দেখে নিন এবছরের নিউ ইয়ার পার্টির জন্য কোন হেয়ার স্টাইল 'Trending' ?

দেখে নিন এবছরের নিউ ইয়ার পার্টির জন্য কোন হেয়ার স্টাইল 'Trending' ?

আপনার চেহারাটা বদলে দিতে পারে ভাল একটা হেয়ার স্টাইলেই।আর হেয়ার স্টাইল যদি খারাপ হয় তাহলে সেই ক্ষেত্রে সব সাজটাই মাটি হয়ে যাবে।

  • Share this:

Sreeparna Dasgupta

#কলকাতা: হাতে আর মাত্র কয়েকটা দিন ৷ তার পরেই বর্ষবরণ বা নিউ ইয়ার্স পার্টিতে কী করবেন তার প্ল্যানিং হয়ে গিয়েছে নিশ্চয় ? কে কোন ক্লাবে যাবে বা কে কোন হাউস পার্টি তে যাবে ৷

নিউ ইয়ারের পার্টিতে গেলেই তো শুধু হল না ৷ তার পাশাপাশি বিষয়কেও মাথায় রাখতে হবে ৷ এই যেমন কে কী পোশাক পরবেন। শীতের সময় বলে নানা ধরণের লেদর জ্যাকেটস বা হাই এন্ড বুটস তো সবার বেরিয়েই পরবে। তবে শুধু কি পোশাক পড়লে চলবে। তার সঙ্গে চাই মানানসই ব্যাগ এবং পার্টি মেকআপ,নাহলে সেলফি তোলার মজাটাই মাটি হয়ে যাবে।

ভাল পোশাক ভাল মেক আপের সঙ্গে ভাল হেয়ার স্টাইলও খুব গুরুত্বপূর্ণ ৷ তার কারণ আপনার চেহারাটা বদলে দিতে পারে ভাল একটা হেয়ার স্টাইলেই।আর হেয়ার স্টাইল যদি খারাপ হয় তাহলে সেই ক্ষেত্রে সব সাজটাই মাটি হয়ে যাবে।

এই সময়ে যে ট্রেন্ড চলছে তা হল অবশ্যই গুড হেয়ার কালার। ভাল একটা হেয়ার কাট করে তাতে যদি কমপ্লেকসন অনুযায়ী ঠিক কালার করা যায় তাহলে আপনি মাত করতে পারেন যে কোন পার্টি।

কথা বললাম কলকাতা শহরের বেশ নামি এক হেয়ার সালোনের স্ট্যাইলিস্টের সঙ্গে। তার মতে তিনি মনে করেন এখন কেউ শুধু সফ্ট হেয়ার কালারে আটকে না থেকে কলেজ পড়ুয়া থেকে শুরু করে ওয়ার্কিং প্রফেশনালস সকলেই এখন একটু লাউড কালারই বেশি পছন্দ করছেন। ঠিক কী ধরনের রঙ এখন সব থেকে বেশিই চলছে? জিজ্ঞেশ করতেই তিনি বলে দিলেন ব্লন্ড হাইলাইট তো সব সময়ে খুবই ডিমান্ডে।তবে এই বছর বিদেশ যে ট্রেন্ড তা এই দেশ বা এই শহরেও ঢুকে পড়েছে এবং তার ডিমান্ড বেশ ভাল। তা হলো ব্লু ব্লন্ড।

এবারে ভাবছেন ব্লু ব্লন্ড আবার কী ধরনের হেয়ার কালার।এই কালার করতে গেলে আপনার চুল আগে একেবারে লাইট ব্লন্ড করে ফেলতে হবে এবং তারপরে এমন একধরনের নীল রং দেওয়া হবে যে মনে হবে নীলের আভা বেরোচ্ছে।একটু সাহসী বা হেপ সাজ যারা বেশি পছন্দ করেন তাদের জন্য এই ধরণের এক্সপেরিমেন্টাল কালার খুবই ভালো হবে।

খানিক ভেবে জিজ্ঞেস করা গেলো যে হঠাৎ এই ধরনের কালার এতো জনপ্রিয় হলো কী করে?আসলে এই হেয়ার কালোর এলসা নামের যে ডিসনি ক্যারেক্টর আছে তার থেকেই ইন্সপায়ারড এই হেয়ার কালোর। তাই এই পার্টি সিজনে আর বেশি ভাববেন না। হয়ে উঠুন বোল্ড এন্ড হ্যাপেনিং এই ধরনের এক্সপেরিমেন্টাল হেয়ার কালারে।

First published: December 28, 2019, 9:11 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर