• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Tathagata Roy on Kailash Vijayvargiya: 'কৈলাসকে ঘৃণা করি', এবার বেনজির মন্তব্য তথাগতর, দলের অন্দরে তীব্র গুঞ্জন

Tathagata Roy on Kailash Vijayvargiya: 'কৈলাসকে ঘৃণা করি', এবার বেনজির মন্তব্য তথাগতর, দলের অন্দরে তীব্র গুঞ্জন

কৈলাসকে ঘৃণা করি, প্রকাশ্যে এই মন্তব্য় করলেন তথাগত রায়।

কৈলাসকে ঘৃণা করি, প্রকাশ্যে এই মন্তব্য় করলেন তথাগত রায়।

Tathagata Roy on Kailash Vijayvargiya: তথাগতর সঙ্গে রাজ্য বিজেপির দূরত্ব কারও অজানা নয়। রাজ্যবিজেপির নেতারও তাঁর সঙ্গে দূরত্ব রেখেছেন এ যাবৎ। অন্য দিকে আস্তিনের ছোঁড়ায় বারবার ধার দিয়েছেন তথাগত।

  • Share this:

#কলকাতা: রাজ্য বিজেপিতে ফের সক্রিয় ভূমিকায় দেখা গেল তথাগত রায়কে। আজ রবিবার সকালে বিজেপি রাজ্য সভাপতির সঙ্গে তিনি বৈঠক করলেন মুরলীধর সেন লেনে রাজ্য দপ্তরে। তথাগত রায়ের নিজের কথায়, "রাজ্যে বিজেপি সংগঠন নিয়ে একাধিক পরামর্শ সুকান্তকে দিলাম। নানা বিষয় নিয়ে আলোচনা হয়েছে। " এই বৈঠকের পরেই তথাগত রায় নজিরবিহীন ভাষায় তোপ দাগেন কৈলাস বিজয়বর্গীয় বিরুদ্ধে।

তথাগতর সঙ্গে রাজ্য বিজেপির দূরত্ব কারও অজানা নয়। রাজ্যবিজেপির নেতারও তাঁর সঙ্গে দূরত্ব রেখেছেন এ যাবৎ। অন্য দিকে আস্তিনের ছোঁড়ায় বারবার ধার দিয়েছেন তথাগত।

দিলীপ শিবির হোক বা কৈলাস বিজয়বর্গীয়, তথাগতর সঙ্গে এদের সম্পর্ক রীতিমতো আদায়কাচকলায়। ভোটপর্ব সাঙ্গ হওয়ার পর বারংবার  কৈলাস বিজয়বর্গীয়-অরবিন্দ মেনন-দিলীপ ঘোষ-শিবপ্রকাশ এই চতুষ্কোণ নিয়ে মুখ খুলেছেন তথাগত। এদিনও তোপ দাগেন তথাগত রায়। বলেন, "ওকে আমি এখনো ঘৃণা করি। আমার ঘৃণা কমবে না।" তথাগত আরও জানান, "সংবাদমাধ্যম ভুল খবর করেছে কৈলাস বিজয়বর্গীয় রাজ্য পর্যবেক্ষকের দায়িত্বে ফিরছে বলে। কৈলাস বিজয়বর্গীয় এ রাজ্যে কোনও দায়িত্বেই আর আসছে না, রাজ্য সভাপতির সঙ্গে বৈঠক শেষে বললেন,তথাগত রায় ।"

আরও পড়ুন-পচাগলা দেহাংশ কার! জানতে কবর থেকে লাশ তোলা হল বীরভূমে! অবিশ্বাস্য ঘটনা

অভিষেকের ত্রিপুরা যাত্রা নিয়েও অভিষেকের মুখে ছিল বাছাই মন্তব্য়। বিজেপি শাসিত ত্রিপুরায় আজ সভা নিয়ে কম নাটক হয়নি। স্থানবদল থেকে কোভিড বিধি পরিবর্তন, বহু নাটকীয়তা দেখেছে পড়শিরাজ্যের তৃণমূল কর্মীরা। এদিন সেই প্রসঙ্গ এলে তিনি বলেন, "গণতান্ত্রিক দেশ যে কেউ যেখানে খুশি যেতে পারে।  পিসি গোয়া যাচ্ছেন তো ভাইপো ত্রিপুরা। আবার কেউ উত্তর প্রদেশ যাবেন। যেতেই পারেন। তবে অভিষেকের জন্য ত্রিপুরা কাঁপছে না, কারোর ম্যালেরিয়ার জন্য কাঁপতে পারে।"

Published by:Arka Deb
First published: