Home /News /life-style /
Viral Video: ভাষাহীন ! ষাঁড় ও যুবতীর ভালোবাসার ভিডিও মন জিতল নেটিজেনদের

Viral Video: ভাষাহীন ! ষাঁড় ও যুবতীর ভালোবাসার ভিডিও মন জিতল নেটিজেনদের

photo source you tube

photo source you tube

Viral Video:জীব জন্তুর প্রতি মানুষের হিংস্রতা যেমন দেখা যায়, তার থেকে অনেক বেশি শোনা যায় ভালোবাসার গল্প।

  • Share this:

    প্রেম ভালোবাসার (love story) কোনও ভাষা হয় না, বয়স হয় না, জাত হয় না ! এমনকি ভালোবাসার সীমাও আকাশ ছাড়িয়ে যেতে পারে। আমরা রোজ ভালোবেসে কত কিছুই না করি। এই সংসার মায়ায় বাঁধা। সে বাঁধন খোলা এত সহজ নয় বলেই রোজ ভালোবাসা হয় রঙিন।

    তবে ভালোবাসা শুধু মানুষের সঙ্গে মানুষের হয় না। যে কোনও কিছুর সঙ্গে হতে পারে। বাড়ির পোষ্য বিড়াল কিংবা কুকুর অনেকের কাছেই সব থেকে আদরের এবং যত্নের। সে ভালোবাসার হিসেব ঠিক ভাষায় বুঝিয়ে দেওয়া যায় না (Love story)।

    জীব জন্তুর প্রতি মানুষের হিংস্রতা যেমন দেখা যায়, তার থেকে অনেক বেশি শোনা যায় ভালোবাসার গল্প। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল (Viral video) হয়েছে, যা নিয়ে ঝড় উঠেছে নেট দুনিয়ায়।

    ষাঁড়ের সঙ্গে মানুষের প্রেম। না এ ঠিক প্রেমিক-প্রেমিকার মতো বা অন্য কিছু নয়। এ ভালোবাসা পবিত্র। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মেয়ে তাঁর প্রিয় পোষ্যের সঙ্গে কথা বলছে। না এ যেমন তেমন পোষ্য নয়। একেবারে ষাঁড় মহারাজ। বাড়িতে পোষাও হয় না ষাঁড়টিকে(Viral video)। ছাড়া থাকে, এদিক ওদিক ঘুরে বেড়ায়। আর প্রতিদিন আসে মন্দিরে।

    ওই মন্দিরেই মেয়েটি কাজ করে। ষাঁড়টির জন্য রোজ সে খাবার রাখে। দিনের শেষে একবার ওই মন্দিরে ষাঁড়টি (Viral video)আসবেই খাবার ও আদর খেতে। এমন মধুর ভালোবাসা কোথায় পাওয়া যাবে !

    তবে গণ্ডগোল করে বসে ষাঁড়টি। এদিক ওদিক ঘুরে বেড়াতে গিয়ে সে দু'দিন মন্দিরে আসার কথা ভুলে যায়(Viral video)। দু'দিন পর মন্দিরে আসে। এবার মেয়েটির অভিমান হয়।

    সে আদরের ষাঁড়কে খাবার দেয়। তারপর বলে, তোমার সঙ্গে আমি কথা বলবো না! দু'দিন আমার কাছে কেন আসোনি তুমি?" ষাঁড়টি কি বোঝে কে জানে! মাথা নিচু করে সব শোনে(Viral video)। এরপর মেয়েটি রাগ করে মন্দিরের সামনে বসে পড়ে।

    তখনই বুঝতে পারে অবলা পশুটি যে তাঁর মালিক কষ্ট পেয়েছে। সে সোজা খাবার ফেলে চলে যায় মেয়েটির কাছে। মুখ দিয়ে আদর করে মান ভাঙানোর চেষ্টা করে। মেয়েটি যত ষাঁড়টিকে দূরে সরিয়ে দেয়, সে তত কাছে আসতে চায়। মুখ দিয়ে আদর করে, মাথা নেড়ে অভিমান ভাঙানোর চেষ্টা করে। অবশেষে মান ভাঙে। এবং আদরে ভরিয়ে দেয় মেয়েটি। এমন আদরের গল্প আমাদের দেশেই সম্ভব(Viral video)। এমন পবিত্র ভালোবাসার ভিডিও দেখে পাগল হয়েছেন নেটিজেনরা।

    বহু মানুষ ভিডিওটি (Viral video)শেয়ার করেছেন। যে ষাঁড়কে মানুষ ভয় পায়। সে কিনা এত কথা বোঝে! জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ইশ্বর। এ যেন তারই ছবি। এই ভিডিওটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Animals are such agreeable friends, Bull, Viral Video

    পরবর্তী খবর