এবার তৃণমূলের পতাকা তুলেন নিলেন বাহা, ঝিলিক! যোগ দিলেন আরও ২ তারকা

এবার তৃণমূলের পতাকা তুলেন নিলেন বাহা, ঝিলিক! যোগ দিলেন আরও ২ তারকা
এদিন তৃণমূল নেত্রী দোলা সেন ও তৃণমূল নেতা তথা অভিনেতা সোহম চক্রবর্তী এই টেলিভিশন তারকাদের হাতে দলীয় পতাকা তুলে দেন।

এদিন তৃণমূল নেত্রী দোলা সেন ও তৃণমূল নেতা তথা অভিনেতা সোহম চক্রবর্তী এই টেলিভিশন তারকাদের হাতে দলীয় পতাকা তুলে দেন।

  • Share this:

    #কলকাতা: ফের তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন একঝাঁক টিভি তারকা। এদিন তৃণমূল নেত্রী দোলা সেন ও তৃণমূল নেতা তথা অভিনেতা সোহম চক্রবর্তী এই টেলিভিশন তারকাদের হাতে দলীয় পতাকা তুলে দেন। এই তারকাদের মধ্যে রয়েছেন রণিতা, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্য ও দিশা রায়চৌধুরী।

    বাহা ধারাবাহিকে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন রণিতা। অন্যদিকে শ্রীতমাকে মানুষ মা ধারাবাহিকের ঝিলিক হিসেবেই চেনেন। সৌপ্তিক জলনুপূর ধারাবাহিকে অভিনয় করে মানুষের কাছে পরিচিত। জয় বাবা লোকনাথ ও মহাপ্রভু শ্রীচৈতন্যতে অভিনয় করেছেন দিশা রায়চৌধুরী।

    রণিতা বলছেন, ইন্ডাস্ট্রি আমরা ছাড়িনি। আমরা গত ১০ বছর ধরে দিদির সঙ্গেই আছি। দিদিকে আমরা খুব ভালোবাসি। আজ থেকে আমরা তৃণমূলের সদস্য ও বাড়ির লোক হলাম। সমস্ত কাজ যা যা দায়িত্ব দেওয়া হবে তা পালনের চেষ্টা করব এবং আমরা চাই নতুন প্রজন্মও বিষয়টা বুঝুক। অন্য নেতারা আগে থেকে প্ল্যান করে বিভিন্ন জায়গায় যান, খাওয়া দাওয়া করেন। দিদি মাটির মানুষ। গাড়িতে যেতে যেতে যে কোনও চায়ের দোকানে নেমে পড়েন তিনি।


    শ্রীতমা ভট্টাচার্যতৃণমূলের পতাকা তুলে নেওয়ার পরে বলেন, দিদির সাহায্য পেয়েছি। এই দলের অনেকের কাছ থেকে অনেক সাহায্য় পেয়েছি। তবে আমার যোগ দেওয়ার একটা হল, আমার বাবা সমাজকর্মী ছিলেন। তাঁর বড় স্বপ্ন ছিল আমি দলের সঙ্গে থেকে কাজ করি। মানুষের সেবা করা মুখের কথা নয়। আমি চেষ্টা করব কারণ আমি মানুষের জন্য কাজ করতে চাই।

    অভিনেত্রী দিশা রায়চৌধুরী বলছেন, দিদি সবার পাশে আছেন। করোনা পরিস্থিতিতে উনি যে ভাবে পথে নেমে মানুষের পাশে থেকেছে তা আমায় নাড়া দিয়েছে। আমফানের সময়েও ওনাকে দেখেছি। অনেকে অনেক কথা বলেছেন। কিন্তু দিদি সাধারণ মানুষের কথা ভেবেছেন।

    এদিন টেলি অভিনেতাদের যোগ দেওয়ার আগে দোলা সেন বলেন, আমি সিরিয়ালের ভক্ত। মাঝরাতে জেগে দেখি। অভিনেতা হিসেবে ওরা যেমন মন জয় করেছেন তেমনই মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক হিসেবেও এরা মন জয় করবেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: