কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

আজ নবীন বরণ, রবিবার দাঁতনে রোড শো শুভেন্দু অধিকারীর 

আজ নবীন বরণ, রবিবার দাঁতনে রোড শো শুভেন্দু অধিকারীর 

গোটা রাজ্যে শুভেন্দু অধিকারীকে দিয়ে সভা করাতে চায় বিজেপি

  • Share this:

#কলকাতা: নবীন বরণের পরেই তারকা নেতাকে নিয়ে ফের রোড শো। গত শনিবার মেদিনীপুরের ভরা মাঠে বিজেপির কেন্দ্রীয় নেতা তথা স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের হাত থেকে বিজেপির পতাকা তুলে নেন নন্দীগ্রামের সদ্য প্রাক্তন বিধায়ক শুভেন্দু অধিকারী। এক সপ্তাহ পরের শনিবার সেই শুভেন্দু অধিকারীকে নবীন-বরণ করে নিলেন বিজেপির নেতারা। হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়, যা কিছুদিন আগেই উদ্বোধন করেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা। সেই অফিসেই এবার বরণ করে নেওয়া হচ্ছে বিজেপির নবীন নেতা শুভেন্দু অধিকারীকে। তবে তিনি একা নন আজ বরণ করে নেওয়া হবে অমিত শাহের মঞ্চে শুভেন্দু অধিকারীর সঙ্গে দলে যোগ দেওয়া ৯ বিধায়ক, ১ সাংসদ ও ১ প্রাক্তন সাংসদ সকলকেই বরণ করে নেবেন বিজেপি নেতৃত্ব। যা হেস্টিংস অফিসে নবীন বরণের অনুষ্ঠান হিসেবেই পরিগণিত হবে।

বৃহস্পতিবার নিজের ঘরের মাঠ কাঁথিতে শক্তি প্রদর্শন করেছেন শুভেন্দু অধিকারী। সভা মঞ্চ থেকে তীব্র আক্রমণ শানিয়েছেন তার সদ্য ছেড়ে আসা দল তৃণমুল কংগ্রেসকে। এবার আগামিকাল রবিবার তিনি রোড শো করবেন পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতনে। সূত্রের খবর আগামীকাল শুভেন্দু অধিকারীর সাথে এই রোড শো'তে হাজির থাকার কথা রয়েছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। তবে এই বিষয়ে নিশ্চিত ভাবে এখনও জানানো হয়নি দলের তরফে। শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, রাজ্য বিজেপির নির্বাচনী কার্যালয়ে হাজির হবেন তিনি দুপুর ১২টা নাগাদ। একই সময় আসার কথা দূর্গাপুর পূর্ব সাংসদ সুনীল মন্ডলের। উত্তরবঙ্গের আলিপুরদুয়ারের প্রাক্তন তৃণমুল সাংসদ দশরথ তিরকের। বাকিরা যারা বিভিন্ন দল ছেড়ে বিজেপিতে এসেছেন তাদের প্রত্যেককে সকাল ১১টা নাগাদ আসতে বলা হয়েছে হেস্টিংস অফিসে।

বিজেপি সূত্রে খবর, এই নবীন বরণ অনুষ্ঠানে হাজির থাকবেন রাজ্যে বিজেপির পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গী, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়। নবীন বরণ অনুষ্ঠান শেষের পরে সেখানে একটি বৈঠক হওয়ার কথা আছে। সেখানে আলোচনা হবার সম্ভাবনা নবাগতরা কে, কী, কোথায় দায়িত্ব নেবেন। কীভাবে কাজ শুরু করবেন। দলের শাখা সংগঠনগুলির সাথে কীভাবে যুক্ত থেকে কাজ করা হবে। সূত্রের খবর, আগামী মাসের শুরুতেই ৮ জানুয়ারি সভা করবেন নন্দীগ্রামে। শুভেন্দু অধিকারী নিজেই জানিয়েছেন সেই সভা থেকে তিনি মমতা বন্দোপাধ্যায়ের বক্তব্যের জবাব দেবেন। ফলে শুভেন্দুর সেই সভা নিয়েও আলোচনা হতে পারে। তবে মেদিনীপুর সভায় যোগদানের পরে, যে ভাবে অমিত শাহ নিজের চপারে করে শুভেন্দু অধিকারীকে নিয়ে বৈঠক করতে যান তাতে বোঝা যাচ্ছে দল তাকে গুরুত্ব দিচ্ছে। আজ নবীন বরণের পরে শুভেন্দুকে কি দায়িত্ব দেওয়া হবে সেদিকেই চেয়ে রাজনৈতিক মহল।

Published by: Ananya Chakraborty
First published: December 26, 2020, 7:58 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर