ক্রিসমাস-নিউ ইয়ারে চাই জমিয়ে পার্টি ও খানাপিনা, কোন রেস্তোরাঁ কী অফার দিচ্ছে শহরে?

ক্রিসমাস-নিউ ইয়ারে চাই জমিয়ে পার্টি ও খানাপিনা, কোন রেস্তোরাঁ কী অফার দিচ্ছে শহরে?

করোনাকালীন (Covid 19) শহরে বন্ধুদের সঙ্গে কোথাও পার্টি করতে যাওয়া, কোনও রেস্তোরাঁয় খাওয়াদাওয়া করতে যাওয়ার মধ্যেও মনে কাজ করে চোরা ভয়- সেই জায়গা সব দিক থেকে নিরাপদ তো?

করোনাকালীন (Covid 19) শহরে বন্ধুদের সঙ্গে কোথাও পার্টি করতে যাওয়া, কোনও রেস্তোরাঁয় খাওয়াদাওয়া করতে যাওয়ার মধ্যেও মনে কাজ করে চোরা ভয়- সেই জায়গা সব দিক থেকে নিরাপদ তো?

  • Share this:

#কলকাতা: বছর প্রায় শেষ হয়ে এল। দেখতে দেখতে যে-ই না বড়দিনের (Christmas) ঘণ্টা বেজে উঠবে গির্জায়, বাঙালি গা ভাসাবে আনন্দের জোয়ারে।

কিন্তু করোনাকালীন (Covid 19) শহরে বন্ধুদের সঙ্গে কোথাও পার্টি করতে যাওয়া, কোনও রেস্তোরাঁয় খাওয়াদাওয়া করতে যাওয়ার মধ্যেও মনে কাজ করে চোরা ভয়- সেই জায়গা সব দিক থেকে নিরাপদ তো?

এ ছাড়া তো রয়েছেই বাজেটের প্রশ্নটা, বরাবরের মতো! সেই দুই দিক সামাল দিয়ে শহরের তাজ বেঙ্গল (Taj Bengal) আর ভিভান্তা (Vivanta) গ্রুপ কোন রেস্তোরাঁয়, কোন দিনে, বাজেট অনুসারে কী কী তুলে দিতে চলেছে অতিথিদের পাতে, দেখে নেওয়া যাক এক এক করে।

১. দ্য গ্রিল বাই দ্য পুল

তারিখ- ৩১ ডিসেম্বর সময়- রাত ৮টা থেকে লাইভ ইন্ডিয়ান আর ইন্টারন্যাশনাল গ্রিল, সি-ফুড (Sea Foods), রোস্ট, ডেসার্টের সমারোহে বুফে দিয়ে বছর শেষ করতে চাইলে তাজ বেঙ্গলের এই ব্যবস্থার শরিক হওয়া যায়। ট্যাক্স ছাড়া দু'জনের খরচ পড়বে ১২,০০০ টাকা, একজনের ৭৫০০ টাকা।

২. ক্যাল ২৭

তারিখ- ৩১ ডিসেম্বর সময়- রাত ৮টা থেকে টেন্ডারলয়েন ওয়েলিংটন, গ্রিলড সি-ফুড প্ল্যাটার, সেভেন সিডস ক্রাস্টেড রোস্টেড চিকেনের (Chicken) মতো আরও নানা আন্তর্জাতিক স্বাদবাহার মিলবে এখানে। খরচ মাথাপিছু ট্যাক্স ছাড়া ২৫০০ টাকা।

৩. দ্য জংশন

তারিখ- ৩১ ডিসেম্বর

সময়- রাত ৮টা থেকে পানীয় (Drinks) আর হাল্কা খাবারের সঙ্গে লাইভ মিউজিক, এই যদি সময় কাটানোর আদর্শ হয়, তা হলে + 91-33-6612 3302/3939 নম্বরে কল করে টেবিল সংরক্ষণ করে নেওয়া যায় এখানে। খাবারের ব্যবস্থা আলা লা কার্ত, যেমন খাবার, তেমনই মাথা পিছু খরচ!

৪. ক্যাল ২৭, দ্য গ্রিল বাই দ্য পুল

তারিখ- ১ জানুয়ারি সময়- দুপুর ১টা থেকে বছরের প্রথম দুপুরে বিদেশি ভূরিভোজের ব্যবস্থা রয়েছে এই দুই জায়গাতেই। লাইভ ইন্ডিয়ান আর ইন্টারন্যাশনাল গ্রিল, সি-ফুড, রোস্ট, ডেসার্টের সমারোহে বুফে; খরচ ট্যাক্স ছাড়া মাথাপিছু ৩৫০০ টাকা। + 91-33-6612 3302/3939 নম্বরে কল করে টেবিল সংরক্ষণ করে নেওয়া যায় এখানে।

৫. উইঙ্ক

তারিখ- ২৬, ৩১ ডিসেম্বর সময়- বিকেল ৪টা থেকে রাত ১১.৪৫ পর্যন্ত হাউজ ডিজে-র তাল আর ব্ল্যাক বিন ক্রাঞ্চি লোটাস স্টেম, দোহরা কাবাব, কান্দাহারি পনির (Paneer), পেস্টো গ্রিল ফিশের (Fishes) মতো খাবারের স্বাদ নিতে আসা যায় ভিভান্তার এই লাউঞ্জে। খরচ ট্যাক্স ছাড়া মাথাপিছু ১৪৯৯ টাকা। টেবিল সংরক্ষণের জন্য ফোন করতে হবে + 91-33-6666 0000 নম্বরে।

৬. মিন্ট

তারিখ- ৩১ ডিসেম্বর সময়- সন্ধ্যা ৭.৩০ থেকে রাত ১২টা পর্যন্ত ককটেল (Cocktails), মকটেল (Mocktails) আর কন্টিনেন্টাল খাবারের পদে মজতে চাইলে মিন্ট হতে পারে সেরা ঠিকানা। মকটেল সহযোগে ডিনার বুফের খরচ মাথাপিছু ট্যাক্স ছাড়া ১৭৫০ টাকা আর ককটেল নিলে ২৪৫০ টাকা। টেবিল সংরক্ষণের জন্য ফোন করতে হবে + 91-33-6666 0000 নম্বরে।

৭. মিন্ট

তারিখ- ১ জানুয়ারি সময়- দুপুর ১২.৩০ থেকে বিকেল ৩.৩০ পর্যন্ত মিন্টে বছরের প্রথম দিনে দিবাভোজের ব্যবস্থাও আছে। রোস্ট টার্কি উইথ ক্র্যানবেরি স্যসের মতো কন্টিনেন্টাল পদের স্বাদ নিতে চাইলে + 91-33-6666 0000 নম্বরে ফোন করে টেবিল সংরক্ষণ করে নেওয়া যায়। মকটেল-সহ বুফের মাথা পিছু খরচ ট্যাক্স ছাড়া ১৫৫০ টাকা; ককটেল নিলে ২২৫০ টাকা।

Published by:Siddhartha Sarkar
First published: