অভিনেতা বিক্রমের দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে মিলল পানীয়ের বোতল !– News18 Bengali

অভিনেতা বিক্রমের দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে মিলল পানীয়ের বোতল !

গাড়ি দুর্ঘটনায় মডেল সোনিকা চৌহানের মৃত্যুর পর তদন্তে নেমে একের পর এক গুরুত্বপূর্ণ তথ্য সামনে উঠে আসছে এখন ৷

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:May 13, 2017 01:22 PM IST
অভিনেতা বিক্রমের দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে মিলল পানীয়ের বোতল !
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:May 13, 2017 01:22 PM IST

#কলকাতা: গাড়ি দুর্ঘটনায় মডেল সোনিকা চৌহানের মৃত্যুর পর তদন্তে নেমে একের পর এক গুরুত্বপূর্ণ তথ্য সামনে উঠে আসছে এখন ৷ কারণ শুধু পার্টিতে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের হাতে মদের গ্লাসই নয়, দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকেও পানীয়ের বোতল পাওয়া গিয়েছে বলে দাবি পুলিশের ৷ 

লেক মলের কাছে ভোররাতে দুর্ঘটনার পর গাড়িটির অবস্থা এতটাই খারাপ, যে তার ভিতরে ঢুকে ঠিকমতো পরীক্ষা-নিরীক্ষা চালাতে অসুবিধা হচ্ছিল ৷ কিন্তু গাড়ি নির্মাতার সংস্থার আধিকারিকদের সঙ্গে নিয়ে ফরেনসিক বিশেষজ্ঞরা গাড়িতে তল্লাশি চালালে গাড়ির পিছনের সিট থেকে একটি পানীয়ের বোতল পাওয়া গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর ৷ তবে পানীয়ের বোতলে মদ ছিল কী না, তা জানতে বোতলটিকে ফরেনসিক ল্যাবরেটরিতে পাঠানো হবে।

এদিকে ক্রমশই গাঢ় হচ্ছে রহস্যের বেড়াজাল ৷ অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের দুর্ঘটনাগ্রস্ত গাড়ির রেজিস্ট্রেশন নিয়েও এবার উঠছে একাধিক প্রশ্ন ৷ পুলিশি তদন্তে উঠে এসেছে অনেক নতুন তথ্য।

মডেল - টয়োটা করোলা,নম্বর - WB 12C 9755 ৷ এই গাড়িটিকে কেন্দ্র করেই যত কাণ্ড ৷ বিক্রমের বাড়ি ও স্থায়ী ঠিকানা কসবা। কিন্তু বিক্রমের গাড়ির রেজিস্ট্রেশন অন্য ঠিকানায়। ২০১৪ সালে হাওড়ায় গাড়িটির প্রথম রেজিস্ট্রেশন করানো হয় । সেখানে ঠিকানা বনগাঁ স্টেশন রোড দেখানো হয়। অন্য ঠিকানায় গাড়ির রেজিস্ট্রেশন নিয়ে প্রশ্ন। অথচ হাওড়া থেকে 'নো অবজেকশন' নেওয়া হয়নি।

First published: 12:31:33 PM May 13, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर