Home /News /kolkata /
ভাগাড়ের মাংসচক্রে মিলল আন্তর্জাতিক যোগ ! পাচার চক্রের পাণ্ডারা রয়েছে কোথায় কোথায় ?

ভাগাড়ের মাংসচক্রে মিলল আন্তর্জাতিক যোগ ! পাচার চক্রের পাণ্ডারা রয়েছে কোথায় কোথায় ?

Photo: News18 Bangla

Photo: News18 Bangla

ভাগাড়ে মৃত পশুর মাংস বাজারে বিক্রির ঘটনায় উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য।

  • Share this:

    #কলকাতা: ভাগাড়ে মৃত পশুর মাংস বাজারে বিক্রির ঘটনায় উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য। ভিন রাজ্যের পাশাপাশি মৃত পশুর মাংস পাচার করা হত বিদেশে। এরপরই পাচার আটকাতে সক্রিয় পদক্ষেপ নবান্নের। আন্তর্জাতিক সীমান্ত ও আন্তঃরাজ্য সীমানায় কড়া নজরদারির নির্দেশ দেওয়া হয়েছে।

    ক্রমশ ফাঁস হচ্ছে রহস্য। আর তাতেই বাড়ছে আতঙ্ক। ভাগাড়ের মৃত পশুর মাংস পাচারের ঘটনায় তদন্তে নেমে শুরুতেই কড়া পদক্ষেপ পুলিশের। এখনও পর্যন্ত গ্রেফতার হানি সিং সহ ৯ জন। তাদের জেরায় উঠে এসেছে বিদেশী রাষ্ট্রের যোগ। পাচারকারীরা মরা পশুর মাংস প্যাকেটজাত করে পাচার করত প্রতিবেশী নেপাল ও বাংলাদেশে। শুধু তাই নয়। রাজ্যের সীমানা ছাড়িয়ে পাচারের গন্তব্য ছিল পশ্চিমবঙ্গের প্রতিবেশী রাজ্যের বাজারও। মরা পশুর মাংস পাচার আটকাতে এবার আরও কড়া পদক্ষেপ নবান্নের।

    পাচার আটকাতে ..

    আন্তর্জাতিক সীমান্তে কড়া নজরদারি সতর্ক করা হয়েছে সীমান্ত জেলার থানাগুলিকে পণ্য বোঝাই লরিতে চিরুনি তল্লাশি চেকপোস্টগুলিকে সতর্ক থাকার নির্দেশ আন্তঃরাজ্য সীমানায় নজরদারি বাড়াতে হবে পাচার রুখতে পেট্রলিং বাড়াতে হবে এই পথেই ভাগাড়ের মৃত পশুর মাংস ভিন দেশ বা রাজ্যে পাচার আটকানো সম্ভব বলে মনে করে নবান্ন।
    First published:

    Tags: Carcass meat, Kolkata Meat Case, Meat Case, Meat Export, Meat Supplier

    পরবর্তী খবর