লাইফস্টাইল

?>
corona virus btn
corona virus btn
Loading

বল রুমে পুজোর গান, বাউল গান, ঢাক, আবৃত্তির সঙ্গে মহাভোজ...প্রস্তুত জে. ডব্লিউ ম্যারিয়ট

বল রুমে পুজোর গান, বাউল গান, ঢাক, আবৃত্তির সঙ্গে মহাভোজ...প্রস্তুত জে. ডব্লিউ ম্যারিয়ট
• পুজের মধ্যে একদিন ভাল কোথাও খাওয়া যেতেই পারে। সপরিবারে সেখানে গিয়ে খান আনন্দে। দূর্দান্ত পুজো মেনু কার না ভাল লাগে! এই প্যানডেমিকের মধ্যে অন্য সব খরচ বাঁচিয়ে এবং স্বাস্থ্যের দিকে নজর দিয়ে, একটু ভিড় এড়িয়ে পরিবারকে নিয়ে চলে যেতেই পারেন পাঁচতারা হোটেলে ।

বিশাল স্ক্রিনে চলবে বাউল গান, আবৃত্তি, ঢাকির নাচ, ধুনুচি নাচ, আরও কত কি। খেতে খেতে আপনার মনে হতেই পারে পাড়ার পুজোর মহাভোগ খাচ্ছেন আপনি।

  • Share this:
• পুজের মধ্যে একদিন ভাল কোথাও খাওয়া যেতেই পারে। সপরিবারে সেখানে গিয়ে খান আনন্দে। দূর্দান্ত পুজো মেনু কার না ভাল লাগে! এই প্যানডেমিকের মধ্যে অন্য সব খরচ বাঁচিয়ে এবং স্বাস্থ্যের দিকে নজর দিয়ে, একটু ভিড় এড়িয়ে পরিবারকে নিয়ে চলে যেতেই পারেন পাঁচতারা হোটেলে । • পুজের মধ্যে একদিন ভাল কোথাও খাওয়া যেতেই পারে। সপরিবারে সেখানে গিয়ে খান আনন্দে। দূর্দান্ত পুজো মেনু কার না ভাল লাগে! এই প্যানডেমিকের মধ্যে অন্য সব খরচ বাঁচিয়ে এবং স্বাস্থ্যের দিকে নজর দিয়ে, একটু ভিড় এড়িয়ে পরিবারকে নিয়ে চলে যেতেই পারেন পাঁচতারা হোটেলে । • এরকম পরিকল্পনা থাকলে আপনার জন্য রইলি জে.ডব্লিউ. ম্যারিয়টের পুজো মেনু। দেখে নিন এ বারে পুজোর মেনুতে কী কী রয়েছে সেখানে। সপ্তমী, অষ্টমী, নবমী পাওয়া যাবে 'মহাভোজ'। • এরকম পরিকল্পনা থাকলে আপনার জন্য রইলি জে.ডব্লিউ. ম্যারিয়টের পুজো মেনু। দেখে নিন এ বারে পুজোর মেনুতে কী কী রয়েছে সেখানে। সপ্তমী, অষ্টমী, নবমী পাওয়া যাবে 'মহাভোজ'। • এই 'মহাভোজের' আয়োজন করা হবে হোটেলের বিশাল বল রুমের ভেতরে। বিশাল স্ক্রিনে চলবে বাউল গান, আবৃত্তি, ঢাকির নাচ, ধুনুচি নাচ, আরও কত কি। খেতে খেতে আপনার মনে হতেই পারে পাড়ার পুজোর মহাভোগ খাচ্ছেন আপনি।  • এই 'মহাভোজের' আয়োজন করা হবে হোটেলের বিশাল বল রুমের ভেতরে। বিশাল স্ক্রিনে চলবে বাউল গান, আবৃত্তি, ঢাকির নাচ, ধুনুচি নাচ, আরও কত কি। খেতে খেতে আপনার মনে হতেই পারে পাড়ার পুজোর মহাভোগ খাচ্ছেন আপনি।
• হোটেলের মেনুতে এই বছর থাকছে গন্ধরাজ ফিশ টিক্কা, এঁচোড়ের ডালনা, আম কাসুন্দি, পোস্ত মুরগি, মটন রোঘানযোশ, পোলাও, ধোকার ডালনা। রয়েছে মুর্গ তারিওয়ালা, চিংড়ি মাছের মালাইকারি, সর্ষে  মাছ, কলকাতা চিকেন বিরিয়ানি, ঘি ভাত। 
হোটেলের মেনুতে এই বছর থাকছে গন্ধরাজ ফিশ টিক্কা, এঁচোড়ের ডালনা, আম কাসুন্দি, পোস্ত মুরগি, মটন রোঘানযোশ, পোলাও, ধোকার ডালনা। রয়েছে মুর্গ তারিওয়ালা, চিংড়ি মাছের মালাইকারি, সর্ষে  মাছ, কলকাতা চিকেন বিরিয়ানি, ঘি ভাত। • আপনাকে এখানে খেতে হলে আগে থেকে বুকিং করেই যেতে হবে। তাই আার দেরি না করে আজই সেরে ফেলুন আাপনার বুকিংটা।
আপনাকে এখানে খেতে হলে আগে থেকে বুকিং করেই যেতে হবে। তাই আার দেরি না করে আজই সেরে ফেলুন আাপনার বুকিংটা।
Published by: Simli Raha
First published: October 16, 2020, 2:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर