সামনে শুধুই পুজোর কলকাতার দিগন্তরেখা... হোয়াটসঅ্যাপ ক্যাফের স্বাদে ডুব দিয়ে দিন

সামনে শুধুই পুজোর কলকাতার দিগন্তরেখা... হোয়াটসঅ্যাপ ক্যাফের স্বাদে ডুব দিয়ে দিন
পরিবেশের মাধুর্য্যই আপনাকে ভরিয়ে দেবে অর্ধেকটা, আর বাকি অর্ধেকের দায়িত্ব নেবে হোয়াটসঅ্যাপ ক্যাফে । দাম একেবারে আয়ত্তের মধ্যেই।

পরিবেশের মাধুর্য্যই আপনাকে ভরিয়ে দেবে অর্ধেকটা, আর বাকি অর্ধেকের দায়িত্ব নেবে হোয়াটসঅ্যাপ ক্যাফে । দাম একেবারে আয়ত্তের মধ্যেই।

  • Share this:

#কলকাতা: সামনে শুধুই দিগন্ত বিস্তৃত আলোকমালায় সেজে ওঠা, রঙিন, ফুরফুরে এই তিলোত্তমা । দিকশূন্যপুরের ঠিকানা হয়তো এখানেই কোথাও লুকিয়ে রয়েছে । আর সেই রেখার এক বিন্দুতে ব সে রয়েছেন আপনি...হ্যাঁ আপনিই । সবান্ধবে বা একা, নির্জনে বা কুজনে । পরিবেশের মাধুর্য্যই আপনাকে ভরিয়ে দেবে অর্ধেকটা, আর বাকি অর্ধেকের দায়িত্ব নেবে হোয়াটসঅ্যাপ ক্যাফে ।

পুজোর জন্য স্পেশ্যাল নানারকম সুস্বাদু মেন্যু নিয়ে হাজির হয়ে গিয়েছেো ১২২এ, সার্দান এভিন্যু’র সাত তলার এই অভিজাত ক্যাফে । ১৯ অক্টোবর থেকে ২৬ অক্টোবর দুর্গা পুজো স্পেশ্যাল হরেক পদে আপনার পদ সাজিয়ে দেবে হোয়াটসঅ্যাপ ক্যাফে । খোলা থাকবে দুপুর ১২টা থেকে রাত ২টো পর্যন্ত ।

 কাশ্মীরি পোলাও । কাশ্মীরি পোলাও ।

ইন্ডিয়ান, চাইনিজ, কন্টিনেন্টালের প্রচুর আইটেম থাকবে আপনার জন্য । মকটেলে থাকছে নানারকম মিল্ক শেক, মোল্টেন চকোলেট ব্রাউনি শেক, স্পাইসি আলফান্সো, গুয়াভা হারি মির্চ ।

 মাহি টিক্কা বাটার মশালা । মাহি টিক্কা বাটার মশালা ।

স্টার্টারে রয়েছে- রেশমি চিকেন চিলি, কাজুন স্পেশ্যাল চিকেন, ফিস লসুনি কাবাব, চিকেন এস্কালোপ, শিমলা পনীর টিক্কা কাবাব, গোবি তন্দুরি, ব্রুচেতা উইথ মাশরুম ।

 মুর্গ মালাই মাখানওয়ালা । মুর্গ মালাই মাখানওয়ালা ।

এরপর মেইন কোর্সে রয়েছে- মুর্গ মালাই মাখনওয়ালা, কিমা মাখনওয়ালা, শেফার্ড’স পাই, প্রণ রোস্ট, প্রণ থার্মিডর, প্রণ ইন হানি হুনান সস, বেকড ভেকটি, মিট লভার্স পিৎজা, হোয়াটসঅ্যাপ দেশি পিৎজা, মুর্শিদাবাদী আলুর দম, মাশরুম ও পট্যাটো ক্যাসারোল, ক্যান্টোনিজ প্যান ফ্রাযেড নুডলস, বার্ন্ট জিঞ্জার ক্যাপসিকাম ফ্রায়েড রাইস, কাশ্মীরি পোলাও, ক্যারোট অ্যান্ড পিস পোলাও ।

 মাটন রোস্ট । মাটন রোস্ট ।

এ ছাড়াও রয়েছে ডেসার্ট---চিজ কেক, আইসক্রিম, মিনি বেকড আলাস্কা, বাটারস্কচ মুজ ।

এর মধ্যে কিছু রয়েছেো শেফ’স পিক আইটেম- কাজুন স্পেশ্যাল চিকেন, বেকড ভেটকি উইথ ভেলট সস, মাশরুম-পট্যাটো ক্যাসারোল, মূর্শিদাবাদী আলুর দম, মিনি বেকড আলাস্কা ।

দু’জনের জন্য খরচ ধার্য করা হয়েছে ১২০০ টাকা । (পানীয় ছাড়া)

ছবি: হোয়াটসঅ্যাপ ক্যাফে’র সৌজন্যে  

Published by:Simli Raha
First published:

লেটেস্ট খবর