Home /News /life-style /
Idli on IceCream Stick: ইডলিতে আইসক্রিমভ্রম! একইসঙ্গে নিন্দিত ও নন্দিত রেস্তরাঁ

Idli on IceCream Stick: ইডলিতে আইসক্রিমভ্রম! একইসঙ্গে নিন্দিত ও নন্দিত রেস্তরাঁ

ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে

ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে

Idli on IceCream Stick: বেঙ্গালুরুর একটি রেস্তরাঁয় ইডলিকে আইসক্রিমের স্টিকে (IceCream Stick) ঢুকিয়ে পরিবেশন করা হয়েছে

  • Share this:

#বেঙ্গালুরু: জনপ্রিয় খাবার ইডলির (Idli) একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতে দেখা যাচ্ছে বেঙ্গালুরুর একটি রেস্তরাঁয় ইডলিকে আইসক্রিমের স্টিকে (IceCream Stick) ঢুকিয়ে পরিবেশন করা হয়েছে। ভাইরাল হওয়া ছবিতে ইডলিকে দেখে পুরোপুরি আইসক্রিম মনে হচ্ছে। এই নিয়ে শুরু হয়েছে বিতর্ক। অনেকে এটিকে প্রশংসা করছেন অভিনবত্বের জন্য। অনেকে আবার নিন্দা করছেন, ইডলির মতো জনপ্রিয় ট্র্যাডিশনাল ফুডকে বিকৃত করা হয়েছে বলে।

একটি মাইক্রো ব্লগ চ্যানেল ট্যুইটারে (Twitter) ইডলির সেই ছবিটি পোস্ট করে। ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে। ট্যুইটারে এই নিয়ে অনেকেই অনেক মন্তব্য করছে। বর্তমানে খাবার নিয়ে করা হচ্ছে নানা ধরনের পরীক্ষা-নিরীক্ষা। সেইসব খাবারগুলোকে নতুন নতুন নামে পরিবেশন করা হচ্ছে। ক্রেতাদের চমক দেওয়ার জন্য এবং নিজেদের রেস্তরাঁকে জনপ্রিয় করে তোলার জন্য প্রায় সকলেই এই প্রতিযোগিতায় সামিল। এর ফলে কোনও কোনও খাবার জনপ্রিয় হয়ে উঠছে তার নতুনত্বের জন্য। আবার কোনও কোনও খাবার সমালোচিত হচ্ছে।

আরও পড়ুন : আপনার সকালের চায়ের পেয়ালাই ধরে রাখে ত্বকের জেল্লা

কিছুদিন আগেই ট্যুইটারে আরও একটি খাবারের ভিডিও বেশ ভাইরাল হয়েছিল। সেই ভিডিওতে দেখা যাচ্ছে গুজরাতের সুরাতে অরেঞ্জ ফ্লেভারড ড্রিঙ্ক ফ্যান্টা দিয়ে বানানো হচ্ছে অমলেট। আগাবাই (Agabaai) নামের এক ট্যুইটার ইউজার এই ভিডিওটি ট্যুইটারে পোস্ট করেন। পোস্ট করার সঙ্গে সঙ্গেই এই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ফ্যান্টা দিয়ে তৈরি স্পেশ্যাল এগ ডিশটির নাম দেওয়া হয় ফ্যান্টা অমলেট (Fanta Omelette)।

আরও পড়ুন : মুসুর ডালের ফেসপ্যাকে ঢাকুন মুখ, ত্বকের জেল্লায় পুজোর মণ্ডপে আপনিই অদ্বিতীয়া

এসব যেমন আছে, তেমনই ফুড ব্লগিং চ্যানেলগুলোতে প্রতিনিয়ত দেখা যাচ্ছে নতুন নতুন রেসিপি। আর সেই নতুন নতুন রেসিপি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে দুরন্ত গতিতে। কখনও সেটা প্রশংসা লাভ করছে, আবার কখনও সেটা সমালোচিত হচ্ছে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Bengaluru Restaurant, Idli, Idli on Ice-Cream Stick

পরবর্তী খবর