Zodiac: কীভাবে যত্ন নেবেন নিজের! মনটাকে ফুরফুরে রাখবেন কী করে! রাশিচক্রেই লুকিয়ে আসল কথা

কোনটা কার ক্ষেত্রে কাজে দেবে, দেখে নেওয়া যায় রাশিচক্রের হিসাব অনুযায়ী জন্মদিন মিলিয়ে!

কোনটা কার ক্ষেত্রে কাজে দেবে, দেখে নেওয়া যায় রাশিচক্রের হিসাব অনুযায়ী জন্মদিন মিলিয়ে!

  • Share this:

#Zodiac Signs: পরিবার, বন্ধু বা কাছের মানুষ নিয়ে ভাবতে ভাবতে আমরা প্রায় সময়েই নিজেদের কথা ভুলে যাই। তাই নিজেদের যত্ন নেওয়ার জন্য এই কয়েকটি কাজ আমরা সহজেই করতে পারি। কোনটা কার ক্ষেত্রে কাজে দেবে, দেখে নেওয়া যায় রাশিচক্রের হিসাব অনুযায়ী জন্মদিন মিলিয়ে!

মেষ (Aries): মার্চ ২১- এপ্রিল ১৯। মেষ জাতক-জাতিকারা সব সময়ে নিজেকে সচল রাখতে চান। সেক্ষেত্রে এঁরা মন ভালো রাখতে নিয়মিত শরীরচর্চা, খেলাধূলা ইত্যাদির মাধ্যমে নিজেকে ব্যস্ত রাখতে পারেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০- মে ২০। বিলাস এবং আরাম দু’টোই এঁদের খুব পছন্দের। বৃষ জাতক-জাতিকারা নিজেদের ভালো রাখতে পছন্দের সিনেমা দেখা, রূপচর্চা বা কেনাকাটায় সময় দিতে পারেন।

মিথুন (Gemini): মে ২১- জুন ২০। এই রাশির অধিপতি বুধ। উত্তেজনাপূর্ণ যে কোনও কাজে এঁদের উৎসাহ রয়েছে। তাই অনলাইন আলোচনা বা পছন্দের ডিসকাশন এঁদের জন্য পারফেক্ট।

কর্কট (Cancer): জুন২১- জুলাই ২২। কর্কট রাশির মানুষেরা নিজেদের ভালো রাখতে কাজের থেকে সাময়িক ছুটি নিতে পারেন। পরিবার বা পছন্দের মানুষের সঙ্গে সময় কাটানো, ঘরের হালকা কাজকর্ম এঁদের মানসিক ভাবে শান্তি দেবে।

সিংহ (Leo): জুলাই ২৩- অগস্ট ২২। সূর্যের প্রভাবে সিংহ জাতকেরা সৃজনশীল প্রকৃতির হন। তাই গৃহবন্দী থাকাকালীন এঁরা সৃজনশীল কাজ যেমন ছবি আঁকা, লেখালেখি বা গান শোনার মতো কাজ করতে পারেন।

কন্যা (Virgo): অগস্ট ২৩- সেপ্টেম্বর ২২। বিশ্লেষণী প্রকৃতির কন্যা জাতক-জাতিকারা নিজেদের মনকে শান্ত রাখতে একটু পছন্দের খাওয়া-দাওয়া, ঘর গোছানো বা এই ধরনের হালকা কাজে মন দিতে পারেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২। তুলা জাতক-জাতিকারা সুন্দরের উপাসক। তাই ঘর গোছানো বা পছন্দের জিনিস কেনাকাটা ইত্যাদি কাজ এঁদের জন্য পারফেক্ট।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩- নভেম্বর ২১। বৃশ্চিক জাতক-জাতিকারা তীব্র আবেগপ্রবণ প্রকৃতির হন। মেডিটেশন বা যোগাসন এঁদের মনকে সংযত করে কাজে উৎসাহ দেবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২- ডিসেম্বর ২১। ধনু জাতক-জাতিকারা ট্র্যাভেল করতে পছন্দ করেন, তাই বর্তমান পরিস্থিতিতেও কাছাকাছি কোনও সুরক্ষিত জায়গায় একটা ছোট ট্রিপ সেরে আসতে পারেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯। মকর জাতক-জাতিকারা সব সময়ে নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকেন। সেক্ষেত্রে নিজেকে ভালো রাখতে একটা-দু’টো দিন কাজের ফাঁকে ছুটি নিতে পারেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮। নতুন কিছু শিখতে কুম্ভ জাতক-জাতিকাদের উৎসাহের অন্ত নেই। আগে থেকে পরিচয় নেই এমন কিছুর সঙ্গে যুক্ত হলে এঁদের মন এমনিতেই ভালো হয়ে যাবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০। সৃজনশীল এবং আধ্যাত্মিক প্রকৃতির মীন জাতকেরা মনকে সুস্থ রাখতে প্রতি দিনের জীবন থেকে কিছুটা সময়ের জন্য অবসর নিতে পারেন। এক্ষেত্রে পছন্দের কোনও কাজ করা তাঁদের ভালো থাকার সহায়ক হবে।

Published by:Suman Majumder
First published: