কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

বদলা নিতেই খুন মণীশ শুক্লাকে? সামনে আসা তথ্যে জল্পনা তুঙ্গে

বদলা নিতেই খুন মণীশ শুক্লাকে? সামনে আসা তথ্যে জল্পনা তুঙ্গে
আক্রোশের জেরেই খুন হলেন মণীশ শুক্লা?

প্রাথমিক তদন্তের পর তথ্য যাচাই করে মনে করা হচ্ছে বদলা নিতেই সরানো হয়েছে তাঁকে।

  • Share this:

#কলকাতা: রাজনীতির দড়ি টানাটানি নাকি আক্রোশ? বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের কারণ হিসেবে ঘুরতে থাকা এই দুটি প্রশ্নের মধ্যে পুলিশের কাছে অগ্রাধিকার পাচ্ছে আক্রোশই। প্রাথমিক তদন্তের পর তথ্য যাচাই করে মনে করা হচ্ছে বদলা নিতেই সরানো হয়েছে তাঁকে।

বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই দু'জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম খুররাম খান ও গোলাম শেখ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে এদের সঙ্গে পুরনো শত্রুতার জেরেই প্রাণ গিয়েছে মণীশের।

কিন্তু শত্রুতার কারণ কী? সূত্রের খবর, খুররামের বাবার খুনের মামলায় মণীশের নাম জড়ায়। সেই খুনের বদলা নিতেই আসরে নামে খুররাম। শুরু হয় নজরদারি। এক মাসের বেশি সময় নজদরদারি চলে।পাশাপাশি যোগাযোগ করা হয় পেশাদার শ্যুটারের সঙ্গেও। জেনে নেওয়া হয় কখন অরক্ষিত অবস্থায় থাকেন তিনি। সব দেখেশুনে রবিবারই খুনের ছক করা হয়।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, একটি স্করপিও গাড়ি দাঁড় করিয়ে বন্ধুদের সঙ্গে গল্প করছেন মণীশ। হঠাৎই তাঁর সামনে চলে আসে একটি বাইক। কেউ কিছু বোঝার আগেই চলে যায় গুলি। লম্বা দোহারা চেহারাটা নিয়ে মণীশ লুটিয়ে পড়েন গাড়ির পাদানির কাছে। অন্য দিকে মাস্ক পরা আততায়ীরা গুলি চালাতে চালাতে ডানলপের দিকে চলে যায়।

এই সিসিটিভি ফুটেজ দেখেই প্রথমে মোটরবাইকটি চিহ্নিত করে পুলিশ। জালে আসে খুররাম। আর কারা এই চক্রান্তে জড়িত,অন্য কোনও উদ্দেশ্য আছে কিনা, অস্ত্রের জোগান কোথা থেকে হল, সবটাই খতিয়ে দেখছে পুলিশ।

Published by: Arka Deb
First published: October 6, 2020, 1:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर