Home /News /kolkata /
Viral Video | Najrul Mancha KK Show: ব্যাপক ভিড়েই মঞ্চে ছড়িয়ে পরে অগ্নি নির্বাপক গ্যাস! তাতেই কি অসুস্থ হয়ে পড়েন গায়ক? ভাইরাল ভিডিও দেখে উঠছে প্রশ্ন!

Viral Video | Najrul Mancha KK Show: ব্যাপক ভিড়েই মঞ্চে ছড়িয়ে পরে অগ্নি নির্বাপক গ্যাস! তাতেই কি অসুস্থ হয়ে পড়েন গায়ক? ভাইরাল ভিডিও দেখে উঠছে প্রশ্ন!

ভাইরাল ভিডিও দেখে উঠছে প্রশ্ন!

ভাইরাল ভিডিও দেখে উঠছে প্রশ্ন!

Viral Video | Najrul Mancha KK Show: কেকের প্রয়াণে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে নিউ মার্কেট থানা। শুরু হয়েছে তদন্ত। কেকের প্রয়াণে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে নিউ মার্কেট থানা। শুরু হয়েছে তদন্ত।

  • Share this:

    #কলকাতা: মঙ্গলবার আপাতশান্ত রাতেই শহরের বুকে একটি ঘটনা নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। নজরুল মঞ্চে গানের অনুষ্ঠান করতে এসেই এই কলকাতা শহরে শেষ গান গেয়ে চিরবিদায় নিলেন সংগীতশিল্পী কেকে। মুহূর্তে সংগীত জগতে নেমে আসে শোকের ছায়া। সংবাদ মাধ্যম সূত্রে প্রথমে জানা যায় যে, অনুষ্ঠান (Najrul Mancha KK Show) শেষ করে হোটেলে ফিরেই আচমকা অসুস্থ হয়ে পড়েন কেকে এবং এরপর হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। কিন্তু আদতে কি তাই? নাকি তাঁর মৃত্যুর পেছনে রয়েছে অন্য কোন রহস্য?

    আরও পড়ুন: "কেন বারবার এই ধরনের ঘটনা... নজরুল মঞ্চে কী হয়েছিল?" প্রশ্ন তুললেন দিলীপ ঘোষ!

    ফেসবুকে আপলোড হওয়া একটি ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে, ভিড়ে ঠাসা নজরুল মঞ্চ যেখানে কেকে গান গাইছিলেন। আচমকা সেখানে অগ্নি নির্বাপক যন্ত্র চালিয়ে দেওয়া হয় (Najrul Mancha KK Show)। তা থেকে গ্যাস ছড়িয়ে পড়ে। প্রশ্ন উঠছে, তাহলে কি এই কারণেই অসুস্থ হয়ে পড়েন কেকে?

    আরও পড়ুন: "শান্তি পেয়েছেন তো?" মৃত্যুর আগেই 'KK-কে' নিয়ে বিতর্কিত পোস্ট! রূপঙ্করকে বয়কটের ডাক নেটপাড়ায়

    কেকের প্রয়াণে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে নিউ মার্কেট থানা। শুরু হয়েছে তদন্ত। কী কারণে তাঁর মৃত্যু তা এখনও স্পষ্ট নয়। যদিও প্রাথমিকভাবে জানা যায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে মাত্র তিপ্পান্ন বছর বয়সি এই অগাধ গুণী শিল্পীর। তবে এ সম্পর্কে কোন কিছুই স্পষ্ট করে বলা যাচ্ছে না, এরইমধ্যে ফেসবুকে যে ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, গতকাল নজরুল মঞ্চে যখন অনুষ্ঠান করছিলেন কেকে, সেখানে আচমকাই অগ্নিনির্বাপক যন্ত্র চালিয়ে দেওয়া হয় আর তা থেকে ছড়িয়ে পড়ে গ্যাস। ফলে স্বভাবতই প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি এই গ্যাসের কারণে অসুস্থতা অনুভব করেন সংগীতশিল্পী?

    রহস্যের এখানেই শেষ নয় আরও বেশ কিছু ভিডিও পোস্ট করে নজরুল মঞ্চ কর্তৃপক্ষের গাফিলতির বিষয়টি সামনে আনা হয়। ভিডিওয় কেকে-কে বারংবার তোয়ালে দিয়ে ঘাম মুছতেও দেখা যায়, এমনকি স্টেজে স্পটলাইট পর্যন্ত নিভিয়ে দিতে বলেন তিনি। পরবর্তীতে অনুষ্ঠান শেষ হওয়ার পর যখন স্টেজ ছেড়ে বেরিয়ে যান কেকে, সেই মুহূর্তে তাঁর চোখে মুখে একটা অস্বস্তির ছাপ স্পষ্ট লক্ষ্য করা যায়। এর থেকেই একাংশের ধারণা, মঞ্চে অনুষ্ঠান চলাকালীনই অসুস্থ হয়ে পড়েন এই গায়ক। অসুস্থ হয়ে পড়াতেই তাঁকে দ্রুত হোটেলে নিয়ে যাওয়া হয় বলেও জানা যাচ্ছে অন্য একটি ভিডিওতে।

    View this post on Instagram

    A post shared by News18.com (@cnnnews18)

    সংবাদমাধ্যম সূত্রের খবর, অনুষ্ঠান শেষ করে হোটেলে ফেরার পরই কেকে-র শরীর আরো অবনতির দিকে যায়। এরপর সেই অসুস্থতা আরো বাড়লে সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: KK dead, Viral Videos

    পরবর্তী খবর