Home /News /life-style /
Viral video: মেয়ের ৩৫ হাজারের বেল্ট দেখে হতবাক মা, হেসে লুটোপুটি খাচ্ছেন নেটাগরিকরা

Viral video: মেয়ের ৩৫ হাজারের বেল্ট দেখে হতবাক মা, হেসে লুটোপুটি খাচ্ছেন নেটাগরিকরা

মা যখন জানতে পারলেন যে ওটার দাম ৩৫ হাজার টাকা, তার পর যা প্রতিক্রিয়া এল, তা এখন ভাইরাল

  • Share this:

বেল্ট যদি হয় ৩৫ হাজারের, তাহলে পরনের অন্য জিনিসগুলোর কত দাম হতে পারে? আর বাজারের যে জিনিস সস্তায় পাওয়া যায়, সেই রকম দেখতে ব্র্যান্ডেড জিনিস কিনে বাড়ি নিয়ে এলে কী হতে পারে? তারই এক ঝলক এবার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এমন ঘটনা অনেকের সঙ্গেই হতে পারে, আর যদি তা হয়ে থাকে তাহলে সেটা ঠিক কেমন হয়, তার প্রমাণ দেবে একটি ভাইরাল ভিডিও। এ এমন ভিডিও যা দেখে হাসি থামছে না নেটাগরিকদের।

Instagram ইউজার ছবি গুপ্তা (Chabi Gupta) এই ভিডিওটি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, তিনি তার মা অনিতা গুপ্তাকে (Anita Gupta) দেখাচ্ছেন নিজের জন্য কেনা একটি বেল্ট। এটা ছবি Gucci থেকে কেনেন। দাম নিয়েছিল ৩৫ হাজার টাকা। আর তাঁর মা যখন জানতে পারলেন যে ওটার দাম ৩৫ হাজার টাকা, তার পর যা প্রতিক্রিয়া এল, তা এখন ভাইরাল।

ভিডিও ক্লিপটি এক মিনিটেরও বেশি সময়ের। এতে দেখা গিয়েছে মা অনিতা গুপ্তাকে ছবি একটি বেল্ট দেখাচ্ছিলেন। বেল্ট দেখেই মায়ের প্রতিক্রিয়া- এটা তো রাঁচির দিল্লি পাবলিক স্কুলের (Delhi Public School) পড়ুয়াদের পরার বেল্টের মতো দেখতে লাগছে। এর পরেই বেল্টের দাম জানতে চান ছবির মা। তিনি যখন জানতে পারলেন ওটার দাম ৩৫ হাজার টাকা, তখন তিনি হতবাক হয়ে যান, প্রতিক্রিয়ায় জানান এমন বেল্ট বাজারে ১৫০ টাকায় পাওয়া যায়!

পুরো ভিডিওতে ছবিকে কেবল হাসতে শোনা যায়। ১৩ জুন এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর ভিডিওটি ১.৫ মিলিয়নের বেশি মানুষ ভিউ করেন। কমেন্ট বক্সেও প্রচুর মানুষ মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, “হাসি থামতে পারছি না। আপনার মা খুব মজার মানুষ"। অন্য একজন রসিকতা করেছেন- "ওহ, এই ভিডিওটি যথার্থ!"। একজন লিখেছেন, “এক মাত্র মায়েরাই পারেন বিলাসবহুল এই সমস্ত ব্র্যান্ডকে একেবারে নিচে নামিয়ে নিয়ে আনতে”। এত কমেন্টের কারণও রয়েছে! হালফিলে অনেক ভিডিও ভাইরাল হয়, তবে এই ভিডিও নতুন মাত্রা এনেছে নেটপাড়ায়, অনেকেই নিজেদের জীবনের অভিজ্ঞতার সঙ্গে তা মিলিয়ে নিতে পারছেন!

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Gucci, Viral Video

পরবর্তী খবর