কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

মোদির অস্ত্রেই হাতরসের নিন্দা! রবিবার রাত দশ'টায় ঘর অন্ধকার করে ছাদে জ্বলবে প্রতিবাদের মোমবাতি, তৃণমূল যুব নেতার কর্মসূচি

মোদির অস্ত্রেই হাতরসের নিন্দা! রবিবার রাত দশ'টায় ঘর অন্ধকার করে ছাদে জ্বলবে প্রতিবাদের মোমবাতি, তৃণমূল যুব নেতার কর্মসূচি
ফাইল ছবি

হাতরসের ঘটনার প্রতিবাদে এক অভিনব ক্যাম্পেন আনছেন দেবাংশু । ক্যাম্পেনের নাম #ভালোথাকবোন।

  • Share this:

#কলকাতা: মোদির অস্ত্রেই এবার হাতরস কান্ডের প্রতিবাদে তৃণমূল যুব নেতার।  লকডাউন পর্বে ঘরে আলো নিভিয়ে প্রদীপ জ্বালানোর ফরমান দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এবার মোদির দল বিজেপি র সাম্প্রতিক অস্বস্তি হাতরাসের নিন্দা জানাতে মোদির অস্ত্রেই শান দিচ্ছেন তৃণমূল যুব নেতা দেবাংশু ভট্টাচার্য।

হাতরসের ঘটনার প্রতিবাদে এক অভিনব ক্যাম্পেন আনছেন  দেবাংশু । ক্যাম্পেনের নাম #ভালোথাকবোন। রবিবার ঠিক রাতে দশ'টায় ঘরের আলো নিভিয়ে  ছাদে উঠে মোমবাতি জ্বালানোর মধ্যে দিয়ে হাতরসের নিন্দা ও দেশের সব বোনেদের পাশে থাকার বার্তা দেওয়া হবে ওই স্যোসাল মিডিয়া অভিযানে। ক্যাম্পেনটি যুব নেতা দেবাংশু ভট্টাচার্যর মস্তিষ্কপ্রসূত। তাঁর ব্যক্তিগত পেজের এক লক্ষ ফলোয়ার দের নিয়েই আপাতত একদিনের এই অভিযান চালাবেন দেবাংশু।

দেবাংশু জানিয়েছেন, " দেশ এমনিতেই অন্ধকারে ডুবে রয়েছে । তা বোঝাতেই ঘরের আলো নেভানোর উদ্যোগ । আর প্রতিবাদের আলো জ্বলবে মোমবাতি জ্বালিয়ে"। একটু কেমন নরেন্দ্র মোদির ছায়া দেখা যাচ্ছে না কি ? প্রশ্নের উত্তর দেবাংশুর সপ্রতিভ জবাব, "উনি দেশ অন্ধকারে ডুবিয়েছেন, আমাদের আলো মমতা। সেই আলোই আমরা জ্বালাবো।"

আপাতত স্থির হয়েছে রবিবার রাত দশটায় দশ মিনিটের জন্য মোমবাতি জ্বালানো হবে। এবং ছবি তুলে দেবাংশুর পেজে পোস্ট করা হবে সেই ছবি । ইতিমধ্যেই বহু যুবক যুবতী সাড়া দিয়েছে বলে দাবি দেবাংশুর ।

SOURAV GUHA

Published by: Shubhagata Dey
First published: October 4, 2020, 5:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर