• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • 'মাননীয় আমার সব ক্ষমতা কেড়ে নিয়েছিলেন', বলে ফেললেন শুভেন্দু অধিকারী

'মাননীয় আমার সব ক্ষমতা কেড়ে নিয়েছিলেন', বলে ফেললেন শুভেন্দু অধিকারী

হলদিয়ার অনুষ্ঠানে শুভেন্দু অধিকারী।

হলদিয়ার অনুষ্ঠানে শুভেন্দু অধিকারী।

আজ থেকেই মোদি-ঝড় শুরু হবে। তাই হলদিয়ার নির্বাচনী সভায় হাজির দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী সহ বিজেপির সব ছোটবড় নেতা।

  • Share this:

    #হলদিয়া: নাকের ডগায় সভা করে এসেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। রীতিমতো চ্যালেঞ্জ জানিয়ে এসেছেন নন্দীগ্রামে দাঁড়ানোর জন্য। আজ হলদিয়ায় নরেন্দ্র মোদির প্রথম নির্বাচনী জনসভায় উত্তর ফেরাতে উঠে, শুভেন্দু অধিকারী বলে ফেললেন, "আমি সেই সরকারের সঙ্গে ছিলাম। আমার যা ক্ষমতা ছিল সব কেড়ে নিয়েছিলেন মাননীয়া।"

    নীলবাড়িতে দখলের লড়াইয়ে বিজেপির সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন আজ, ৭ ফেব্রুয়ারি। কারণ আজ থেকেই মোদি-ঝড় শুরু হবে। তাই হলদিয়ার নির্বাচনী সভায় হাজির দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী সহ বিজেপির সব ছোটবড় নেতা। মোদি তখন সবে কলকাতা বিমানবন্দরে নেমেছেন। আর মঞ্চে উঠছেন তাঁরই স্নেহধন্য শুভেন্দু। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে শুভেন্দু বললেন যে স্বপ্ন নিয়ে হলদিয়া উন্নয়ন পর্যদ তৈরি হয়েছিল তা সফল হয়নি। তাঁর মরিয়া কথায় একই সুর, আগামী বিধানসভা নির্বাচনে পরিবর্তন আনতে হবে। ডাবল ইঞ্জিন সরকার তৈরি করতে হবে। উন্নয়নের তাসও ফেলতে দেখা গেল শুভেন্দুকে। বললেন, হলদিয়া নন্দীগ্রাম সেতু বানানো হবে।

    হলদিয়ায় প্রধানমন্ত্রীর শিলান্যাস অনুষ্ঠাকে সামনে রেখে শুভেন্দু বলেন, এখানে প্রায় ৬০ হাজার কোটি টাকা বিনিয়োগ হয়েছে। আজকের প্রকল্প আমাদের বড়ো পাওনা। হলদিয়ার ভবিষ্যৎ আছে। কেন্দ্রের সঙ্গে রাজ্যের সুসম্পর্ক থাকলে হলদিয়া এর আরো উন্নয়ন সম্ভব।

    কথায় কথায় আসে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার প্রসঙ্গ। গতকাল শুভেন্দুকে আক্রমণ করে বলেন, "তোর বাপকে গিয়ে বল বাড়ির পাঁচ কিলোমিটারের মধ্যে দাঁড়িয়ে আছি। হিম্মত আছে?" শুভেন্দু সেই কথা তুলে বলেন, "মেদিনীপুরে মাননীয়া প্রধানমন্ত্রীকে তুই তুকারি করলেন। আর এখানে ভাইপো তুই বললেন। এই তো সংস্কৃতি।" উষ্মা ঝরে শুভেন্দুর গলায়, তিনি বলেন,  "আমি সেই সরকারের সঙ্গে ছিলাম। আমার যা ক্ষমতা ছিল সব কেড়ে নিয়েছিলেন মাননীয়া।"

    এছাড়াও এদিন কেন্দ্রীয় বাজেটের প্রশংসা শোনা যায় মোদির মুখে। তিনি বলেন, এবারের বাজেট নাকি আমেরিকার বাজেটকে ছাড়িয়ে গিয়েছে। শুভেন্দু ম‌নে করছেন এই রাজ্যে একটাও শিল্প আসেনি তার কারণ বর্তমান সরকারের শিল্পনীতি ও জমিনীতি। পাশাপাশি তাঁর বক্তব্য, ডবল ইঞ্জিন সরকার এলে এই সমসা ঘুচে যাবে।

    Published by:Arka Deb
    First published: