• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Viral Video: পাইলট বাবা চালাচ্ছেন বিমান ! একই প্লেনে চালক বাবাকে দেখে আত্মহারা খুদে কন্যা !

Viral Video: পাইলট বাবা চালাচ্ছেন বিমান ! একই প্লেনে চালক বাবাকে দেখে আত্মহারা খুদে কন্যা !

(Image: shanaya_motihar/Instagram)

(Image: shanaya_motihar/Instagram)

Viral video: এখনও পর্যন্ত ২.৬ মিলিয়ন মানুষ এই ভিডিও দেখেছেন। শেয়ার করেছেন ২.৭ লক্ষ মানুষ।

  • Share this:

    মায়ের সঙ্গে বিমানে উঠেছিল ছোট্ট মেয়েটি। তাঁর মা বাচ্চাটিকে বলেছিল, বাবাও যাবে আমাদের সঙ্গে। কিন্তু ফ্লাইটে ওঠার পরও বাবাকে না দেখতে পেয়ে মন খারাপ ছিল মেয়ের। সে বার বার তার মাকে প্রশ্ন করেছিল, 'বাবা যাবে বলেছিলে? বাবা কোথায়?" মা তখনও বলে যাচ্ছেন বাবা যাবে (Viral Video) ।

    বিমান ছাড়ার কিছু সময় আগেও বাবাকে না পেয়ে মেয়ে বুঝে যায় মা বোধহয় তাঁকে মিথ্যে বলছে। মন খারাপ করে বিমানের সিটে বসতেই ঘটে যায় মিরাকেল। হঠাৎই চলে আসে (Viral Video)  মেয়েটির বাবা। তবে যাত্রী হিসেবে নয়, পাইলট হিসেবে।

    ওই বিমানের পাইলট ছিলেন ছোট্ট মেয়েটির বাবা। ককপিটে দাঁড়িয়ে নিজের ছোট্ট মেয়েকে দেখে হাত নাড়ে বাবা। বাবাকে দেখে তো খুশির সীমা নেই বাচ্চাটির। এতক্ষণে সে বুঝে যায়, যে বিমানে তারা যাচ্ছে, সেই বিমান চালাবে আসলে তার বাবা (Viral Video) ।

    এ কথা বুঝতে পেরেই আনন্দে আত্মহারা হয় খুদে মেয়েটি। বাবা মেয়ে একে অপরকে হাত নাড়তে থাকে (Viral Video) । মেয়েটি হাসতে থাকে। তখন তাঁর মা প্রশ্ন করে, ' এবার খুশি বাবা এলো তো?" মেয়েটি মায়ের সঙ্গে সহমত হয়। এই ভিডিওটি তুলেছেন ওই খুদের মা।

    ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিও শেয়ার করেছেন ওই মহিলা। সেখানে ক্যাপশনে লেখা হয়েছে, " আমার বাবা এই পৃথিবীর সব থেকে সেরা মানুষ। আমার বেস্ট ফ্রেন্ড। আমি বাবাকে খুব ভালবাসি। বাবা বিমান চালাবে, আমাদের নিয়ে যাবে। এটা ভেবেই আমার আনন্দ হচ্ছে।"

    এই ভিডিওটি ইনস্টাতে শেয়ার হতেই ভাইরাল হয় (Viral Video) । এখনও পর্যন্ত ২.৬ মিলিয়ন মানুষ এই ভিডিও দেখেছেন। শেয়ার করেছেন ২.৭ লক্ষ মানুষ। বাবা মেয়ের আদুরে ভিডিও দেখে প্রশংসায় মেতেছেন নেটিজেনরা।

    কেউ কেউ লিখেছেন, " ভীষণ মিষ্টি একটি ভিডিও।" আবার কেউ বলেছেন, " বাবার জীবনের সেরা পাওনা, এই ট্রিপ।" আবার অনেকে লিখেছেন, "পাইলট হিসেবে স্বার্থক জীবন। গর্বিত মেয়ে ও বাবা।" আপাতত এই মিষ্টি ভিডিও তুমুল ভাইরাল (Viral Video) ।

    Published by:Piya Banerjee
    First published: