Home /News /life-style /
Propose Day: কীভাবে প্রোপোজ করলে পাবেন মেয়েদের মন! জেনে নিন দুটি বহু পুরনো কৌশল

Propose Day: কীভাবে প্রোপোজ করলে পাবেন মেয়েদের মন! জেনে নিন দুটি বহু পুরনো কৌশল

Propose Day 2022: কেমন ধরণের প্রোপোজ মেয়েদের সব থেকে বেশি পছন্দের! জেনে নিন।

  • Share this:

    নয়াদিল্লি: ভ্যালেন্টাইনস ডে সপ্তাহ চলছে। প্রেমের এই সপ্তাহের দ্বিতীয় দিনে প্রপোজ ডে উদযাপন করা হয়। প্রতি বছর ৮ ফেব্রুয়ারি দিনটি প্রোপোজ ডে হিসেবে বিশেষভাবে পালিত হয়। এই দিনে বেশিরভাগ মানুষ ভালবাসার মানুষকে মনের কথা জানান। তবে অনেকে এমন দিনেও মনের কথা জানাতে ভয় পান। ভাবেন, যদি মনের কথা জানিয় প্রত্যাখ্যান জোটে!যদি মনের কথা জানালে মনের মানুষ আরও দূরে চলে যায়! চলুন জেনে নেওয়া যাক, কীভাবে মনের কথা মুখে আনতে হয়!আপনাকে সবার আগে জানতে হবে, ছেলেরা মেয়েদের কেমনভাবে প্রপোজ করলে ভাল!

    আরও পড়ুন- কেমিক্যাল প্রোডাক্ট ছাড়াই ইচ্ছেমতো চুল রং করুন! ভরসা রাখুন এই ৬ ঘরোয়া উপাদানে!

    অনেকে বলেন, মেয়েদের মন বোঝা শক্ত। আসলে কথাটা কিছুটা ঠিক। তবে যে কোনও মানুষেরই মন বোঝা বেশ শক্ত কাজ। তবে মেয়েদের মধ্যে কিছু কমন ব্যাপারও থাকে। প্রোপোজ-এর কথা বললে তো মেয়েদের মধ্যে পছন্দ একেবারে কমন। প্রায় সব মেয়েই চায়, তাঁর মনের মানুষ এভাবেই তাঁকে প্রোপোজ করুক। এখন প্রশ্ন হল, কীভাবে প্রোপোজ করলে প্রত্যাখ্যানের সম্ভাবনা কম!

    আপনি এই উপায়ে প্রস্তাব জানাতে পারেন-

    পৃথিবীতে ভালবাসা এমন একটা জিনিস, যেখানে সব কিছু সুন্দর লাগে। আপনি যখন প্রেমে পড়বেন, সেই মুহূর্তটি খুব স্পেশাল। সেই সময় আপনার মন ফুরফুরে। বিশ্বের সব কিছুই যেন একটু বেশি ভাল লাগবে। তবে অনেক সময় আমরা প্রত্যাখ্যানের ভয়ে আমাদের ভালবাসা প্রকাশ করতে পারি না। তবে এই নিয়ে খুব বেশি আতঙ্কিত হওয়ার দরকার নেই। কারণ আপনাকে শুধুমাত্র একটি সহজ পদ্ধতি অবলম্বন করে আপনার ভালবাসা প্রকাশ করতে হবে। আপনি একটি গোলাপ দিয়েও প্রোপোজ জানাতে পারেন। এছাড়াও অবশ্য অনেক উপায় আছে।

    আরও পড়ুন- এবারের প্রেম দিবস হোক অন্য়রকম, বিভিন্ন ভাষায় করে ফেলুন প্রেম নিবেদন

    মেয়ের পছন্দের জায়গায় প্রপোজ করুন

    একটি মেয়েকে প্রপোজ করার জন্য আপনি তাঁকে তাঁর পছন্দের জায়গায় নিয়ে যেতে পারেন। সেখানে আপনি আপনার মনের কথা বলতে পারেন। এতে প্রত্যাখ্যাত হওয়ার ভয় কম। তাহলে আর দেরি কিসের? আপনি এখন এই পদ্ধতি অনুসরণ করুন আজই।

    প্রেমের চিঠি সবচেয়ে ভাল উপায়-

    প্রেমপত্র লেখার প্রবণতা এখন প্রায় নেই বললেই চলে। তবে এই পদ্ধতি অবলম্বন করলে প্রত্যাখ্যান পাওয়ার সম্ভাবনা কম। কারণ এটাই ভালবাসা প্রকাশের প্রাচীনতম এবং মধুরতম উপায়। মুখের কথা লিখে বলার মধ্যে একটা আলাদা ব্যাপার আছে। ভাল করে লিখতে পারলে প্রেমপত্র কিন্তু ভাল কাজ দিতে পারে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Propose Day 2022, Valentines Day 2022, Valentines week

    পরবর্তী খবর