Home /News /kolkata /
Narendrapur: পড়তে গিয়েছিল নাবালিকা, তারপরেই যা ঘটল তার সঙ্গে

Narendrapur: পড়তে গিয়েছিল নাবালিকা, তারপরেই যা ঘটল তার সঙ্গে

কী ঘটল জানেন?

কী ঘটল জানেন?

নাবালিকা মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে এবছর। পড়াশোনা ও বাড়ির কাজ ছাড়া তেমন কিছু চোখে পড়ত  এলাকার সাধারণ মানুষের। প্রতিবেশীদের দাবি, বরাবরই এলাকার ভাল মেয়ে হিসাবে পরিচিত৷

  • Share this:

    #নরেন্দ্রপুর: দিনদুপুরে নাবালিকা অপহরণ! সদ্য মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ নাবালিকার অপহরণের ঘটনায় চাঞ্চল্য ছড়াল গড়িয়ার নবগ্রাম এলাকায়। ঘটনার তদন্তে নেমে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে নরেন্দ্রপুর থানা পুলিশ। অপহরণ না  অন্য কোনও  ষড়যন্ত্র! উঠছে প্রশ্ন।

    আরও পড়ুন - Eden Gardens : বিরাট পরিবর্তন হবে ইডেন গার্ডেন্সে! পুজোর আগে নতুন সাজে ক্রিকেটের নন্দনকানন

    পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, নরেন্দ্রপুর থানা এলাকার নবগ্রামের এক নাবালিকা গত বৃহস্পতিবার টিউশন পড়তে যাচ্ছি বলে বাড়ি থেকে বের হয়। তারপর আর বাড়ি ফেরেনি। নাবালিকার মোবাইল ফোন থেকে একটি ফোন নম্বরে ফোন করলে এক যুবক ফোন রিসিভ করে জানায় বাসে তুলে দিয়েছি। তারপরই ফোন সুউচ অফ। সন্দেহ দানা বাঁধে পরিবারের। নরেন্দ্রপুর থানার দ্বারস্থ হয় নাবালিকার পরিবারের সদস্যেরা। একটি নিখোঁজ ডায়েরিও করেন। অভিযোগের ভিত্তিতে নরেন্দ্রপুর থানার পুলিশ তদন্তে নেমে এক যুবককে গ্রেফতার করেছে। জারি করেছে কিডন্যাপিং কেস। শনিবার বারুইপুর আদালতে পেশ করে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে তদন্তকারী আধিকারিকরা।

    পিতৃহারা শান্তশিষ্ট স্বভাবের নাবালিকা মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে এবছর। পড়াশোনা ও বাড়ির কাজ ছাড়া তেমন কিছু চোখে পড়ত  এলাকার সাধারণ মানুষের। প্রতিবেশীদের দাবি, বরাবরই এলাকার ভাল মেয়ে হিসাবে পরিচিত৷ তাহলে কোথায় গেল মেয়েটি? প্রশ্ন উঠছে! মোবাইলে কথা বলে ফুঁসলিয়ে নিয়ে গিয়ে নাবালিকাকে কি অপহরণ করা হয়েছে? নাকি প্রেমের সম্পর্কে জড়িয়ে স্বেচ্ছায় বাড়ি থেকে পালিয়েছে অন্য কারও সঙ্গে৷ নরেন্দ্রপুর থানার পুলিশ ইতিমধ্যে ধৃত যুবককে নিয়ে ঘটনার পুনর্নির্মাণ করবে বলে সূত্রের খবর। পাশাপাশি ধৃত যুবকের সঙ্গে নাবালিকার কী সম্পর্ক, নাবালিকাকে কেন বাসে তুলে দিল ওই যুবক, নাবালিকা কোথায় যাবে বা কার সঙ্গে বেরিয়েছে তার সম্পূর্ণ তদন্ত শুরু করেছে পুলিশ।

    অর্পণ মণ্ডল
    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Missing, Narendrapur

    পরবর্তী খবর