জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে শুক্রবার কলকাতায় তৃণমূলের মিছিল

জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে শুক্রবার কলকাতায় তৃণমূলের মিছিল
Representational Image

জ্বালানির জ্বালায় জ্বলছে দেশ। এই হাতে গরম ইস‍্যুকে হাতিয়ার করেই মোদি সরকারের বিরুদ্ধে পথে নামছে বিরোধীরা। ২০১৯কে পাখির চোখ করে, কর্ণাটক থেকেই তারা চূড়ান্ত করে ফেলল আন্দোলনের রূপরেখা।

  • Share this:

#কলকাতা: জ্বালানির জ্বালায় জ্বলছে দেশ। এই হাতে গরম ইস‍্যুকে হাতিয়ার করেই মোদি সরকারের বিরুদ্ধে পথে নামছে বিরোধীরা। ২০১৯কে পাখির চোখ করে, কর্ণাটক থেকেই তারা চূড়ান্ত করে ফেলল আন্দোলনের রূপরেখা। শুক্রবার কলকাতায় মিছিল করবে তৃণমূল।

আরও পড়ুন: টানা ১১ দিন, আরও বাড়ল পেট্রোল-ডিজেলের দাম

কর্ণাটকের মুখ‍্যমন্ত্রীর শপথ.... এই শপথ অনুষ্ঠান থেকেই দিল্লির মসনদে পরিবর্তন আনার শপথ...দিল্লি থেকে মোদি সরকারকে উৎখাত করতে পথে নামার শপথ। বুধবার, বেঙ্গালুরুতে শপথ-মঞ্চে এককাট্টা হয়ে মোদি-বিরোধীরা দেখালেন তাঁদের শক্তি। যার অন্যতম মুখ মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। যিনি অনেক দিন আগে থেকেই ফেডারেল ফ্রন্টের পক্ষে সওয়াল শুরু করেছেন। এ দিন শুরুতেই মোদি বিরোধিতার সুরটা বেঁধে দেন তৃণমূলনেত্রী। চন্দ্রবাবু নাইডুকে পাশে দাঁড় করিয়ে ডাক দেন, বিরোধী শক্তিগুলিকে এককাট্টা হয়ে লড়ার।

আরও পড়ুন: এখনই কমছে না পেট্রোলের দাম! স্পষ্ট জানিয়ে দিল কেন্দ্র

এখানেই থেমে না থেকে মোদি সরকারের বিরুদ্ধে আন্দোলনের রূপরেখাও তৈরি করে ফেলেছেন বিরোধীরা। শপথগ্রহণের পর চায়ে পে চর্চায় যোগ দেন মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। ছিলেন মায়াবতী, চন্দ্রবাবু নাইডু, সনিয়া গান্ধি, রাহুল গান্ধিরা। এখানেই ঠিক হয়েছে, জ্বালানির মূল্যদ্ধির ইস‍্যুকে হাতিয়ার করে মোদি সরকারের বিরুদ্ধে এবার পথে নামতে হবে।

Loading...

শুক্রবার সুবোধ মল্লিক স্কোয়‍্যার থেকে পার্ক স্ট্রিট পর্যন্ত মিছিল করবে তৃণমূল

এরপর, শনি ও রবিবার জেলায় জেলায় প্রতিবাদ। একই ভাবে অন‍্য বিজেপি বিরোধী আঞ্চলিক দলগুলিও নিজের নিজের রাজ‍্যে পথে নামবে।

বেঙ্গালুরুতে দাঁড়িয়ে বিরোধীদের পাখির চোখ দিল্লি। ২০১৮য় দাঁড়িয়ে তাদের নজর ২০১৯-এ। মোদি সরকারকে ক্ষমতাচ‍্যুত করতে কোনও ইস‍্যুই হাতছাড়া করতে নারাজ বিরোধীরা। কর্ণাটক শপথের দিনেই তাদের শপথ, এবার আন্দোলনের পথে নামার।

First published: 09:13:54 AM May 24, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर
Listen to the latest songs, only on JioSaavn.com