• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • THE STATUS OF STAR CANDIDATES BEFORE THE FINAL RESULTS COME OUT SWD

West Bengal Election Results 2021: এবারের নির্বাচনে নজরে ছিলেন তারকা প্রার্থীরা! শেষ মুহূর্তের গণনায় কোন দলের তারকাদের পাল্লা ভারী

তৃণমূল ও বিজেপি দুই শিবিরেই ছিলেন বিনোদন জগতের একাধিক তারকারা। তবে সেই তারকা ম্যাজিক কি কাজে দিল? নাকি দলের নেতৃত্বের মুখ দেখেই মানুষ গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেছেন এবার?

তৃণমূল ও বিজেপি দুই শিবিরেই ছিলেন বিনোদন জগতের একাধিক তারকারা। তবে সেই তারকা ম্যাজিক কি কাজে দিল? নাকি দলের নেতৃত্বের মুখ দেখেই মানুষ গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেছেন এবার?

  • Share this:

    #কলকাতা: একবারে শেষ পর্যায়ের গণনা যা বলছে তাতে নবান্নে আবার সরকার গড়তে চলেছে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আর কিছুক্ষণের মধ্যেই ভবিষ্যৎ স্পষ্ট হয়ে যাবে। এবারের নির্বাচনে (West Bengal Assembly Election 2021) বড় ভূমিকা পালন করছিলেন তারকা প্রার্থীরা (Star candidate)। তৃণমূল (TMC) ও বিজেপি (BJP) দুই শিবিরেই ছিলেন বিনোদন জগতের একাধিক তারকারা। তবে সেই তারকা ম্যাজিক কি কাজে দিল? নাকি দলের নেতৃত্বের মুখ দেখেই মানুষ গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেছেন এবার?

    মমতা বন্দ্যোপাধ্য়ায়ের কেন্দ্র ভবানীপুর থেকে এবার বিজেপির হয়ে লড়ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। তৃণমূলের সঙ্গে থেকে ঠিক কয়েকমাস আগেই তিনি বিজেপিতে যোগ দেন। তাঁর বিরুদ্ধে লড়ছিলেন তৃণমূলের বর্ষীয়ান নেতা শোভনদেব চট্টোপাধ্য়ায়। প্রথম থেকেই আত্মবিশ্বাস নিয়ে বলছিলেন রুদ্রনীল, হারের ভয় নিজের কেন্দ্র থেকে চলে গিয়েছেন মমতা। সেই জায়গায় একজন বয়স্ক মানুষকে প্রার্থী দাঁড় করিয়েছেন। কিন্তু ভোট গণনার শেষ পর্বে পাশা উল্টে গিয়েছে। প্রথম থেকেই এগিয়ে রয়েছেন শোভনদেব।

    অন্যদিকে আসানসোল দক্ষিণে সকাল থেকেই বিজেপির অগ্নিমিত্রা ও তৃণমূলের সায়নী ঘোষের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলছে। সকালে অগ্নিমিত্রা এগিয়ে থাকলেও এই মুহূর্তে এগিয়ে গিয়েছেন সায়নী।

    টালিগঞ্জের দিকেও প্রথম থেকেই নজর ছিল। বিজেপির হয়ে লড়ছিলেন সাংসদ বাবুল সুপ্রিয়। তিনিও পিছিয়ে রয়েছেন। অন্যদিকে এই কেন্দ্র থেকেই লড়ছিলেন আরও এক তারকা প্রার্থী। সংযুক্ত মোর্চার থেকে সিপিএম এর দেবদূত ঘোষ। তিনিও পিছিয়ে রয়েছেন।

    অন্যদিকে বেহালার পূর্ব ও পশ্চিমে দুদিকেই ছিলেন বিজেপির দুই তারকা প্রার্থী। বেহালা পশ্চিমে শ্রাবন্তী চট্টোপাধ্য়ায় (Srabanti) ও পূর্বে পিছিয়ে রয়েছেন বিজেপির তারকা প্রার্থী পায়েল সরকার (Payel Sarkar)। এই দুই কেন্দ্রে এগিয়ে রয়েছে রত্না চট্টোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়।

    পিছিয়ে রয়েছেন চণ্ডীতলার বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। চণ্ডীপুরের তৃণমূল প্রার্থী সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। বরাহনগর থেকে পিছিয়ে রয়েছেন পার্ণো মিত্র (Parno Mitra)। মেদিনীপুর থেকে জুন মালিয়া (June Malia), রাজারহাট গোপালপুর থেকে এগিয়ে অদিতি মুন্সী, (Aditi Munshi) বারাসাত থেকে এগিয়ে তৃণমূল প্রার্থী চিরঞ্জিত,  (Chiranjit) বারাকপুর থেকে এগিয়ে রাজ চক্রবর্তী (Raj Chakraborty), উত্তরপাড়া থেকে এগিয়ে কাঞ্চন মল্লিক, (Kanchan Mallik) সোনারপুর দক্ষিণ থেকে এগিয়ে লাভলি মৈত্র (Lovely Maitra)। পিছিয়ে রয়েছেন শ্যামপুর থেকে তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty)।

    তৃণমূল থেকে যে দুই তারকা প্রার্থী পিছিয়ে রয়েছেন তাঁরা হলেন বাঁকুড়া থেকে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika banerjee)ও কৃষ্ণনগর থেকে পিছিয়ে রয়েছে কৌশানি মুখোপাধ্য়ায় (Koushani Mukherjee)। এই কেন্দ্রে এগিয়ে রয়েছেন মুকুল রায়।

    Published by:Swaralipi Dasgupta
    First published: