রাশিচক্র ১২ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ১২ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!
জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কথার চেয়ে কাজের জোর অনেক বেশি। তাই আপনার ভবিষ্যতের পরিকল্পনা সম্পর্কে আলোচনা বন্ধ করে এবার তাকে বাস্তবায়িত করার দিকে মন দিন, সাফল্য আপনার জন্য অপেক্ষা করছে।


বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ সারা দিন অফুরান প্রাণশক্তি আপনাকে ঘিরে থাকবে, মেজাজটিও থাকবে হাসিখুশি। এই সুযোগ কাজে লাগাতে ভুলবেন না- শক্ত কাজও কিন্তু আজ গায়ে লাগবে না।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। যে সম্পর্ক পিছনে ফেলে এসেছেন, আজ তার মুখোমুখি হওয়ার সম্ভাবনা আছে। সেরকমটা হলে নিজেকে এবং অপর পক্ষকে আরেকটা সুযোগ দিতে পারেন। কে জানে, হয় তো এর মধ্যেই মন থেকে তিক্ততা মুছে যাওয়ার সূত্রটি লুকিয়ে আছে!

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। সারা দিন একের পর এক কাজ আসতে থাকবে, কিন্তু আপনার প্রাণশক্তি সব কাজ সময়ের আগেই শেষ করে ফেলতে সাহায্য করবে। সন্ধ্যেটায় বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আজ সারা দিন বার বার মেজাজ খারাপ হয়ে যাওয়ার সম্ভাবনা আছে, যা কাজেও দেরি করিয়ে দেবে। তাই যতটা পারুন মাথা ঠাণ্ডা রাখুন!

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। শুধুমাত্র সামনের সমস্যাটা নিয়ে মাথা ঘামাবেন না, পুরো ব্যাপারটা খতিয়ে দেখুন। ভবিষ্যতে উপকার হতে পারে, এমন সিদ্ধান্ত নেওয়াই কিন্তু বাঞ্ছনীয়!

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ কোনও অংশীদারি উদ্যোগ শুরু করতে পারেন। যদিও ব্যাপারটা ভালোবাসা থেকে হচ্ছে না বন্ধুত্ব থেকে- সেই খটকা আজ কাটবে না।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। ঝুঁকির বিনিয়োগও আজ লাভজনক বলে সাব্যস্ত হবে, তাই সব দিক খতিয়ে দেখতে পারেন। তবে উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে একটু খেয়াল করে কথা বলবেন, না হলে সমস্যা বাড়বে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ অসম্ভব এক কর্মব্যস্ত দিন কাটবে, কাজের সূত্রে ভ্রমণের পরিকল্পনাও তৈরি হতে পারে। আর্থিক চিন্তা আজ আপনাকে বিষাদগ্রস্ত করে রাখবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ সারা দিন নিজের মতো চুপচাপ থাকতে ইচ্ছা করবে, কারও সঙ্গে যোগাযোগ করতে ইচ্ছা হবে না। তবে সন্ধ্যের দিকে আবার নিজের প্রাণবন্ত স্বভাবটিকে ফিরে পাবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। অনেক দিনের জমিয়ে রাখা কাজ আপনাকে সমস্যায় ফেলবে। কিন্তু সেগুলো শেষ করতেই হবে, অন্য পথ নেই! ভবিষ্য়তে একটু নিয়মানুবর্তী হলে আর এমনটা হবে না!

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। পরিবারের কোনও সদস্যের অসুস্থতা আপনাকে দুশ্চিন্তায় ফেলতে পারে। সঞ্চয় নিয়ে চিন্তাভাবনা বদলান, কেন না এতদিন যে নিয়মে চলেছেন, তাতে হাতে টাকা থাকছে না!

Published by:Pooja Basu
First published: