Home /News /kolkata /
করোনা যুদ্ধে সাধারণ মানুষের কাছে অনুদান চেয়ে সোশ্যাল মিডিয়ায় আবেদন সৌরভ গঙ্গোপাধ্যায়ের !

করোনা যুদ্ধে সাধারণ মানুষের কাছে অনুদান চেয়ে সোশ্যাল মিডিয়ায় আবেদন সৌরভ গঙ্গোপাধ্যায়ের !

photo source collected

photo source collected

সোশ্যাল মিডিয়ায় সৌরভ আবেদন করলেন আপৎকালীন ত্রাণ তহবিলে অনুদান দেওয়ার জন্য।

  • Share this:

#কলকাতা: করোনা যুদ্ধে এবার সাধারণ মানুষের থেকে সাহায্য চাইলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় সৌরভ আবেদন করলেন আপৎকালীন ত্রাণ তহবিলে অনুদান দেওয়ার জন্য। রাজ্য সরকারের আপৎকালীন ত্রাণ তহবিলের সম্পূর্ণ ব্যাংকের তথ্য দিয়ে একটি ছবি পোস্ট করে সৌরভ আবেদন করেন দয়া করে অনুদান দেওয়ার জন্য।

শুধু সাহায্য চেয়ে আবেদন নয়। ফের আরেকবার কঠিন পরিস্থিতিতে মানুষকে লকডাউনে থাকার জন্য অনুরোধ করলেন প্রাক্তন ভারত অধিনায়ক। প্রধানমন্ত্রী মোদির সঙ্গে ভিডিও কনফারেন্সে বৈঠকের পর একটি ভিডিও বার্তা প্রকাশ করেন মহারাজ। বার্তার মূল বক্তব্য ছিলো, সরকারি নির্দেশ মেনে লকডাউনে বাড়িতে থাকুন। প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী, স্বাস্থ্য মন্ত্রক ও পুলিশের প্রশংসা করে সৌরভ জানান, "পৃথিবীজুড়ে কঠিন লড়াই চলছে। কঠিন পরিস্থিতি সমস্ত নির্দেশ মেনে চলা উচিত। মানুষের কর্তব্য বাড়িতে থেকে নিজেদের দায়িত্ব পালন করার। সামাজিক দূরত্বই এখন আমাদের শক্তি।" বারবার মানুষকে বাড়িতে থাকার জন্য অনুরোধ করেন সৌরভ।

শুক্রবার দেশের ৪০ জন ক্রীড়া ব্যক্তিত্ব সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সচিন,সৌরভ,বিরাট সহ সমস্ত ক্রীড়াবিদদের কাছে করোনা মোকাবিলায় সাহায্য চান প্রধানমন্ত্রী। সোশ্যাল মিডিয়ায় প্রত্যেককে আবেদন রাখতে অনুরোধ করেন। সেখানে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কনফারেন্স অনেকক্ষণ কথা হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। সৌরভ প্রধানমন্ত্রীকে ভাল কাজের জন্য শুভেচ্ছা জানিয়ে বলেন, "দারুন কাজ করছে সরকার। পুলিশ থেকে চিকিৎসক সব বিভাগের কাজে  ভালো সাড়া মিলছে।" প্রধানমন্ত্রীও পাল্টা শুভেচ্ছা জানান সৌরভকে। বিসিসিআই সভাপতি বেলুড়ে ২০০০ কেজি চাল ত্রাণ হিসেবে নিয়ে যাওয়ার প্রসঙ্গ তুলে বোর্ড প্রেসিডেন্টের প্রশংসা করেন প্রধানমন্ত্রী।

করোনা যুদ্ধে ইতিমধ্যেই সাহায্যের হাত বাড়িয়েছেন সৌরভ। ৫০ লক্ষ টাকা চালু দান করেছেন। দুঃস্থ মানুষদের প্রয়োজনীয় সেই চাল পৌঁছে দিচ্ছেন বেলুর মঠ, ভারত সেবা সংঘ, ইসকন মন্দিরের মাধ্যমে। সেই কারণে শনিবার দুপুরে কলকাতার এক ইসকন মন্দিরে যাবেন সৌরভ। সেখান থেকে দক্ষিণ কলকাতায় ভারত সেবাশ্রম সংঘের একটি শাখায় যাবেন মহারাজ। লকডাউনের 21 দিনের জন্য দেড় লক্ষ কিলো চাল দেওয়ার কথা ঘোষণা করেছেন সৌরভ। প্রয়োজনে আরও সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

ERON ROY BURMAN
Published by:Piya Banerjee
First published:

Tags: Coronavirus, Sourav Ganguly, West bengal state emergency relief fund

পরবর্তী খবর