লাইফস্টাইল

corona virus btn
corona virus btn
Loading

বাড়ি রং করানোর কথা ভাবছেন? করোনাকালে সব ছকে নিন Nerolac-এর অ্যাপে!

বাড়ি রং করানোর কথা ভাবছেন? করোনাকালে সব ছকে নিন Nerolac-এর অ্যাপে!

তা, সংস্থা তো তার পণ্য যাতে বাজারে পড়তে না পায়, সে উদ্দেশ্যে জাঁকালো বিজ্ঞাপন তৈরি করবেই!

  • Share this:

#কলকাতা: তা, সংস্থা তো তার পণ্য যাতে বাজারে পড়তে না পায়, সে উদ্দেশ্যে জাঁকালো বিজ্ঞাপন তৈরি করবেই! কিন্তু সুখী গৃহকোণকে রঙিন করে তুলতে, চার দেওয়ালকে সাজাতে যে জিঙ্গল ব্যবহার করা হয়েছিল Nerolac-এর বিজ্ঞাপনে, তা কিন্তু বছরের পর বছর ধরে আমাদের মনে এমনি এমনি গেঁথে যায়নি। কারণটা শুধুই ওই বিজ্ঞাপনের গানের সুর নয়, পাশাপাশি এই সংস্থার তৈরি রঙের উপরে দেশের মানুষের ভরসাও!

সেই ভরসাকে করোনাকালে এ বার আরও জোরদার করে তুলল Nerolac। খবর বলছে যে যাতে ঘরের জন্য রং পছন্দ করতে ব্যক্তিবিশেষকে বাইরে এক পা-ও ফেলতে না হয়, সে লক্ষ্যে অভিনব এক অ্যাপ তৈরি করা হয়েছে সংস্থার তরফে। এই অ্যাপের নাম রাখা হয়েছে Nerolac Colour My Space। অ্যাপটি যেমন অ্যান্ড্রয়ে়ড ভার্সনের স্মার্টফোনের জন্য Google Play Store থেকে ডাউনলোড করা যাবে, তেমনই iOS সিস্টেমের জন্য ডাউনলোড করা যাবে Apple Online Store থেকে। নিজেদের Facebook বা Google অ্যাকাউন্ট দিয়ে লগ-ইন করতে পারেন ইউজাররা অ্যাপ ব্যবহারের সময়ে। তবে কেউ যদি লগ-ইন করতে না চান, তা হলেও অসুবিধা নেই। সে ক্ষেত্রে বিশেষ কিছু রং বেছে নেওয়ার সুবিধা ওই অ্যাপে এমনিই পাবেন ইউজাররা।

খবর বলছে যে Nerolac-এর এই অ্যাপে রয়েছে কালার পিক-আপ টুল। এই ফিচার ব্যবহারের জন্য ইউজারকে স্মার্টফোনের ক্যামেরা অ্যাকসেসের অনুমতি দিতে হবে। এর পর ওই এক রং নিজেদের সম্ভার থেকে দেখিয়ে দেবে সংস্থা। ইউজারের দেওয়ালের ছবিতেই ওই রং জুড়ে বুঝিয়ে দেওয়া হবে যে তা কেমন দেখতে লাগবে।

পাশাপাশি, কালার অ্যান্ড টেক্সচার প্যালেট টুলের সাহায্যে দেড় হাজারেরও বেশি রং একের পর এক ঘরের দেওয়ালে জুড়ে জুড়ে পরখ করতে পারবেন ইউজাররা। বিশেষ কোনও রঙের শেড আর টেক্সচার বেছে নেওয়ার পর Nerolac-এর এই অ্যাপ সাকুল্যে কত খরচ পড়বে, সেটাও জানিয়ে দেবে। যদি সেই খরচ বেশি বলে মনে হয়, তা হলে কাছাকাছি শেড আর টেক্সচারে কী কী বাজেট প্ল্যান আছে, সে সবের একটা তালিকাও তুলে ধরবে Nerolac Colour My Space।

এ বার সিদ্ধান্ত আপনার- ব্যাপারটা একবার যাচিয়ে দেখবেন কি না!

Published by: Akash Misra
First published: November 22, 2020, 6:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर