Home /News /kolkata /
Sujit Bose Hospitalized: হাসপাতালে ভর্তি সুজিত বসু! আচমকা অসুস্থ দমকলমন্ত্রী কেমন আছেন এখন?

Sujit Bose Hospitalized: হাসপাতালে ভর্তি সুজিত বসু! আচমকা অসুস্থ দমকলমন্ত্রী কেমন আছেন এখন?

দমকলমন্ত্রী সুজিত বসু File Photo

দমকলমন্ত্রী সুজিত বসু File Photo

Sujit Bose Hospitalized: শনিবার রাতে সমস্যা বাড়তেই তড়িঘড়ি মন্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় পরিবার। শনিবার ভোররাতে, প্রায় তিনটে নাগাদ সুজিত বসুকে ভর্তি করা হয় হাসপাতালে।

  • Share this:

    #কলকাতা : হঠাৎ অসুস্থ রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু (Sujit Basu)। শনিবার গভীর রাতে তাঁকে ভর্তি করা হয় বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন সুজিত বসু। সব ঠিক থাকলে আজই তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে বলেও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে (Sujit Bose Hospitalized)।

    শনিবার সন্ধে থেকেই অসুস্থ বোধ করছিলেন সুজিত বসু। হাসপাতাল-সূত্রে জানা গিয়েছে পেটের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। শনিবার রাতে সমস্যা বাড়তেই তড়িঘড়ি মন্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় পরিবার। শনিবার ভোররাতে, প্রায় তিনটে নাগাদ তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে।

    আরও পড়ুন : বিয়ের পর মহিলারা সবথেকে বেশি কী সার্চ করেন Google-এ? উত্তর জানলে চমকে যাবেন পুরুষরা!

    বাইপাসের একটি হাসপাতালে এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন দমকলমন্ত্রী। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে সুস্থ ও স্থিতিশীল রয়েছেন সুজিত বসু। আজ অর্থাৎ রবিবারই হাসপাতাল থেকে ছাড়া হতে পারে তাঁকে। তবে আপাতত কয়েকটা দিন চিকিৎসকদের পরামর্শ মেনে চলতে হবে মন্ত্রীকে (Sujit Bose Hospitalized)। কিছু পরীক্ষার রিপোর্ট স্বাভাবিক থাকলেই ছুটির সিদ্ধান্ত নেবেন চিকিৎসকেরা, বলে হাসপাতাল সূত্রে খবর।

    ২০২০ সালে করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছিলেন দমকল মন্ত্রী। চলতি বছরেও দ্বিতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত হন তিনি। তখন হোম আইসোলেশনে ছিলেন তিনি। এখন রাজ্যে করোনাভাইরাস আবার দাপট দেখাতে শুরু করেছে। তার কোনও প্রভাবে তিনি অসুস্থ হলেন কিনা সেটা খতিয়ে দেখছে হাসপাতাল (Sujit Bose Hospitalized)।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Sujit Bose

    পরবর্তী খবর