পরের বছর যুব বিশ্বকাপ, কতটা তৈরি এশিয়ার অন্যতম বৃহৎ এই স্টেডিয়াম ?

কেমন আছে যুবভারতী ? কতটা তৈরি যুব বিশ্বকাপের জন্য ?

কেমন আছে যুবভারতী ? কতটা তৈরি যুব বিশ্বকাপের জন্য ?

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা:কেমন আছে যুবভারতী ? কতটা তৈরি যুব বিশ্বকাপের জন্য ? পঁচিশে অক্টোবর ফিফার প্রতিনিধিরা আসার আগে সেই খোঁজ নিতে স্টেডিয়ামে ইটিভি নিউজ বাংলা। সবদিক ঘুরে ইটিভি নিউজ বাংলার প্রতিনিধি শিবাজী চক্রবর্তীর এক্সক্লুসিভ রিপোর্ট।

    YUBABHARATI_02

     শুরু হল আমাদের যুবভারতীকে নতুন করে দেখার যাত্রা। বাইরে থেকে সেই একইরকম। কত বড় ম্যাচের উত্তেজনা, কত আলোচনা ঘিরে থাকত এই স্টেডিয়ামকে কেন্দ্র করে।কিন্ত  এ কোন যুবভারতী।

    YUBABHARATI_01

    ইন্ডিয়ান সুপার লিগে শেষ ম্যাচ হয়েছিল এই মাঠে। তারপর থেকে চলছে সংস্কারের কাজ। আর এই কয়েক মাসে পুরোটাই বদলে গিয়ে স্টেডিয়ামের চেহারা। মাঠ থেকে গ্যালারি, সব জায়গায় সংস্কারের প্রলেপ। মাঠে বসছে নতুন ঘাস। তার জন্য চলছে পরিচর্চা। গ্যালারি পাশ থেকে জন্মেছে নতুন আগাছা। যা হয়তো পঁচিশ তারিখের আগেই সাফ করা হবে।

    YUBABHARATI_04

    পরের বছর যুব বিশ্বকাপ। কতটা তৈরি এশিয়ার অন্যতম বৃহৎ এই স্টেডিয়াম ? ফিফা প্রতিনিধিরা শহরে আসার আগে কর্তাদের দাবি, কাজ হয়েছে পঞ্চাশ শতাংশ। বাকি কাজ সময়ের আগেই শেষ হয়ে যাবে। তাঁদের দাবি, পুরো তৈরি হলে এই যুবভারতীকে চেনা যাবে না।

    অন্যদিকে ফিফার ছাড়পত্র পেল কোচির নেহরু স্টেডিয়াম।দেশের প্রথম শহর হিসেবে ছাড়পত্র পেল কোচি।যুব বিশ্বকাপের ম্যাচ আয়োজনে সিলমোহর পেল আজ ।বুধবার কোচির স্টেডিয়াম পরিদর্শন করে ফিফার প্রতিনিধি দল।প্রতিনিধি দলে ছিলেন ২৩ জন সদস্য।২০১৭ যুব বিশ্বকাপের ম্যাচ হবে কোচিতে।কাল নভি মুম্বইয়ে পরিদর্শনে যাবেন ফিফা প্রতিনিধিরা ।

    First published: