অবিকল লতার গলা ! চালান চায়ের দোকান ! রাণু মন্ডলকেও হার মানাবেন চাকদহের বিপাশা!

photo source collected

পাড়ার মোড়ে ছোট্ট চায়ের দোকান চালিয়েই সংসার চলে বিপাশা দাসের। স্বামী মাঝে মধ্যে খোল বাজানোর বরাত পান।

  • Share this:

    #চাকদহ: রানাঘাটের রাণু মন্ডলের গান আমরা সবাই শুনেছি। স্টেশনে বসে গান গাইতেন রাণু। লোকে গান শুনে খুশি হয়ে কিছু দান করলেই চলতো তাঁর একার পেট। সেই রাণু মন্ডল সোশ্যাল মিডিয়ার দৌলতে আজ স্টার। তাঁর গান ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তিনি মুম্বইয়ের জনপ্রিয় গায়ক হিমেশের সঙ্গে গানও করে ফেলেন একটি ছবিতে। একে বলে ভাগ্য। তবে গলায় সুর তো এর জন্য থাকতেই হবে।

    এই রানু মন্ডলের মতোই এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন চাকদহের বিপাশা দাস। তিনিও কোনওদিন গান শেখার সুযোগ পাননি। অভাবের সংসার। সেখানে মেয়ের যত ভালই গলা হোক না কেন, গান শেখাবার ক্ষমতা ছিল না তাঁর বাবার। কিন্তু চেষ্টা ছাড়েননি বিপাশা। তাঁর গানের গলা একেবারে লতার মতো। শুনে শুনে তিনি শিখেছেন এই গান।

    গানের ভালবাসা থেকে তিনি বিয়ে করেছিলেন এক খোল বাদককে। তারপর টিনের চালের ঘরে সুখের সংসার। সন্তানদের বড় করা। পাড়ার মোড়ে ছোট্ট চায়ের দোকান চালিয়েই সংসার চলে বিপাশা দাসের। স্বামী মাঝে মধ্যে খোল বাজানোর বরাত পান। অবসর সময়ে দু'জনে মিলে মেতে ওঠেন গান চর্চায়।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিপাশার গান শেয়ার হতেই ভাইরাল হয়। অভাবের সংসার সামলেও তিনি গানকে আকড়ে ধরে রয়েছেন। কোথাও গান না শিখেও যে এত ভাল গান করা যায় তা বিপাশাকে দেখেই বোঝা যায়। তাঁর এই প্রতিভার কদর করেছে গোটা নেট দুনিয়া।

    Published by:Piya Banerjee
    First published: