয় বসে খাওয়ার কোনও ব্যবস্থা থাকছে না । ফুড ডেলিভারি অ্যাপের মাধ্যমে অথবা রেস্তোরাঁ থেকে সংগ্রহ করতে হবে খাবার ।

Published by:Simli Raha
First published: