Home /News /kolkata /
Sukanta Majumdar in Metro: কাউন্টার থেকে ভাড়া মিটিয়ে টোকেন নিয়ে নতুন মেট্রো পথে সফর করলেন সুকান্ত মজুমদার

Sukanta Majumdar in Metro: কাউন্টার থেকে ভাড়া মিটিয়ে টোকেন নিয়ে নতুন মেট্রো পথে সফর করলেন সুকান্ত মজুমদার

আন্তর্জাতিক মানের পরিষেবা। প্রথম দিনের সফরে দলীয় নেতা- কর্মী- সমর্থকদের সঙ্গে নিয়ে মন্তব্য সুকান্তর।

  • Share this:

ভেঙ্কটেশ্বর লাহিড়ী, কলকাতা- ‘‘দু'বছর আগে পরিবারকে নিয়ে চেপেছিলাম। তারপর আজ ফের মেট্রোয় চাপলাম। চেপেই আন্তর্জাতিক মানের অনুভূতি হল (Sealdah Metro)। দিল্লির মেট্রো পরিষেবা দেখে আফসোস হত। ভাবতাম কবে কলকাতায় দিল্লি মেট্রোর স্বাদ পাব। অবশেষে প্রতীক্ষার অবসান হল।  ধন্যবাদ প্রধানমন্ত্রী এবং রেলমন্ত্রীকে'। বললেন বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)।

সোমবার আনুষ্ঠানিক উদ্বোধন হলেও বৃহস্পতিবার থেকে মেট্রোর যাত্রী পরিষেবা শুরু হল শিয়ালদহ সেক্টর ফাইভ পর্যন্ত। প্রথম দিনের মেট্রো পরিষেবায় আর পাঁচজন যাত্রীর সঙ্গে শিয়ালদহ থেকে সেক্টর ফাইভ পর্যন্ত সফর করলেন সুকান্ত মজুমদার। সাধারণ যাত্রীদের সঙ্গে কথাও বলেন। বৃহস্পতিবার বেলা দেড়টা নাগাদ শিয়ালদহ মেট্রো স্টেশনে এসে উপস্থিত হন সুকান্তবাবু। সঙ্গী ছিলেন বিধায়ক অগ্নিমিত্রা পাল-সহ দলীয় নেতা সমর্থকরা।

আরও পড়ুন- বর্ধমানে বিষমদ কাণ্ডের তদন্তে ফরেন্সিক টিম, কী কী নমুনা সংগ্রহ করলেন তাঁরা?

সুকান্ত মজুমদার এস্কেলেটর দিয়ে নেমে স্টেশন চত্বরে পৌঁছতেই তাঁকে শিয়ালদহ মেট্রো রেল কর্তৃপক্ষের তরফে পুষ্পস্তবক দিয়ে স্বাগত জানানো হয়। এরপর সুকান্ত মজুমদারকে দেখা যায় সোজা টিকিট কাউন্টারের দিকে যেতে। শিয়ালদহ থেকে সেক্টর ফাইভ পর্যন্ত ভাড়া দিয়ে কাউন্টার থেকে টোকেন সংগ্রহ করে প্রবেশ করেন প্ল্যাটফর্মে। বেশ কিছুক্ষণ ঘুরে দেখেন মেট্রো স্টেশনের ঝাঁ চকচকে পরিবেশ। প্ল্যাটফর্মে মেট্রো আসা মাত্রই উঠে পড়েন মেট্রোয়। ভিড়ে ঠাসা মেট্রোয় অন্যান্য যাত্রীদের সঙ্গে দাঁড়িয়ে থেকেই সফর শুরু করেন সুকান্ত মজুমদার।

মেট্রোর ভিতরে তখন দলীয় কর্মী সমর্থকদের স্লোগান ‘‘নরেন্দ্র মোদি জিন্দাবাদ’’। সংবাদমাধ্যমের মুখোমুখি হওয়ার কিছুক্ষণ পর যাত্রীদের বসার জন্য নির্দিষ্ট সিটে বসে দলীয় নেতৃত্ব ও সমর্থকদের সঙ্গে ভেতর থেকে বাইরের সৌন্দর্য উপভোগ করতে করতেই মেট্রোর তরফে ঘোষণা। পরবর্তী স্টেশন সেক্টর ফাইভ। মেট্রো শেষ গন্তব্যের প্লাটফর্ম ছুতেই এদিনের মত সফর শেষ করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।  বললেন, 'ঐতিহাসিক দিনের সাক্ষী হওয়ার পাশাপাশি প্রধানমন্ত্রী ও রেলমন্ত্রীকে ধন্যবাদ দেওয়ার জন্যই আমার এই সফর। সুযোগ পেলে ফের এই মেট্রোয় সফর করব'। তবে এই রুটে দেরিতে মেট্রো পরিষেবা শুরু হওয়ার জন্য রাজ্য সরকারকেও খোঁচা দিতে ছাড়েননি বিজেপির রাজ্য সভাপতি।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Sealdah Metro, Sukanta Majumdar

পরবর্তী খবর