Viral Video: মহিলাকে জনসমক্ষে নগ্ন করল পোষা কুকুর ! ভিডিও তুমুল ভাইরাল

viral video

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

  • Share this:

    সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রাম, ফেসবুক আর ট্যুইটারের দৌলতে আমরা ঘরে বসেই নানা মজার জিনিস দেখতে পাই। শুধু মজার জিনিস নয়, গোটা পৃথিবীতে কি হচ্ছে তাও জানা যায়। বর্তমান প্রজন্ম সোশ্যাল মিডিয়াতেই তাঁদের সব এন্টারটেনমেন্ট খুঁজে পায়। আর তাই স্মার্ট ফোনের বাজার দিন দিন বাড়ছে। বহু ছেলে মেয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের ক্রিয়েটিভিটি তুলে ধরে। কেউ ভালো গান গাইছে, কেই ভালো ছবি তুলছে। আর তাঁদের প্রতিভার কদরও হচ্ছে। ভাইরাল হচ্ছে। গোতা বিশ্বের মানুষ দেখতে পাচ্ছে।

    তবে সোশ্যাল মিডিয়ায় প্রচুর মজার ভিডিয়োও দেখতে পাওয়া যায়। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। ভিডিওটি শেয়ার করেছে ট্রোলভিচার নামের একটি পেজ। এই পেজটি এই রকম নানা মজার ভিডিও মাঝে মধ্যেই শেয়ার করে। তারা যে কোথায় খুঁজে পায় এসব ভিডিও , তা শুধু তারাই জানে। তবে শুধু ইনস্টা নয় ইউটিউবেও শেয়ার হয়েছে এই ভিডিও। বহু মানুষ শেয়ার করেছেন এই ভিডিও।

    যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে এক সুন্দরী মহিলা বিকিনি পরে বিচে অর্থাৎ সমুদ্র সৈকতে শুয়ে রোদ পোহাচ্ছেন। যা অনেকেই করে থাকেন। এই পর্যন্ত ঠিক আছে। এর পর যা হল, তা দেখে আপনি হাসি আটকাতে পারবেন না। মহিলার পোষা একটি কুকুর বাঁধালো যত গোল। কুকুর ছানাটি এসে মহিলার বিকিনি টেনে খুলে দিল। সি বিচেই নগ্ন করে ছাড়বে সে তার মালকিনকে। কোনও রকমে বিকিনি দু'হাতে ধরে রক্ষা পেলেন মহিলা। এই ভিডিওটি শেয়ার হতেই তুমুল ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published: