শহরের ট্রেন্ড প্রস্তুতকারীদের জন্য আধুনিক মিনিমালিজম

শহরের ট্রেন্ড প্রস্তুতকারীদের জন্য আধুনিক মিনিমালিজম
মিনিমালিজম শব্দটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে নিখুঁত, সাদা রঙের কিছু ছবি

মিনিমালিজম শব্দটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে নিখুঁত, সাদা রঙের কিছু ছবি

  • Share this:

    মিনিমালিজম শব্দটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে নিখুঁত, সাদা রঙের কিছু ছবি। তার সাথে অনেক ক্ষেত্রে পরিষ্কার প্যালেটের মধ্যে কয়েকটি ধূসর-কালো রং বা মেটালিক অ্যাক্সেসারি যোগ করা হয়।

    মিনিমালিজম শব্দটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে নিখুঁত, সাদা রঙের কিছু ছবি। তার সাথে অনেক ক্ষেত্রে পরিষ্কার প্যালেটের মধ্যে কয়েকটি ধূসর-কালো রং বা মেটালিক অ্যাক্সেসারি যোগ করা হয়। কিন্তু এই বছর আমাদের শিক্ষা দিয়েছে যে, সঠিক পরিস্থিতি ও সৃজনশীলতার মাধ্যমে, যে কোনও ভাবনাকে বিবর্তিত করা সম্ভব। ফলে আপনি যদি চিরাচরিত মিনিমালিজমের স্ট্রেট-লাইন, আর হালকা রং পছন্দ না করেন, তা হলে তার সাথে বেশ কিছু টুইস্ট যোগ করে তাকে আরও বেশি আকর্ষণীয় করে তোলা সম্ভব।

    এই কারণে ইন্টিরিয়ার ডেকোরেশান করানোর সময় দক্ষ ও নির্ভরযোগ্য পেশাদারদের বেছে নেওয়ার অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি যাঁদের নির্বাচন করবেন, দেখতে হবে তাঁরা যেন আপনার স্বপ্নকে নিজের স্বপ্ন বলে মনে করে এবং সেই মতো নিখুঁত ভাবে পুরো কাজটা করে। ডিজাইন, ডেকোর ও কালার স্পেসের পথিকৃৎ হিসেবে, Beautiful Homes Service-এর দুর্ধর্ষ টিম আপনার প্রয়োজন অনুসারে সঠিক বিশেষজ্ঞদের বাছাই করে নেয় যাতে আপনার বাড়ি ঠিক সেই ভাবেই সেজে ওঠে, যেভাবে আপনি চান।


    এই দুটি দারুণ রি-ডিজাইনের নমুনা দেখে নিন, এগুলি হল গ্রাহকের চাহিদা অনুসারে পার্সোনালাইজ করা মিনিমালিজমের উদাহরণ। এই অপূর্ব রি-ডিজাইন করা লিভিং রুমটি এমন ভাবে কল্পনা করা হয়েছে, যেখানে পুরো পরিবার একে অপরের সাথে সময় কাটাতে পারবে। ঠিক এমনটাই গ্রাহক চেয়েছিলেন। তাঁর চাহিদার সাথে ছন্দ মিলিয়েই Beautiful Homes Service এই ঘরে যোগ করেছে অকারের ছোঁয়া এবং ক্রিম রঙের সোফা।

    বিলাসবহুল এবং আরামদায়ক, এই রকম মিনিমাল ডেকোর-এর মধ্যে আভিজাত্য ফুটিয়ে তোলার জন্য একটি অ্যাঙ্কর পয়েন্টের খুব প্রয়োজন ছিল। এই লো-সেট কফি টেবিল ঠিক সেই চাহিদাই পূরণ করেছে। এই টিম এখানে কালার-ব্লকড থ্রো পিলো এবং মানানসই পর্দা যোগ করেছে, যা এই ঘরটিকে আরও আকর্ষণীয় বানিয়েছে।

    পরিবারের সদস্যদের মধ্যে প্রাণ খুলে কথা বলার মতো ঘরের আর একটি জায়গা হল ডাইনিং এরিয়া। এই কারণের জন্য ঘরটিতে ডিজাইনাররা একটি লম্বা টেবিল যোগ করেছেন, তা পরিবারের সকলের আড্ডা মারার মেজাজের সাথে মানানসই। তার সাথে আকর্ষণীয় দেখতে চেয়ারগুলি দারুণ কনট্রাস্ট যোগ করেছে এবং বিনা পরিশ্রমে ঘরটিকে অন্য মাত্রা দিতে সাহায্য করেছে।

    তবে, ডাইনিং স্পেস সাজানোর পরিকল্পনা করার মানে শুধুই সঠিক টেবিল নির্বাচন করা নয়। ঘর ডিজাইন করার জন্য বিশেষজ্ঞের চোখ দরকার এবং সেই কল্পনায় দেখা ঘরের মতো করে আপনার আসল ঘরকে সাজিয়ে তোলার জন্য অভিজ্ঞ হাত দরকার। সুখবর হল, Beautiful Homes Service ঠিক এই কাজটাই করে!

    আপনার সমস্ত চাহিদা পূরণ করার মতো কাস্টোমাইজ করা ইন্টিরিয়ার ডিজাইন এবং পেশাদার কারিগর দ্বারা পুরো ডিজাইনের নিখুঁত বাস্তবায়ন এই টিমের সবচেয়ে বড় গুণ। সেরা মানের 3D ছবির মাধ্যমে গোটা ডিজাইন যেভাবে আপনার সামনে তুলে ধরা হবে, তাতে আপনার কল্পনা বাস্তবায়িত করলে ঠিক কেমন দেখতে লাগবে, তা আপনি আগেই দেখে নিতে পারবেন। ডিজাইনিং থেকে শুরু করে রং করা, সঠিক ফার্নিচার, অ্যাক্সেসারি, আর্ট পিস ইত্যাদি খুঁজে বের করা সমস্তটাই করা হয় আপনার জন্য বরাদ্দ করা একজন নির্দিষ্ট কাস্টোমার এক্সপিরিয়েন্স স্পেশালিস্টের তদারকিতে। তিনি সর্বদা নিশ্চিত করেন যেন কাজ পরিকল্পনামাফিক হয়।

    ফলে Beautiful Homes Service টিম যখন Asian Paints-এর সাথে হাত মিলিয়ে তাদের জ্ঞান ও দক্ষতার মিশেলে আপনার ঘরের দেওয়ালকে নিপুণ ভাবে রঙিন করে তুলবে এবং লাইটিং সেট করে ফেলবে, তখন ঘরের নতুন চেহারা দেখে আপনি মোহিত হয়ে যাবেন। তাছাড়া, এই পেশাদাররা সব ধরনের সুরক্ষা ও খুঁটিনাটির দিকে মনোযোগ দেওয়ার মাধ্যমে নিশ্চিত করেন যাতে আপনার ঘর সর্বদা নিরাপদ থাকে। সঠিক সময়ে আপডেট ও প্রোজেক্টের কাজ শেষ হলে পুরোটা ঘুরিয়ে দেখানো, তার উপরে ভিত্তি করে আপনার ফিডব্যাক ও আইডিয়ার আদানপ্রদান হল এই পদ্ধতির গুরুত্বপূর্ণ অংশ। কাজ শেষ হলে আপনি পাবেন একটি কাস্টোমাইজ করা স্পেস যা হুবহু আপনার স্বপ্নে দেখা ঘরের মতো।

    আপনি কীভাবে এই পার্সোনালাইজ করা ইন্টিরিয়ার ডিজাইন পরিষেবা পেতে পারেন, জানার জন্য এখানে ক্লিক করুন।

    এটি একটি পার্টনার পোস্ট

    Published by:Ananya Chakraborty
    First published: