Home /News /kolkata /
Suicide In Kolkata Airport: নিজের পিস্তল থেকেই গুলি! কলকাতা বিমানবন্দরের শৌচালয়ে আত্মঘাতী CISF কর্মী!

Suicide In Kolkata Airport: নিজের পিস্তল থেকেই গুলি! কলকাতা বিমানবন্দরের শৌচালয়ে আত্মঘাতী CISF কর্মী!

Representative picture

Representative picture

Suicide In Kolkata Airport: গতকালই ওই সিআইএসএফ কর্মী ছুটি থেকে এসে কাজে যোগ দিয়েছিলেন। নিজের ৯ এম এম সার্ভিস পিস্তল দিয়ে আত্মঘাতী হন ওই কর্মী।

  • Share this:

    #কলকাতা: কলকাতা বিমানবন্দরে কর্মরত সিআইএসএফ (CISF) কর্মী আত্মঘাতী। জানা গিয়েছে, নিজের সার্ভিস রিভলবার দিয়ে গুলি চালিয়ে আত্মঘাতী হন পঙ্কজ কুমার দে নামে সিআইএসএফ কর্মী। এমনটাই বিমানবন্দর সূত্রে খবর। বিমানবন্দরের বেসমেন্টে টয়লেটে আত্মঘাতী হন ওই সিআইএসএফ কর্মী। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

    গতকালই ওই সিআইএসএফ কর্মী ছুটি থেকে এসে কাজে যোগ দিয়েছিলেন। সারাদিন সব কিছু ঠিক মতোই চলছিল। হঠাৎ আজ সন্ধ্যা সাড়ে ৬ টা থেকে নিখোঁজ হয়ে যান তিনি। অনেকেই অনেক্ষণ ধরে তাঁকে দেখতে পাননি। তিনি কাজের সময় কোথায় গিয়েছেন, সে নিয়েও অনেকের মনে প্রশ্ন জাগে। সাধারণত এমনটা করেন না বলেই, এই প্রশ্ন। তবে এই নিখোঁজ হয়ে যাওয়ার পরিনতি যে এত ভয়াবহ হবে তা বোধহয় কেউ ভাবেননি।

    আরও পড়ুন:  বর্ষাকালে দই খাচ্ছেন? ক্ষতি হচ্ছে না তো শরীরের? এই সময় কী দই খাওয়া উচিত? জানুন

    এরপরই তাঁর দেহ পুরুষ শৌচালযে দেখতে পাওয়া যায়। পারিবারিক কারণে বছর চল্লিশের ওই সিআইএসএফ কর্মী আত্মহত্যা করেছেন বলে বিমানবন্দর সূত্রে খবর। ইতিমধ্যেই সিআইএসএফ কর্মীর স্ত্রী কলকাতা বিমানবন্দরে এসে পৌঁছেছেন। সূত্রের খবর, নিজের ৯ এম এম সার্ভিস পিস্তল দিয়ে আত্মঘাতী হন সিআইএসএফ কর্মী। ওই সিআইএসএফ কর্মী এসআই পদে কর্মরত ছিলেন। এই ঘটনার পরে এনসিবিআই থানার পুলিশ ও সিআইএসএফ-র আধিকারিকেরা ঘটনাস্থলে পৌঁছায়। এয়ারপোর্ট ম্যানেজার ওই শৌচালয়টি সিল করে দিয়েছেন। এনএসটিবিআই থানা পুলিশ পরবর্তী পদক্ষেপ গ্রহণ করছে। আপাতত তদন্ত করে দেখা হচ্ছে কী কারণে এমন ঘটনা ঘটালেন তিনি! তবে মর্মান্তিক ঘটনায় বেশ কিছুটা উত্তেজনা ছড়ায় কলকাতা বিমান বন্দরে!

    অনুপ চক্রবর্তী

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: CISF, Kolkata Airport, Suicide

    পরবর্তী খবর